শনিবার   ১৭ আগস্ট ২০১৯   ভাদ্র ২ ১৪২৬   ১৫ জ্বিলহজ্জ ১৪৪০

বরগুনার আলো
ব্রেকিং:
রবি শাস্ত্রীর পুনঃনিয়োগে নাখোশ ভারতীয় সমর্থকরা চামড়ার দরপতনের সঙ্গে জড়িতদের বিচার হবে: তথ্যমন্ত্রী বোর্ডের কাছে দুই মাসের সময় চাইলেন মাশরাফি মোটরসাইকেলসহ দুই চোর গ্রেফতার ডেঙ্গুজ্বর থেকে মুক্তি পেতে ‘স্টপ ডেঙ্গু’ অ্যাপ চালু দেশব্যাপী সিরিজ বোমা হামলার ১৪ বছর আজ মেসিহীন হার দিয়ে লা লিগা শুরু বার্সার আজ থেকে হজের ফিরতি ফ্লাইট শুরু কবি শামসুর রাহমানের ১৩তম মৃত্যুবার্ষিকী আজ সোমবার ঢাকায় আসছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী কবিরা গুনাহকারীরা কি চিরকাল জাহান্নামে থাকবে? মিরপুরে বস্তির আগুন নিয়ন্ত্রণে ২০ ইউনিট ১৯ হাজার ৪০০ পিস ইয়াবাসহ আটক দুই বাড়তি ভাড়া আদায়ের অপরাধে ১৭ পরিবহনকে জরিমানা ‘সবসময় যারা আমাদের বাড়িতে ঘোরাঘুরি করতো তারাই সেই খুনি’   হাতঘড়ির ফ্যাশন ফিরে এসেছে দেশে শেখ হাসিনার জীবনই এখন বেশি ঝুঁকিপূর্ণ : কাদের বিশ্বের আট গুরুত্বপূর্ণ শহরে ‘মুজিববর্ষ’ উদযাপন করা হবে বিশ্বকাপ বাছাইয়ের জন্য প্রাথমিক দল ঘোষণা বাংলাদেশের জিরো টলারেন্স নীতিতে জঙ্গি দমন সম্ভব হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী
৪৩

বরগুনার তালতলী উপজেলা পরিষদ নির্বাচন আজ

প্রকাশিত: ১৮ জুন ২০১৯  

আজ মঙ্গলবার বরগুনার তালতলী উপজেলা পরিষদ নির্বাচন।সবাই ব্যাস্ত ভোট প্রার্থনায়। চায়ের দোকান, হোটেল ও রেস্তোরায় সর্বত্রই চলছে আলোচনা কে হচ্ছেন তালতলী উপজেলা পরিষদের কর্নধার? আওয়ামীলীগ মনোনীত প্রার্থী, না স্বতন্ত্র প্রার্থী। প্রার্থীরা গণসংযোগ, উঠান বৈঠক, লিপলেট বিতরণ ও পথসভা করে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করছেন। তবে সাধারণ ভোটারদের মধ্যে সস্থি ফিরে এসেছে সুষ্ঠু ভোটদানের। আজ মঙ্গলবার ১৮ জুন তালতলীর ৬৮ হাজার ৭০৫জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

প্রার্থীরা গণসংযোগ, উঠান বৈঠক, লিপলেট বিতরণ ও পথসভা করে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করছেন। উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে চারজন প্রতিদ্বন্ধিতা করলেও মূল মাঠে রয়েছেন আছেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো.রেজবিউল কবির জোমাদ্ধার (নৌকা) , স্বতন্ত্র প্রার্থী মো. ফরহাদ হোসেন আক্কাস মৃধা (মটরসাইকেল) বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান উপজেলা যুবলীগ সভাপতি মো. মনিরুজ্জামান মিন্টু ( আনারস) মো. ইউনুস মিয়া (ঘোড়া) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দিতা করছেন।এদিকে ভাইস চেয়ারম্যান পদে রেজাউল করিম বাবুল পাটোয়ারী ( চশমা),মিয়া মোস্তাফিজুর রহমান (তালা), কামরুল আহসান(বই),মো. নয়ন ব্যাপারি (মাইক) মোঃ খলিলুর রহমান (উড়োজাহাজ), হাজী আলম কবির (টিউবওয়েল), আঃ সোবাহান ( টিয়াপাখি)মো. মজিবুর রহমান ফরাজী( বৈদ্যুতিক পাখা)
মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনিকা নাজনিন কলস) কামরুন্নাহার সাথী (ফুটবল) দুলি বেগম( হাস) প্রতীকে প্রতিদ্বন্ধিতা করছেন। ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধি প্রার্থীরাও চালাচ্ছেন তীব্র প্রচার ও প্রচারনা।
আওয়ামীলীগ মনোনীত প্রার্থী রেজবি উল কবির নৌকা প্রতিক নিয়ে বিজয়ী হওয়ার আশাবাদ ব্যক্ত করে বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আস্থা হিসেবে আমাকে মনোনয়ন দিয়েছেন। কিন্তু প্রধানমন্ত্রীর নৌকার ভরাডুবির জন্য উপজেলা যুবলীগ সভাপতি বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মনিরুজ্জামান মিন্টু দলের সাথে বিশ্বাস ঘাতকতা করে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। দলীয় শৃংখলা ভঙ্গের কারনে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে ।আওয়ামীলীগ বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী মো. মনিরুজ্জমান মিন্টু বলেন, আমি উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হলে উপজেলাকে সুন্দরভাবে সাজাবোএবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো। অপর স্বতন্ত্র প্রার্থী মো. ফরহাদ হোসেন আক্কাস মৃধা বলেন, সুষ্ট ভোট হলে জনগন তার পক্ষে নিরব বিপ্লব ঘটাবে এবং তিনি বিজয়ী হবেন বলে জানান।

এই বিভাগের আরো খবর