• রোববার   ০৯ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৫ ১৪২৭

  • || ১৯ জ্বিলহজ্জ ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
করোনায় ২৪ ঘণ্টায় ৩৪ জনের মৃত্যু, শনাক্ত ২৪৮৭ দলীয় পরিচয় কোনো অপরাধীকে রক্ষা করতে পারেনি: কাদের লাইসেন্স নবায়ন না করলেই বেসরকারি হাসপাতাল বন্ধ দেশে করোনায় আরও ৩২ মৃত্যু, শনাক্ত ২৬১১ কাল অনলাইনে শুরু একাদশের ভর্তি, যেভাবে আবেদন করবেন সুযোগ আছে, করোনা সংকটেও বিনিয়োগ আনতে হবে: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জাপানের প্রধানমন্ত্রী আবের ফোন করোনায় আরও ৩৩ মৃত্যু, শনাক্ত ২৬৫৪ কামাল বেঁচে থাকলে সমাজকে অনেক কিছু দিতে পারতো: শেখ হাসিনা সাবেক সেনা কর্মকর্তা সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন করোনায় ২৪ ঘণ্টায় ৫০ মৃত্যু, শনাক্ত ১৯১৮ করোনায় আরও ৪৮ মৃত্যু, শনাক্ত ২৬৯৫ প্রধানমন্ত্রীর নির্দেশে অসচ্ছল গর্ভবতী নারীরা পাবে চার হাজার টাকা ঈদ-বন্যা ঘিরে করোনা সংক্রমণের হার বাড়তে পারে: স্বাস্থ্যমন্ত্রী ট্রাফিক পুলিশ বক্সে বিস্ফোরণ, ‘নব্য জেএমবির সদস্য’ আটক করোনায় আরও ৩৫ মৃত্যু, শনাক্ত ৩০০৯ ১২ কোটি টাকা আত্মসাত করে গ্রেফতার যমুনা ব্যাংকের ম্যানেজার থানায় বিস্ফোরণে জঙ্গি সংশ্লিষ্টতা নেই : পুলিশ ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত ২৯৬০, মৃত্যু ৩৫ হাতের তালু দিয়ে আকাশ ঢাকা যায় না: বিএনপিকে কাদের
৬২

ফাইনাল নিশ্চিত করতে রাজশাহীর প্রয়োজন ১৫৯ রান

বরগুনার আলো

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২০  

জিতলেই সরাসরি ফাইনালে। এমন সমীকরণের ম্যাচে ব্যাটিংয়ে নেমে নাজমুল হোসেন শান্তর ফিফটিতে ভর করে ৩ উইকেটে ১৫৮ রান সংগ্রহ করে খুলনা টাইগার্স। দলের হয়ে ৫৭ বলে ৭টি চার ও ৪টি ছক্কায় সর্বোচ্চ ৭৮ রান করেন শান্ত। আগের ম্যাচে সেঞ্চুরি করেছিলেন খুলনার এ তরুণ ওপেনার।

সোমবার সন্ধ্যায় মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিপিএল প্রথম কোয়ালিফায়ার ম্যাচে রাজশাহী রয়েলসের বিপক্ষে টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নেমে ২.৫ ওভারে ২ উইকেট হারিয়ে প্রাথমিক বিপর্যয়ে পড়ে যায় খুলনা টাইগার্স।

দলীয় ২০ রানেই তৃতীয় ব্যাটসম্যান হিসেবে সাজঘরে ফেরার কথা ছিল নাজমুল হোসেন শান্তর। শোয়েব মালিকের বলে ক্যাচ তুলে দিয়ে সাজঘরের পথে হাঁটেন নাজমুল। কিন্তু আম্পায়ার তাকে থামিয়ে দেন। রিভিউতে দেখা যায় শোয়েব মালিকের করা বলটি ‘নো’ ছিল। ভাগ্যবশত নতুন লাইফ পান শান্ত।

তৃতীয় উইকেটে শামসুর রহমান শুভকে সঙ্গে নিয়ে গড়েন ৭৮ রানের জুটি। ৩১ বলে দুই চার ও এক ছক্কায় ৩২ রান করে ফেরেন শুভ। শামসু আউট হওয়ার পর ১৪তম ওভারে শোয়েব মালিককে ছক্কা হাঁকিয়ে ফিফটি পূর্ণ করেন শান্ত।

কিন্তু ব্যক্তিগত ৫৭ রানে বাউন্ডারি হাঁকাতে গিয়ে আফিফ হোসেনের হাতে ক্যাচ তুলে দেন শান্ত। আফিফ ক্যাচটি তালুবন্দি করতে না পারায় দ্বিতীয় দফায় লাইফ পান খুলনার এ তারকা ওপেনার।

এরপর চতুর্থ উইকেটে খুলনার আফগান ব্যাটসম্যান নজিবুল্লাহ জাদরানকে সঙ্গে নিয়ে শান্ত গড়েন ৪২ রানের জুটি। নিংসের শুরুতে নেমে শেষ বল পর্যন্ত খেলেন শান্ত। মাত্র ৫ বল খেলে এক চার ও সমান ছক্কায় ১২ রান করেন নজিবুল্লাহ।

সংক্ষিপ্ত স্কোর

খুলনা টাইগার্স: ২০ ওভারে ১৫৮/৩ (শান্ত ৭৮*, শামসু ৩২, মুশফিক ২১, নজবিুল্লাহ ১২)।

বরগুনার আলো
খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর