শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৬ ১৪২৬   ২১ মুহররম ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
জি কে শামীমকে গুলশান থানায় হস্তান্তর কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি এখন কারাগারে আজ বিশ্ব শান্তি দিবস সন্ধ্যায় মাঠে নামবে বাংলাদেশ কলাবাগান ক্লাব থেকে অস্ত্র-মাদক উদ্ধার, সভাপতিসহ আটক ৫ আবুধাবি পৌঁছেছেন প্রধানমন্ত্রী আরো দুটি ক্লাব ঘিরে রেখেছে র‌্যাব যুবলীগের কেন্দ্রীয় কমিটির কোনো পদে নেই জি কে শামীম যুবলীগের যেই গ্রেফতার হবে তাকেই বহিষ্কার: যুবলীগ চেয়ারম্যান মাদক ও অনিয়মের বিরুদ্ধে অভিযান চলবে: তথ্যমন্ত্রী ক্যাসিনোগুলো বিএনপি আমলেও ছিল, ব্যবস্থা নেয়নি: কাদের জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে নিউইয়র্কের পথে প্রধানমন্ত্রী ছাত্রলীগের পর যুবলীগকে ধরেছি : প্রধানমন্ত্রী ছাত্রলীগকে সংযমের সঙ্গে চলার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রীর সাথে যুক্তরাজ্য প্রতিনিধি দলের সাক্ষাত অবৈধ জুয়ার আড্ডা বা ক্যাসিনো চলতে দেওয়া হবে না: ডিএমপি কমিশনার পটুয়াখালীতে ধর্ষণ মামলার বাদীকে পেটানো প্রধান আসামিসহ গ্রেপ্তার-৪ শাহজালালে বিমানের জরুরি অবতরণ শুক্রবার নিউইয়র্ক যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজধানীর তিনটি ক্যাসিনোতে র‌্যাবের অভিযান
২০৪

ফাঁস হলো ঐশ্বরিয়ার ‘গোপন’ কীর্তি!

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০১৮  

তিনি গ্লোবাল সেনসেশন। কিন্তু বাড়িতে তো সেই পরিচয় নয়। নিজরে ঘরে তিনি কারো আদরের মেয়ে, কখনো বউ, কখনো মা। বলছি ঐশ্বরিয়া রাই এর কথা। তবে বাড়িতে সুন্দরীর কিছু গোপন নাম রয়েছে। আর সেগুলো এবার ফাঁস করলো তার ভাইয়ের বউ।

সম্প্রতি ইনস্টাগ্রামে নতুন একটি ফিচার যোগ হয়েছে। তার নাম ‘আস্ক মি আ কোয়েশ্চন’। অর্থাৎ ইনস্টাগ্রামের মালিক চাইলে অন্যান্যরা তাকে যে কোনো প্রশ্ন করতে পারেন। ঐশ্বরিয়ার বৌদি শ্রীমা রাইও সম্প্রতি এই ফিচারের মাধ্যমে তার ফলোয়ারদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়েছেন।

সোশ্যাল মিডিয়াতেই শ্রীমাকে প্রশ্ন করা হয়, আপনার সন্তানদের কীভাবে বোঝান, তাদের মামী এত বিখ্যাত? সেই প্রশ্নের উত্তরে তিনি লেখেন, আমাদের বাড়িতে এটা আলোচনার কোনো বিষয়ই নয়। কারণ আমার বাচ্চাদের কাছে ঐশ্বরিয়া ‘গুলু মামী’। ওরা ওই নামেই ওকে ডাকে।

শ্রীমা পেশায় একজন ফ্যাশন এবং লাইফস্টাইল ব্লগার। ২০০৯-এ মিসেস ইন্ডিয়া প্যাজেন্টের মুকুট জিতেছিলেন তিনি। ঐশ্বরিয়ার দাদা আদিত্যকে বিয়ে করেন তিনি। দম্পতির দুই পুত্র সন্তান অর্থাৎ বিহান এবং শিবানের কাছে ঐশ্বরিয়ার আদরের নাম ‘গুলু মামী’।

এই বিভাগের আরো খবর