সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯   ভাদ্র ৩১ ১৪২৬   ১৬ মুহররম ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
শিগগিরই বন্দর-ট্রেনে যুক্ত হচ্ছে ত্রিপুরা-বাংলাদেশ দিল্লিতে শেখ হাসিনা-মোদি বৈঠক ৫ অক্টোবর সারাদেশে ৭৫ প্রতিষ্ঠানকে পাঁচ লক্ষাধিক টাকা জরিমানা প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল প্রকাশ এ পি জে আব্দুল কালাম স্মৃতি পুরস্কারে ভূষিত শেখ হাসিনা টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করুন : প্রধানমন্ত্রী রাজশাহীর পুলিশ একাডেমিতে কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী গণপরিবহনে মাসিক বেতনে চালক নিয়োগের নির্দেশ হাইকোর্টের সারদার পথে প্রধানমন্ত্রী হাজিদের দেশে ফেরার শেষ ফ্লাইট আজ আন্তর্জাতিক গণতন্ত্র দিবস আজ শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটের কার্যক্রম আজ শুরু বিভিন্ন সংস্থা ও ব্যক্তিকে ১৩ কোটি টাকা দিলেন প্রধানমন্ত্রী ছাত্রলীগের নেতৃত্বে জয়-লেখক ছাত্রলীগের পদ হারালেন শোভন-রাব্বানী যাদের আন্দোলনে স্বাধীনতা, সেই দল ক্ষমতায় থাকলে উন্নয়ন হয় দেশে এসেছে ড্রিমলাইনার ‘রাজহংস’ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ডিএমপি’র নবনিযুক্ত কমিশনারের শ্রদ্ধা কাল রাজশাহী যাচ্ছেন প্রধানমন্ত্রী
৪৩

বরগুনায় তিন মাদক কারবারি আটক

প্রকাশিত: ৩১ জুলাই ২০১৯  

 

বরগুনা তালতলী উপজেলায় পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৩০ জুলাই) রাত ৮টার দিকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- ছোটবগী ইউনিয়নের নাইবার তবক গ্রামের মৃত জলিল ফকিরের ছেলে জসিম ফকির (৩৫), একই গ্রামের মো. ইসরাত আকন (১৯) ও রাসেল হাং (২৫)।
পুলিশ সূত্রে জানা যায়, ছোটবগী ইউনিয়নের নাইবার তবক থেকে জসিম ফকিরের শরীর তল্লাশি চালিয়ে পুলিশ ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করে। অন্যদিকে উপজেলার কড়ই বাড়িয়া ইউনিয়নের হরিণবাড়িয়া ব্রিজ সংলগ্ন এলাকা থেকে দুই পিস ইয়াবাসহ ইসরাত ও রাসেলকে গ্রেফতার করা হয়। এই মাদক কারবারিদের গ্রেফতার করে এস আই রফিক, এস আই নজরুল ইসলাম ও এ এস আই হাসান। তাদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে বলেও জানা যায়। 
তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আরিফুল ইসলাম মুঠোফোনে বলেন, তালতলী থানা পুলিশ মাদকের বিরুদ্ধে সোচ্চার তালতলীকে মাদক মুক্ত করতে আমাদের যা যা প্রয়োজন তাই আমরা করব। হয় আমি থাকব, না হয় মাদক থাকবে। আসামিদের আইনি প্রক্রিয়া শেষে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

এই বিভাগের আরো খবর