• শনিবার   ১৬ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৩ ১৪২৭

  • || ০২ জমাদিউস সানি ১৪৪২

বরগুনার আলো
ব্রেকিং:
২২ সালের মধ্যে ঢাকা-কক্সবাজার রেল চালু হবে: রেলমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় দেশে আরও ১৬ জনের মৃত্যু ৬২ সহযোগীর মাধ্যমে অর্থপাচার, পিকে হালদারের হাজার কোটি টাকা ফ্রিজ কোনো প্রকল্পের মেয়াদ বাড়ানো হবে না : উশৈসিং বাংলাদেশে বিশ্বের সেরা মানের পাট উৎপাদিত হয়: পাটমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ১৪ জনের মৃত্যু, শনাক্ত ৮৯০ পিকে হালদারের বান্ধবী গ্রেফতার করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৭১৮ আওয়ামী লীগ সরকারে আছে বলেই দেশ স্বনির্ভর হয়ে উঠছে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৮৪৯ ভাসানচর নিয়ে আন্তর্জাতিক এজেন্সির সাপোর্ট পাচ্ছি: মোমেন এইচএসসির ফল ২৮ জানুয়ারির মধ্যে প্রধানমন্ত্রীর জা রওশন আরা ওয়াহেদ আর নেই সংগঠন গড়ার জন্য বঙ্গবন্ধু মন্ত্রিত্ব ছেড়ে দিয়েছিলেন: শেখ হাসিনা প্রতারণার মামলায় রিজেন্ট সাহেদের জামিন নামঞ্জুর আমাদের দলে মুক্তভাবে কথা বলার অধিকার সবার আছে- তথ্যমন্ত্রী দুদকের মামলায় সাবেক ওসি প্রদীপের জামিন নামঞ্জুর বাংলাদেশ ও বাঙালির অনুপ্রেরণার উৎস বঙ্গবন্ধু: রাষ্ট্রপতি করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৬৯২ সাম্প্রদায়িক উগ্রবাদের বিষদাঁত ভেঙে দেওয়া হয়েছে: কাদের

বরগুনায় ফেন্সিডিলসহ দুই মাদক কারবারি আটক

বরগুনার আলো

প্রকাশিত: ১৮ মে ২০২০  

বরগুনা প্রতিনিধিঃ বরগুনার ফেনসিডিল ও টাকাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। গতকাল রোববার রাতে বরগুনার শহরের আমতলাপাড়া এলাকার  সড়কে কুদ্দুস মাস্টারের থেকে তাদেরকে আটক করা হয়। 
এ অভিযানে নেতৃত্ব দেন অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান হোসেন। এসময় তাদের কাছ থেকে  ৮বোতল ফেন্সিডিল এবং ৩৩ হাজার টাকা উদ্ধার করা হয়।

জানা গেছে বরগুনা কলেজ ব্রাঞ্চ রোডের মণীন্দ্র রায় এর ছেলে সমীর  (৩৪)এবং ঝিনাইদহ জেলার চাঁদপুর ইউনিয়ন এর বালিয়াডাঙ্গা গ্রামের শামসুল হকের ছেলে সাঈদ (৩৫) কলার ব্যবসার আরৎ দেয়ার জন্য দুই দিন পুর্বে আমতলা সড়কের কুদ্দুস মাস্টারের একটি ঘর ভাড়া নেয়।  গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার  শাহজাহান হোসেন রাত একটায় এলাকায় অভিযান চালিয়ে ৮ বোতোল ফেন্সিডিল এবং মাদক বিক্রির নগদ ৩৩ হাজার টাকাসহ তাদেরকে গ্রেফতার করে। আসামিদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে পুলিশ।
এখানে উল্লেখ্য বরগুনা অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান হোসেন নেতৃত্বে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাদক কারবারি এবং বিভিন্ন চাঁদাবাজদের আটক করে বিচারের সম্মুখীন করে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে নিয়ে আসায় ইতিমধ্যে তিনি বিভিন্ন মহলের প্রশংসা পেয়েছেন। 

বরগুনার আলো