শনিবার   ২৫ জানুয়ারি ২০২০   মাঘ ১২ ১৪২৬   ২৯ জমাদিউল আউয়াল ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
নাসিরুদ্দিন শাহ ও অনুপম খেরের বাকযুদ্ধ আকাশ থেকে মোবাইলে পদ্মাসেতুর ছবি তুললেন প্রধানমন্ত্রী চীনের রহস্যময় ভাইরাস বাদুড় ও সাপ হয়ে মানবদেহে! `শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণে পরিচয় দিতে গর্ববোধ করি` এত গুণ পুদিনা পাতার? হাঁসের মাংসের কালিয়া দেশ গঠনে ক্যাডেটদের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে-সেনাপ্রধান মুজিববর্ষ ঘিরে বিদেশিদের মধ্যেও আগ্রহ বাড়ছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে পাখি মেলা শিক্ষার অন্যতম উদ্দেশ্য মানবসম্পদ তৈরি: শিক্ষা সচিব মানুষের ভাগ্য পরিবর্তনের লক্ষ্যেই আ’লীগ কাজ করে যাবে-শেখ হাসিনা সোলেইমানি হত্যার নিন্দা জানানোয় কসোভোতে নারীর কারাদণ্ড বরিশাল বোর্ডে এসএসসিতে অনিয়মিত পরীক্ষার্থী ২১ শতাংশ টুঙ্গিপাড়া যাত্রায় টোল পরিশোধ করলো আওয়ামী লীগ বিক্ষোভে জনসমুদ্র বাগদাদ, স্লোগানে কাঁপছে রাজপথ বিএনপি ভোট কারচুপির রাজত্ব সৃষ্টি করেছিল বলেই ইভিএম আনা হয়েছে বরগুনায় জেলেদের জালে ধরা পড়লো ৪শ কেজি ওজনের শাপলাপাতা মাছ বৈশ্বিক স্বাস্থ্যে এখনো ঝুঁকি নয় করোনা ভাইরাস: ডব্লিউএইচও সাকিবকে ছাড়িয়ে নতুন রেকর্ড গড়লেন তামিম বাবার কবরের পাশে বসে প্রধানমন্ত্রীর কোরআন তেলাওয়াত

বরখাস্ত ভালভার্দে, বার্সার নতুন কোচ সেতিয়েন

বরগুনার আলো

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২০  

অবশেষে বার্সেলোনার কোচের পদ থেকে বরখাস্ত করা হলো আর্নেস্তো ভালভার্দেকে। তার পরিবর্তে কুইক সেতিয়েনকে স্প্যানিশ জায়ান্টদের নতুন কোচ করা হয়েছে। সোমবার ক্লাব প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তেমেউয়ের সঙ্গে ভালভার্দে দেখা করলে, তাকে অফিসিয়ালি বোর্ডের সিদ্ধান্ত জানিয়ে দেওয়া হয়।

ভালভার্দের টেকনিক নিয়ে দীর্ঘ দিন থেকেই সমালোচনা হচ্ছে। গত চ্যাম্পিয়নস লিগ সেমিফাইনালের দ্বিতীয় লেগে লিভারপুলের বিপক্ষে হেরে বার্সার বিদায়ে সমর্থকদের দুয়ো শোনেন তিনি। আর সর্বশেষ সৌদি আরবে স্প্যানিশ সুপার কাপের সেমিফাইনালে অ্যাতলেটিকো মাদ্রিদের বিপক্ষে কাতালানরা হারলে নতুন কোচ খোঁজা শুরু করে বার্সা কর্তৃপক্ষ।

বার্সার নতুন কোচের তালিকায় সেতিয়েনের পাশাপাশি সেরা তিনে গ্যাব্রিয়েল মিলিতো ও মাউরিসিও পচেত্তিনোও ছিলেন। ‘বি’ দলের কোচ পিমিয়েন্তাকেও নজরে রেখেছিলেন বোর্ড সদস্যরা। এছাড়া রোনাল্ড কোম্যান থিয়েরি অঁরি ও রবের্তো মার্তিনেজকে রাডারে রাখা হয়েছিল।

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর