শুক্রবার   ২৮ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৬ ১৪২৬   ০৪ রজব ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ বঙ্গবন্ধু অসাম্প্রদায়িক বাংলাদেশ দিয়েছেন : স্বরাষ্ট্রমন্ত্রী মশা যেন ভোট খেয়ে না ফেলে, নতুন মেয়রদের প্রধানমন্ত্রী তাপস-আতিককে শপথ পড়ালেন প্রধানমন্ত্রী আমার কাছে রিপোর্ট আসছে, কাউকে ছাড়ব না : প্রধানমন্ত্রী দ্বিতীয় কিস্তির ২৭ কোটি ৬০ লাখ টাকা বিটিআরসিকে দিল রবি মাধ্যমিক পর্যন্ত বিজ্ঞান বাধ্যতামূলকের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্ববিদ্যালয়গুলোর ওপর নজরদারি বাড়াতে বললেন প্রধানমন্ত্রী বরগুনায় ওয়ারেন্ট ভুক্ত দুই আসামী গ্রেপ্তার আজকের স্বর্ণপদক প্রাপ্তরা ২০৪১ এর বাংলাদেশ গড়ার কারিগর যে কোন অর্জনের পেছনে দৃঢ় মনোবল এবং আত্মবিশ্বাস গুরুত্বপূর্ণ ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক’ পেলেন ১৭২ শিক্ষার্থী আজ ১৭২ শিক্ষার্থী প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন অশান্ত দিল্লিতে কারফিউ, নিহত ১৭ পিকে হালদারসহ ২০ জনের ব্যাংক হিসাব জব্দের আদেশ বহাল ৭ মার্চ জাতীয় দিবস ঘোষণা করে হাইকোর্টের রায় ১৪ দিনেই ভালো হচ্ছেন করোনা রোগী : আইইডিসিআর মুশফিক-নাঈমে ইনিংস ব্যবধানে দূর্দান্ত জয় টাইগারদের পিলখানা ট্র্যাজেডি দিবস আজ রিফাত হত্যা মামলার আসামি সিফাতের বাবা গ্রেফতার
৩১০

ফাঁস হলো ঐশ্বরিয়ার ‘গোপন’ কীর্তি!

বরগুনার আলো

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০১৮  

তিনি গ্লোবাল সেনসেশন। কিন্তু বাড়িতে তো সেই পরিচয় নয়। নিজরে ঘরে তিনি কারো আদরের মেয়ে, কখনো বউ, কখনো মা। বলছি ঐশ্বরিয়া রাই এর কথা। তবে বাড়িতে সুন্দরীর কিছু গোপন নাম রয়েছে। আর সেগুলো এবার ফাঁস করলো তার ভাইয়ের বউ।

সম্প্রতি ইনস্টাগ্রামে নতুন একটি ফিচার যোগ হয়েছে। তার নাম ‘আস্ক মি আ কোয়েশ্চন’। অর্থাৎ ইনস্টাগ্রামের মালিক চাইলে অন্যান্যরা তাকে যে কোনো প্রশ্ন করতে পারেন। ঐশ্বরিয়ার বৌদি শ্রীমা রাইও সম্প্রতি এই ফিচারের মাধ্যমে তার ফলোয়ারদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়েছেন।

সোশ্যাল মিডিয়াতেই শ্রীমাকে প্রশ্ন করা হয়, আপনার সন্তানদের কীভাবে বোঝান, তাদের মামী এত বিখ্যাত? সেই প্রশ্নের উত্তরে তিনি লেখেন, আমাদের বাড়িতে এটা আলোচনার কোনো বিষয়ই নয়। কারণ আমার বাচ্চাদের কাছে ঐশ্বরিয়া ‘গুলু মামী’। ওরা ওই নামেই ওকে ডাকে।

শ্রীমা পেশায় একজন ফ্যাশন এবং লাইফস্টাইল ব্লগার। ২০০৯-এ মিসেস ইন্ডিয়া প্যাজেন্টের মুকুট জিতেছিলেন তিনি। ঐশ্বরিয়ার দাদা আদিত্যকে বিয়ে করেন তিনি। দম্পতির দুই পুত্র সন্তান অর্থাৎ বিহান এবং শিবানের কাছে ঐশ্বরিয়ার আদরের নাম ‘গুলু মামী’।

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর