• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

বরগুনায় অসহায়দের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

বরগুনার আলো

প্রকাশিত: ২৮ মার্চ ২০২০  


বরগুনার জেলায় করোনার কারণে ক্ষতিগ্রস্ত দরিদ্র, অসহায়, দিনমজুর, হকার, খেটে খাওয়া মানুষের মাঝে মানবিক সহায়তা প্রদান করা হয়েছে। শনিবার সকালে বরগুনা সদর উপজেলা পরিষদের সামনে করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে সহায়তা প্রদান করেন বরগুনা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু । বরএ সময় উপস্থিত ছিলেনগুনা জেলা প্রশাসক জনাব মোস্তাইন বিল্লাহ,বরগুনা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুমা আক্তার,বাংলাদেশ নৌবাহিনীর লেফটেন্যান্ট কমান্ডার সাহাদাত হোসেন,বরগুনা সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মনিরুল ইসলাম ,ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ। এ সময় ৫০ জন দরিদ্র মানুষকে ১০ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি ডাল বিতরণ করা হয়। জেলার ৬টি উপজেলায় মোট ৬৫০০ জন অসহায় মানুষের মাঝে এই মানবিক সহায়তা বিতরণ করা হচ্ছে।
বরগুনার জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ জানিয়েছেন, করোনা ভাইরাস মোকাবেলায় জেলা প্রশাসন, জেলা পুলিশ ও নৌ-বাহিনী নিরলসভাবে কাজ করছে। মানুষ আগের তুলনায় বেশ সচেতন হয়েছে। তবে আরও কাজ করতে হবে। তিনি বলেন, শনিবার সকাল থেকে জেলার ছয় হাজার ৫০০ দরিদ্র পরিবারের মধ্যে ১০ কেজি করে চাল, পাঁচ কেজি করে আলু ও দুই কেজি করে ডাল বিতরণ করা হচ্ছে। এছাড়াও, জেলার ৪০ হাজার জেলে পরিবারকে ভিজিডি’র আওতায় ৪০ কেজি করে চাল বিতরণ করা হচ্ছে। তিনি আরও বলেন, সহায়তার কোনও অভাব হবে না। 
বর্তমান পরিস্থিতিতে আতংকিত না হয়ে সচেতনভাবে কোয়ারেন্টাইন নিশ্চিতকরণ ও সামাজিক দুরত্ব বজায় রাখাতে বরগুনাবাসীর প্রতি আহবান জানিয়েছেন জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ। 


 

বরগুনার আলো