শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৬ ১৪২৬   ২১ মুহররম ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
জি কে শামীমকে গুলশান থানায় হস্তান্তর কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি এখন কারাগারে আজ বিশ্ব শান্তি দিবস সন্ধ্যায় মাঠে নামবে বাংলাদেশ কলাবাগান ক্লাব থেকে অস্ত্র-মাদক উদ্ধার, সভাপতিসহ আটক ৫ আবুধাবি পৌঁছেছেন প্রধানমন্ত্রী আরো দুটি ক্লাব ঘিরে রেখেছে র‌্যাব যুবলীগের কেন্দ্রীয় কমিটির কোনো পদে নেই জি কে শামীম যুবলীগের যেই গ্রেফতার হবে তাকেই বহিষ্কার: যুবলীগ চেয়ারম্যান মাদক ও অনিয়মের বিরুদ্ধে অভিযান চলবে: তথ্যমন্ত্রী ক্যাসিনোগুলো বিএনপি আমলেও ছিল, ব্যবস্থা নেয়নি: কাদের জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে নিউইয়র্কের পথে প্রধানমন্ত্রী ছাত্রলীগের পর যুবলীগকে ধরেছি : প্রধানমন্ত্রী ছাত্রলীগকে সংযমের সঙ্গে চলার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রীর সাথে যুক্তরাজ্য প্রতিনিধি দলের সাক্ষাত অবৈধ জুয়ার আড্ডা বা ক্যাসিনো চলতে দেওয়া হবে না: ডিএমপি কমিশনার পটুয়াখালীতে ধর্ষণ মামলার বাদীকে পেটানো প্রধান আসামিসহ গ্রেপ্তার-৪ শাহজালালে বিমানের জরুরি অবতরণ শুক্রবার নিউইয়র্ক যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজধানীর তিনটি ক্যাসিনোতে র‌্যাবের অভিযান
৪৯

বরগুনায় ২ ডাকাত গ্রেফতার

প্রকাশিত: ৬ আগস্ট ২০১৯  

বরগুনায় ডাকাতি হওয়া স্বর্ণ অলংকার ও নগদ টাকা সহ দুই ডাকাতকে গ্রেফতার করেছে বরগুনা পুলিশ। সোমবার (৫ আগস্ট) মধ্যরাতে সদর উপজেলার বিভিন্ন এলাকা থেকে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করেন।

 

এর আগেও এই একি ডাকাত চক্রের আরো দুই আসামি গ্রেফতার করা হলে তারা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন। মঙ্গরবার সকাল ১১টায় বরগুনা পুলিশ সুপার কার্যালয় এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মারুফ হোসেন জানান, গত মাসে ২৭ তারিখ সদর উপজেলার কেওড়াবুনিয়া এলাকায় ঘরে জানালার শিক ভেঙে ঘরে ঢুকে ভয় দেখিয়ে নগদ টাকা লক্ষ টাকার স্বর্ণ ও মোবাইল নিয়ে যায় তারা।

এ ঘটনায় সদর থানায় ডাকাতি মামলা হলে ৭ দিনের মধ্যে দুজন ও ১০ দিনের মধ্যে আরও দু’জনকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। উদ্ধার করা হয় ডাকাতি হওয়া ৮ হাজার টাকা ও কিছু স্বর্ণালংকার।

এই বিভাগের আরো খবর