• বৃহস্পতিবার   ০৯ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৫ ১৪২৬

  • || ১৫ শা'বান ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
নিয়োগ পেলেন নতুন আইজিপি বেনজীর, র‌্যাব মহাপরিচালক মামুন মাজেদের মৃত্যু পরোয়ানা জারি যারা সাহায্য চাইতে পারবে না তাদের তালিকা করতে বললেন প্রধানমন্ত্রী দেশে করোনায় আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত বেড়ে ১৬৪ কারাগারে বঙ্গবন্ধুর পলাতক খুনি ক্যাপ্টেন মাজেদ বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন মাজেদ আদালতে বঙ্গবন্ধু হত্যা: আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন মাজেদ গ্রেফতার চিকিৎসকরা কেন চিকিৎসা দেবে না, এটা খুব দুঃখজনক : প্রধানমন্ত্রী দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নীতিমালা করার নির্দেশ রমজানে সরকারি অফিস ৯টা থেকে সাড়ে ৩টা প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন হলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে: অর্থমন্ত্রী করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স
৯৭

বরগুনায় করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে জেলা আ`লীগের সংবাদ সম্মেলন

বরগুনার আলো

প্রকাশিত: ২৪ মার্চ ২০২০  

বরগুনা প্রতিনিধি:

বরগুনায় করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারের নির্দেশনা অনুযায়ী সকল নিয়ম কানুন যাতে সর্বসাধারণ মেনে চলে সে বিষয়ে নজরদারি ও মনিটরিং করার জন্য জেলা আওয়ামীলীগ কার্যালয়ে একটি কন্ট্রোল রুম ও মনিটরিং সেল খোলা হয়েছে। যেখান থেকে সার্বক্ষণিকভাবে করণা আক্রান্ত রোগীর চিকিৎসা ও সনাক্তকরণসহ সার্বিক বিষয়ে পর্যবেক্ষণ করা হচ্ছে।

ইতোমধ্যেই জেলা সদরসহ প্রতিটি উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে লিফলেট বিতরণ করা হয়েছে। এছাড়া করোনার আতঙ্ককে পুঁজি করে কোন অসাধু ব্যবসায়ী যেন নিত্যপণ্যের মূল্য বৃদ্ধি করতে না পারে সে ব্যাপারেও স্থানীয় প্রশাসনের সাথে দলীয়ভাবে বাজার মনিটরিং করবে জেলা আওয়ামী লীগ।

অন্যদিকে করোনা ভাইরাস নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে যে সব গুজব ও সরকারের বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে সেসব বিষয়েও স্থানীয় প্রশাসনের সাথে থেকে নজরদারি রাখবে  জেলা আওয়ামী লীগ।

মঙ্গলবার সকালে বরগুনা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান বরগুনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: জাহাঙ্গীর কবীর। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মোতালেব মৃধা এবং সাংগঠনিক সম্পাদক গোলাম সরোয়ার টুকুসহ অন্যান্য নেতৃবৃন্দ। এসময় বরগুনা প্রেসক্লাব ও জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সদস্যসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

বরগুনার আলো
বরগুনা বিভাগের পাঠকপ্রিয় খবর