শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৪ ১৪২৬   ২০ মুহররম ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
ছাত্রলীগের পর যুবলীগকে ধরেছি : প্রধানমন্ত্রী ছাত্রলীগকে সংযমের সঙ্গে চলার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রীর সাথে যুক্তরাজ্য প্রতিনিধি দলের সাক্ষাত অবৈধ জুয়ার আড্ডা বা ক্যাসিনো চলতে দেওয়া হবে না: ডিএমপি কমিশনার পটুয়াখালীতে ধর্ষণ মামলার বাদীকে পেটানো প্রধান আসামিসহ গ্রেপ্তার-৪ শাহজালালে বিমানের জরুরি অবতরণ শুক্রবার নিউইয়র্ক যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজধানীর তিনটি ক্যাসিনোতে র‌্যাবের অভিযান জিম্বাবুয়েকে হারিয়ে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে বাংলাদেশ টস হেরে ব্যাটিং এ বাংলাদেশ রিফাত হত্যা : পলাতক ৯ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রোহিঙ্গা সংকট : ত্রিপক্ষীয় বৈঠকে বসছে চীন-মিয়ানমার-বাংলাদেশ আমাদের কাজই হচ্ছে জনগণকে সেবা দেয়া : প্রধানমন্ত্রী রোহিঙ্গা ইস্যুতে চীন বাংলাদেশের পক্ষে: মোমেন আজ গাজীপুর যাবেন প্রধানমন্ত্রী পরিবেশ দূষণ: ৪ প্রতিষ্ঠানকে কোটি টাকা জরিমানা স্বর্ণজয়ী রোমান সানার মায়ের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী আরো দু’টি বোয়িং বিমান কেনার ইঙ্গিত দিলেন প্রধানমন্ত্রী কারাবন্দির তথ্য ডাটাবেজে থাকবে: স্বরাষ্ট্রমন্ত্রী অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে দেশ: প্রধানমন্ত্রী
৬১

বরগুনার সন্ত্রাসীরা যে দলের হোক পাড় পাবেনা- জেলা প্রশাসক

প্রকাশিত: ২০ আগস্ট ২০১৯  

 

বরগুনার জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেছেন,  সন্ত্রাসীরা যে দলের হোক পাড় পাবেনা।
বৃহস্পতিবার ( ৪জুলাই) বিকেলে পাথরঘাটায় সরকারী কর্মকর্তা, সাংবাদিক, জনপ্রতিনিধি ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গের সাথে মতবিনিময় কালে তিনি এ কথা বলেন।

পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হূমায়ুন কবিরের এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বরগুনা জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ।

বরগুনার রিফাত শরীফ হত্যা প্রসঙ্গ টেনে নবাগত জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, সম্প্রতি বরগুনায় আমরা সিনেমার নায়কের মত বন্ডিং দেখিছি। তবে আমরা বলছি সন্ত্রাস, মাদক, বাল্যবিবাহ, ইভটিজিং ও বরগুনার উন্নয়ন এ ৫টি বিষয়ে বরগুনা জেলা প্রশাসন ও পুলিশ বিভাগ মাথা নত করবে না।

জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ আরও বলেন, তিনি যে রাজনৈতিক আশ্রয়েরই হন না কেন, যে দলেরই হন না কেন, যে সমাজেরই হন না কেন, আমরা সম্মান দিতে চাই কিন্তু সন্ত্রাস করে, কেউ মাদক করে, কোন ভাবে পাড় পাবেন না। তার দৃষ্টান্ত আপনার কদিন আগে দেখেছেন। যারা সন্ত্রাসী ছিল তাদের ৯০ ভাগ আইনের আওতায় এসেছেন। আমরা নিশ্চিত তাদের শান্তি পেতেই হবে।

সভায় অন্যদের মধ্য বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. জালাল উদ্দিন, পাথরঘাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা গোলাম কবির, পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হানিফ শিকদার, মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার এমএ খালেক, নারী ভাইস চেয়াম্যান ফাতিমা পারভিন, কালমেঘা ইউপি চেয়ারম্যান আকন মো. শহিদ, আইনজীবি সমিতির সাধারন সম্পাদক নাজনিন নাহার, পাথরঘাটা প্রেসক্লাবের সভাপতি মির্জা শহিদুল ইসলাম খালেদ ও পাথরঘাটা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জাহাঙ্গির আলম মল্লিক প্রমুখ।

এই বিভাগের আরো খবর