শুক্রবার   ২৮ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৫ ১৪২৬   ০৪ রজব ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ বঙ্গবন্ধু অসাম্প্রদায়িক বাংলাদেশ দিয়েছেন : স্বরাষ্ট্রমন্ত্রী মশা যেন ভোট খেয়ে না ফেলে, নতুন মেয়রদের প্রধানমন্ত্রী তাপস-আতিককে শপথ পড়ালেন প্রধানমন্ত্রী আমার কাছে রিপোর্ট আসছে, কাউকে ছাড়ব না : প্রধানমন্ত্রী দ্বিতীয় কিস্তির ২৭ কোটি ৬০ লাখ টাকা বিটিআরসিকে দিল রবি মাধ্যমিক পর্যন্ত বিজ্ঞান বাধ্যতামূলকের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্ববিদ্যালয়গুলোর ওপর নজরদারি বাড়াতে বললেন প্রধানমন্ত্রী বরগুনায় ওয়ারেন্ট ভুক্ত দুই আসামী গ্রেপ্তার আজকের স্বর্ণপদক প্রাপ্তরা ২০৪১ এর বাংলাদেশ গড়ার কারিগর যে কোন অর্জনের পেছনে দৃঢ় মনোবল এবং আত্মবিশ্বাস গুরুত্বপূর্ণ ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক’ পেলেন ১৭২ শিক্ষার্থী আজ ১৭২ শিক্ষার্থী প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন অশান্ত দিল্লিতে কারফিউ, নিহত ১৭ পিকে হালদারসহ ২০ জনের ব্যাংক হিসাব জব্দের আদেশ বহাল ৭ মার্চ জাতীয় দিবস ঘোষণা করে হাইকোর্টের রায় ১৪ দিনেই ভালো হচ্ছেন করোনা রোগী : আইইডিসিআর মুশফিক-নাঈমে ইনিংস ব্যবধানে দূর্দান্ত জয় টাইগারদের পিলখানা ট্র্যাজেডি দিবস আজ রিফাত হত্যা মামলার আসামি সিফাতের বাবা গ্রেফতার
১২৭

বরগুনার সন্ত্রাসীরা যে দলের হোক পাড় পাবেনা- জেলা প্রশাসক

বরগুনার আলো

প্রকাশিত: ২০ আগস্ট ২০১৯  

 

বরগুনার জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেছেন,  সন্ত্রাসীরা যে দলের হোক পাড় পাবেনা।
বৃহস্পতিবার ( ৪জুলাই) বিকেলে পাথরঘাটায় সরকারী কর্মকর্তা, সাংবাদিক, জনপ্রতিনিধি ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গের সাথে মতবিনিময় কালে তিনি এ কথা বলেন।

পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হূমায়ুন কবিরের এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বরগুনা জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ।

বরগুনার রিফাত শরীফ হত্যা প্রসঙ্গ টেনে নবাগত জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, সম্প্রতি বরগুনায় আমরা সিনেমার নায়কের মত বন্ডিং দেখিছি। তবে আমরা বলছি সন্ত্রাস, মাদক, বাল্যবিবাহ, ইভটিজিং ও বরগুনার উন্নয়ন এ ৫টি বিষয়ে বরগুনা জেলা প্রশাসন ও পুলিশ বিভাগ মাথা নত করবে না।

জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ আরও বলেন, তিনি যে রাজনৈতিক আশ্রয়েরই হন না কেন, যে দলেরই হন না কেন, যে সমাজেরই হন না কেন, আমরা সম্মান দিতে চাই কিন্তু সন্ত্রাস করে, কেউ মাদক করে, কোন ভাবে পাড় পাবেন না। তার দৃষ্টান্ত আপনার কদিন আগে দেখেছেন। যারা সন্ত্রাসী ছিল তাদের ৯০ ভাগ আইনের আওতায় এসেছেন। আমরা নিশ্চিত তাদের শান্তি পেতেই হবে।

সভায় অন্যদের মধ্য বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. জালাল উদ্দিন, পাথরঘাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা গোলাম কবির, পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হানিফ শিকদার, মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার এমএ খালেক, নারী ভাইস চেয়াম্যান ফাতিমা পারভিন, কালমেঘা ইউপি চেয়ারম্যান আকন মো. শহিদ, আইনজীবি সমিতির সাধারন সম্পাদক নাজনিন নাহার, পাথরঘাটা প্রেসক্লাবের সভাপতি মির্জা শহিদুল ইসলাম খালেদ ও পাথরঘাটা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জাহাঙ্গির আলম মল্লিক প্রমুখ।

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর