বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৬ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
শাহজালালে পৌঁছেছে পাকিস্তানের ৮২ টন পেঁয়াজ ক্রিকেটের সঙ্গে টেনিসও এগিয়ে যাচ্ছে : প্রধানমন্ত্রী রিফাত হত্যা : চার্জ গঠন ২৮ নভেম্বর চালের দাম বাড়ানোর চেষ্টা করলে কঠোর ব্যবস্থা: খাদ্যমন্ত্রী র‌্যাব-৮ এর অভিযানে শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার ৭ ডিসেম্বর বিচারবিভাগীয় সম্মেলনে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী বরিশাল বোর্ডে এসএসসিতে বৃত্তি পাচ্ছেন ১৪১৭ শিক্ষার্থী কবি সুফিয়া কামালের মৃত্যুবার্ষিকী আজ জাতীয় অর্থনীতিতে নারীর অবদান সবচেয়ে বেশি: পলক স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ট্রাক মালিকদের ফের বৈঠক আজ চক্রান্তকারীদের আইনের আওতায় আনা হবে: ওবায়দুল কাদের দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী লবণের দাম বাড়ালে জেল-জরিমানা : বাণিজ্যমন্ত্রী লবণ নিয়ে গুজবে কান দিবেন না: শিল্প মন্ত্রণালয় ২০২১ সালের মধ্যে ১০০০ উদ্যোক্তা তৈরিতে সহায়তা দেবে সরকার পদ্মাসেতুর প্রায় আড়াই কিলোমিটার দৃশ্যমান সেনা কল্যাণ সংস্থার চারটি স্থাপনা উদ্বোধন মালিতে জঙ্গি হামলায় ২৪ সেনা নিহত কন্যা সন্তানের জনক হলেন তামিম কেন্দ্রীয় ১৪ দলের সভা আজ

ববিতে ভর্তি পরীক্ষার তারিখ পুনঃনির্ধারণ

প্রকাশিত: ৭ নভেম্বর ২০১৯  

স্থগিত হওয়া বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) ২০১৯-২০ শিক্ষা বর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার তারিখ পুনঃনির্ধারণ করা হয়েছে।

পুনঃনির্ধারিত সময়সূচি অনুযায়ী, ববির ভর্তি পরীক্ষা আগামী ২৭ ও ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার (০৭ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার বাহাউদ্দিন গোলাপ  বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সকাল ১০টায় নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিন (আরেফিন মাতিন) এর সভাপতিত্বে ভর্তি পরীক্ষা কমিটির এক জরুরি সভা অনুষ্ঠিত হয়। সভায় কমিটির সবসদস্যদের উপস্থিতিতে ভর্তি পরীক্ষার নতুন এ সময়সূচি নির্ধারণ করা হয়।

আগামী ২৭ ডিসেম্বর (শুক্রবার) সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত ‘খ’ ইউনিট, বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত ‘গ’ ইউনিট ও ২৮ ডিসেম্বর (শনিবার) সকাল ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

গত ৬ নভেম্বর ববির উপাচার্য (ভিসি) হিসেবে যোগদান করে অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিন বলেছিলেন, আমার প্রথম অগ্রাধিকার হচ্ছে, স্থগিত হওয়া ২০১৯-২০ শিক্ষা বর্ষের ভর্তি পরীক্ষার তারিখ দ্রুত ঘোষণা করে সুষ্ঠুভাবে এর যাবতীয় কার্যক্রম সম্পন্ন করা।

ভর্তি পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্যাদি বিশ্ববিদ্যালয়ের http://admission.eis.bu.ac.bd, www.barisaluniv.ac.bd এবং www.bu.ac.bd ওয়েবসাইটসমূহে পাওয়া যাবে।

এই বিভাগের আরো খবর