বুধবার   ২২ জানুয়ারি ২০২০   মাঘ ৯ ১৪২৬   ২৬ জমাদিউল আউয়াল ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
সরকারের ধারাবাহিকতায় গণতন্ত্র সূচকে বাংলাদেশের ৮ ধাপ অগ্রগতি ডিজিটাল বাংলাদেশ এখন আর স্বপ্ন নয় বাস্তব : প্রধানমন্ত্রী এসকে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশের আদেশ শুক্রবার টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী থাইল্যান্ড-কম্বোডিয়া যাচ্ছেন শিল্পমন্ত্রী যশোরে সাবেক প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেকের জানাজা সম্পন্ন ই-পাসপোর্টে মানুষ আর ধোঁকায় পড়বে না: প্রধানমন্ত্রী বিজিএমইএ ভবন ভাঙার কাজ উদ্বোধন ই-পাসপোর্ট কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী মিয়ানমারের বিরুদ্ধে গাম্বিয়ার করা মামলার রায় কাল পাসপোর্ট বহির্বিশ্বে একটি দেশের মর্যাদা নির্দেশক: রাষ্ট্রপতি ই-পাসপোর্ট চালু হচ্ছে আজ, উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ডিগ্রি পাস ছাড়া ফাজিল মাদ্রাসার সভাপতি হওয়া যাবে না প্রয়োজনে শিক্ষকদের বিদেশে পাঠান : প্রধানমন্ত্রী শিল্প-কারখানার পাশে জলাধার থাকতে হবে: প্রধানমন্ত্রী কারিগরি শিক্ষার উন্নয়নসহ একনেকে ৮ প্রকল্প অনুমোদন যশোর-৬ আসনের এমপি ইসমত আর নেই,প্রধানমন্ত্রীর গভীর শোক আবরার হত্যা : অভিযোগ গঠন ৩০ জানুয়ারি শেখ হাসিনা হত্যাচেষ্টায় পাঁচ জনের মৃত্যুদণ্ড ভারত থেকে পেঁয়াজ কেনার কোনও সুযোগ নেই: বাণিজ্যমন্ত্রী

বঙ্গবন্ধু বিপিএলের পর্দা উঠছে আজ

বরগুনার আলো

প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০১৯  

দীর্ঘ অপেক্ষার পালা শেষে বঙ্গবন্ধু বিপিএলের পর্দা উঠছে আজ। বিশেষ এই আসরের মধ্যদিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগের সপ্তম আসর অনুষ্ঠিত হতে যাচ্ছে। 

রোববার বিকালে বহুল আকাঙ্ক্ষিত এ আসরের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আসরটির উদ্বোধন উপলক্ষে এদিন আয়োজন করা হয়েছে জমকালো সব অনুষ্ঠান।

তবে দর্শকদের জন্য এ অনুষ্ঠানে টিকিটের সংখ্যা রাখা হয়েছে সীমিত। কমানো হয়েছে টিকিটের দাম। তাতেও মিলছে না সাড়া। তবে শুধু মাঠে বসেই নয়, উদ্বোধনী অনুষ্ঠান দেখা যাবে টেলিভিশনের পর্দাতেও। যদিও এ উদ্বোধনী অনুষ্ঠান নিয়ে উন্মাদনা চোখে পড়ার মতো নয়। তবুও সবার উৎসুক চোখ খুঁজছে অনুষ্ঠানের সূচি। 

সে সম্পর্কে গতকাল শনিবারই ধারণা পাওয়া গেছে বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেলের বক্তব্যে। তিনি জানিয়েছেন, রোববার দুপুর আড়াইটায় স্টেডিয়ামের ফটক খুলে দেয়া হবে। টিকিট প্রদর্শন করে দর্শকরা তখন থেকেই মাঠে প্রবেশ শুরু করতে পারবেন। তবে ফটক বন্ধ হয়ে যাবে সন্ধ্যা সাড়ে ৫টা বাজতেই।

শেখ সোহেল জানান, বিকাল পাঁচটায় বাংলাদেশি শিল্পীদের অংশগ্রহণের মধ্যদিয়ে শুরু হবে অনুষ্ঠান। সন্ধ্যা ৬টার সময় সঙ্গীত পরিবেশন করবেন জেমস। সাড়ে ৬টায় আসবেন মমতাজ। ৭টায় প্রধানমন্ত্রী এসে উদ্বোধন করবেন এবারের আসর। আর সোয়া ৭টায় সঙ্গীত পরিবেশন করবেন সনু নিগম। সাড়ে ৮টার দিকে মঞ্চ আলোকিত করবেন বলিউড হার্টথ্রুব ক্যাটরিনা কাইফ ও সালমান খান।

সঙ্গীতশিল্পী সনু নিগম জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে তৈরি একটি বাংলা গান গেয়ে তার পরিবেশনা শুরু করবেন বলেও জানান তিনি।

দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে অবশেষে বিপিএল আয়োজন হতে চলেছে এবং এখন এর সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে উল্লেখ করে আয়োজক কমিটির চেয়ারম্যান শনিবার বলেন, আমরা প্রস্তুতির শেষ পর্যায়ে চলে এসেছি। সবকিছু সম্পন্ন। সব সংশয় কাটিয়ে আজ আমরা শেষ পর্যায়ে চলে এসেছি।

এদিকে, রোববার আসরের উদ্বোধন হলেও, বল মাঠে গড়াবে আগামী ১১ ডিসেম্বর। উদ্বোধনী ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মুখোমুখি হবে সিলেট থান্ডার। 

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর