শনিবার   ১৭ আগস্ট ২০১৯   ভাদ্র ২ ১৪২৬   ১৫ জ্বিলহজ্জ ১৪৪০

বরগুনার আলো
ব্রেকিং:
রবি শাস্ত্রীর পুনঃনিয়োগে নাখোশ ভারতীয় সমর্থকরা চামড়ার দরপতনের সঙ্গে জড়িতদের বিচার হবে: তথ্যমন্ত্রী বোর্ডের কাছে দুই মাসের সময় চাইলেন মাশরাফি মোটরসাইকেলসহ দুই চোর গ্রেফতার ডেঙ্গুজ্বর থেকে মুক্তি পেতে ‘স্টপ ডেঙ্গু’ অ্যাপ চালু দেশব্যাপী সিরিজ বোমা হামলার ১৪ বছর আজ মেসিহীন হার দিয়ে লা লিগা শুরু বার্সার আজ থেকে হজের ফিরতি ফ্লাইট শুরু কবি শামসুর রাহমানের ১৩তম মৃত্যুবার্ষিকী আজ সোমবার ঢাকায় আসছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী কবিরা গুনাহকারীরা কি চিরকাল জাহান্নামে থাকবে? মিরপুরে বস্তির আগুন নিয়ন্ত্রণে ২০ ইউনিট ১৯ হাজার ৪০০ পিস ইয়াবাসহ আটক দুই বাড়তি ভাড়া আদায়ের অপরাধে ১৭ পরিবহনকে জরিমানা ‘সবসময় যারা আমাদের বাড়িতে ঘোরাঘুরি করতো তারাই সেই খুনি’   হাতঘড়ির ফ্যাশন ফিরে এসেছে দেশে শেখ হাসিনার জীবনই এখন বেশি ঝুঁকিপূর্ণ : কাদের বিশ্বের আট গুরুত্বপূর্ণ শহরে ‘মুজিববর্ষ’ উদযাপন করা হবে বিশ্বকাপ বাছাইয়ের জন্য প্রাথমিক দল ঘোষণা বাংলাদেশের জিরো টলারেন্স নীতিতে জঙ্গি দমন সম্ভব হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী
১১৬

বরগুনায় অগ্নিনির্বাপক যন্ত্র ও লাইসেন্স না থাকায় জরিমানা

প্রকাশিত: ১৩ মার্চ ২০১৯  

অগ্নিনির্বাপক যন্ত্র ও লাইসেন্স না থাকায় ভোক্তা অধিকার ও পৌরসভা আইন ২০০৯ ও দন্ডবিধি ১৮৬০ অনুযায়ী বিভিন্ন ধারায় কিছুসংক্ষক ব্যবসা প্রতিষ্ঠানে বিভিন্ন অঙ্কের জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার দুপুরের দিকে বরগুনা শহরের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে এ অভিযান চালানো হয়। অভিযানে টাউনহলের মা ডিপার্টমেন্ট স্টোর, মেসার্স অভি এন্টারপ্রাইজ, সদর রোডের সাফওয়ান ইলেক্ট্রনিক্স, আনন্দ ফাস্টফুড, সায়েদ ইলেক্ট্রনিক্স, খাঁন ইলেক্ট্রনিক্সসহ ৮ টি প্রতিষ্ঠানকে মোট ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। যার্ব পটুয়াখালী-৮ সহকারী পুলিশ কমিশনার দেবাশীষ এর উদ্যোগে বরগুনা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জাকির হোসেন এর নেতৃত্বে ও বরগুনা ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর সহযোগীতায় এ অভিযান পরিচালনা করা হয়।

এই বিভাগের আরো খবর