রোববার   ০৮ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৪ ১৪২৬   ১০ রবিউস সানি ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
শুভ জন্মদিন ডা. দীপু মনি দিল্লিতে কারখানায় অগ্নিকাণ্ডে ৩৫ জনের প্রাণহানি, আহত ৫৬ বাংলাদেশে পৌঁছালেন সালমান-ক্যাটরিনা দেশের প্রথম বিজনেস ইনকিউবেটর নির্মাণকাজের উদ্বোধন আজ আজ শিল্পীদের হাতে পুরস্কার তুলে দেবেন প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু বিপিএলের পর্দা উঠছে আজ বঙ্গবন্ধুকে ‘ড. অব ল’ সম্মাননা দেবে ঢাবি ইংরেজির পাশাপাশি বাংলায়ও রায় লেখার আহ্বান প্রধানমন্ত্রীর সবাই যেন ন্যায়বিচার ও আইনের আশ্রয় পায়: প্রধানমন্ত্রী আজ আন্তর্জাতিক বেসামরিক বিমান চলাচল দিবস দেশে ফিরছেন মিয়ানমারের জলসীমায় আটক ১৭ জেলে আ`লীগের সংসদীয় ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা সোমবার ফাইনাল নিশ্চিতের লড়াইয়ে টস হেরে ব্যাটিংয়ে সৌম্য-আফিফরা জাতীয় বিচার বিভাগীয় সম্মেলন আজ আওয়ামী লীগের খাদ্য উপ-কমিটির সভা আজ সভাপতির পদ ছাড়া যেকোনো পদে পরিবর্তন হতে পারে : কাদের ভারত-বাংলাদেশের সম্পর্ক চিরকালীন: রীভা গাঙ্গুলী সৌম্যের ফিফটিতে ভুটানকে উড়িয়ে দিল বাংলাদেশ বিএনপি বিশৃঙ্খলা করলে আওয়ামী লীগও প্রস্তুত: কাদের চাল নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ নেই : কৃষিমন্ত্রী
২০১

বরগুনার রিফাত ফরাজিসহ দুই জনের জামিন নামঞ্জুর

প্রকাশিত: ৩ অক্টোবর ২০১৯  

বরগুনায় রিফাত হত্যা মামলার প্রধান আসামি রিফাত ফরাজিসহ দুই জনের জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত।
একই সঙ্গে চার্জশিটভুক্ত পলাতক ৮ আসামির মালামাল ক্রোকের নির্দেশ দিয়েছেন আদালত। বৃহস্পতিবার (০৩ অক্টোবর) দুপুরে, জেলার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সিরাজুল ইসলাম গাজী এ আদেশ দেন।

এর আগে, কারাগারে থাকা ৭ আসামিকে হাজির করে পুলিশ। এসময় রিফাত ফরাজী ও টিকটক হৃদয়ের জামিন আবেদন না মঞ্জুর করেন বিচারক। গত ২৬শে জুন বরগুনা সরকারি কলেজের সামনে স্ত্রীর সামনে স্বামী রিফাতকে কুপিয়ে হত্যা করে নয়ন বন্ড ও তার সহযোগীরা। পরে এ মামলায় স্ত্রী মিন্নিকেও গ্রেফতার করা হয়। সম্প্রতি তাদের বিরুদ্ধে চার্জশিট দেয় পুলিশ।

এই বিভাগের আরো খবর