• বৃহস্পতিবার   ০৬ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২২ ১৪২৭

  • || ১৬ জ্বিলহজ্জ ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
শেখ হাসিনাকে জাপানের প্রধানমন্ত্রী আবের ফোন করোনায় আরও ৩৩ মৃত্যু, শনাক্ত ২৬৫৪ কামাল বেঁচে থাকলে সমাজকে অনেক কিছু দিতে পারতো: শেখ হাসিনা সাবেক সেনা কর্মকর্তা সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন করোনায় ২৪ ঘণ্টায় ৫০ মৃত্যু, শনাক্ত ১৯১৮ করোনায় আরও ৪৮ মৃত্যু, শনাক্ত ২৬৯৫ প্রধানমন্ত্রীর নির্দেশে অসচ্ছল গর্ভবতী নারীরা পাবে চার হাজার টাকা ঈদ-বন্যা ঘিরে করোনা সংক্রমণের হার বাড়তে পারে: স্বাস্থ্যমন্ত্রী ট্রাফিক পুলিশ বক্সে বিস্ফোরণ, ‘নব্য জেএমবির সদস্য’ আটক করোনায় আরও ৩৫ মৃত্যু, শনাক্ত ৩০০৯ ১২ কোটি টাকা আত্মসাত করে গ্রেফতার যমুনা ব্যাংকের ম্যানেজার থানায় বিস্ফোরণে জঙ্গি সংশ্লিষ্টতা নেই : পুলিশ ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত ২৯৬০, মৃত্যু ৩৫ হাতের তালু দিয়ে আকাশ ঢাকা যায় না: বিএনপিকে কাদের দেশে একদিনে ৩৭ মৃত্যু, আক্রান্ত ২৭৭২ সাবরিনার অবৈধ সম্পদ অনুসন্ধানে ৪ জনকে দুদকে জিজ্ঞাসাবাদ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৫৪, শনাক্ত ২২৭৫ কোরবানি পশুর চামড়ার দাম নির্ধারণ করোনায় ২৪ ঘণ্টায় ৩৮ মৃত্যু, শনাক্ত ২৫২০ তিন দিনের রিমান্ডে শারমিন
১২৫

বঙ্গবন্ধু বিপিএলের পর্দা উঠছে আজ

বরগুনার আলো

প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০১৯  

দীর্ঘ অপেক্ষার পালা শেষে বঙ্গবন্ধু বিপিএলের পর্দা উঠছে আজ। বিশেষ এই আসরের মধ্যদিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগের সপ্তম আসর অনুষ্ঠিত হতে যাচ্ছে। 

রোববার বিকালে বহুল আকাঙ্ক্ষিত এ আসরের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আসরটির উদ্বোধন উপলক্ষে এদিন আয়োজন করা হয়েছে জমকালো সব অনুষ্ঠান।

তবে দর্শকদের জন্য এ অনুষ্ঠানে টিকিটের সংখ্যা রাখা হয়েছে সীমিত। কমানো হয়েছে টিকিটের দাম। তাতেও মিলছে না সাড়া। তবে শুধু মাঠে বসেই নয়, উদ্বোধনী অনুষ্ঠান দেখা যাবে টেলিভিশনের পর্দাতেও। যদিও এ উদ্বোধনী অনুষ্ঠান নিয়ে উন্মাদনা চোখে পড়ার মতো নয়। তবুও সবার উৎসুক চোখ খুঁজছে অনুষ্ঠানের সূচি। 

সে সম্পর্কে গতকাল শনিবারই ধারণা পাওয়া গেছে বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেলের বক্তব্যে। তিনি জানিয়েছেন, রোববার দুপুর আড়াইটায় স্টেডিয়ামের ফটক খুলে দেয়া হবে। টিকিট প্রদর্শন করে দর্শকরা তখন থেকেই মাঠে প্রবেশ শুরু করতে পারবেন। তবে ফটক বন্ধ হয়ে যাবে সন্ধ্যা সাড়ে ৫টা বাজতেই।

শেখ সোহেল জানান, বিকাল পাঁচটায় বাংলাদেশি শিল্পীদের অংশগ্রহণের মধ্যদিয়ে শুরু হবে অনুষ্ঠান। সন্ধ্যা ৬টার সময় সঙ্গীত পরিবেশন করবেন জেমস। সাড়ে ৬টায় আসবেন মমতাজ। ৭টায় প্রধানমন্ত্রী এসে উদ্বোধন করবেন এবারের আসর। আর সোয়া ৭টায় সঙ্গীত পরিবেশন করবেন সনু নিগম। সাড়ে ৮টার দিকে মঞ্চ আলোকিত করবেন বলিউড হার্টথ্রুব ক্যাটরিনা কাইফ ও সালমান খান।

সঙ্গীতশিল্পী সনু নিগম জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে তৈরি একটি বাংলা গান গেয়ে তার পরিবেশনা শুরু করবেন বলেও জানান তিনি।

দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে অবশেষে বিপিএল আয়োজন হতে চলেছে এবং এখন এর সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে উল্লেখ করে আয়োজক কমিটির চেয়ারম্যান শনিবার বলেন, আমরা প্রস্তুতির শেষ পর্যায়ে চলে এসেছি। সবকিছু সম্পন্ন। সব সংশয় কাটিয়ে আজ আমরা শেষ পর্যায়ে চলে এসেছি।

এদিকে, রোববার আসরের উদ্বোধন হলেও, বল মাঠে গড়াবে আগামী ১১ ডিসেম্বর। উদ্বোধনী ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মুখোমুখি হবে সিলেট থান্ডার। 

বরগুনার আলো
খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর