সোমবার   ২০ জানুয়ারি ২০২০   মাঘ ৬ ১৪২৬   ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
চীনের জিনজিয়াং প্রদেশে শক্তিশালী ভূমিকম্প শহীদ আসাদ দিবস আজ বৈষম্য বিলোপ আইনের খসড়া তৈরির কাজ চলছে: আইনমন্ত্রী মানবতার কল্যাণ কামনায় শেষ হলো বিশ্ব ইজতেমা আখেরি মোনাজাতে অংশ নিতে লাখো মুসল্লি তুরাগতীরে আমতলীতে কন্যা সন্তান হওয়ায় হত্যা,পাষন্ড বাবা গ্রেফতার পুরো পরীক্ষাই পেছাবে, নতুন সূচি আজ : শিক্ষামন্ত্রী ফাইভজির স্বপ্ন বাস্তবে পরিণত হবে শিগগির: অর্থমন্ত্রী ঢাকা সিটি ভোট পিছিয়ে ১ ফেব্রুয়ারি করার সিদ্ধান্ত ইসির এসএসসি ও সমমানের পরীক্ষা পিছিয়ে ৩ ফেব্রুয়ারি সংসদের দক্ষিণ প্লাজায় সোমবার মান্নানের জানাজা এমপি আব্দুল মান্নানের মৃত্যুতে গভীর শোক রাষ্ট্রপতির পদ্মা সেতুর ২২তম স্প্যান বসছে এ মাসেই আব্দুল মান্নানের মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক এমপি মান্নানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বয়ানে চলছে দ্বিতীয় দিনের ইজতেমা,কাল আখেরী মোনাজাত বিপিএলে প্রথম শিরোপার স্বাদ পেলো রাজশাহী আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি শিক্ষাপ্রতিষ্ঠানে সাউন্ড সিস্টেমে জাতীয় সংগীত পরিবেশন করা যাবে ১ ফেব্রুয়ারি থেকে এসএসসি শুরু
১১২

বরগুনায় তিন মাদক কারবারি আটক

প্রকাশিত: ৩১ জুলাই ২০১৯  

 

বরগুনা তালতলী উপজেলায় পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৩০ জুলাই) রাত ৮টার দিকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- ছোটবগী ইউনিয়নের নাইবার তবক গ্রামের মৃত জলিল ফকিরের ছেলে জসিম ফকির (৩৫), একই গ্রামের মো. ইসরাত আকন (১৯) ও রাসেল হাং (২৫)।
পুলিশ সূত্রে জানা যায়, ছোটবগী ইউনিয়নের নাইবার তবক থেকে জসিম ফকিরের শরীর তল্লাশি চালিয়ে পুলিশ ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করে। অন্যদিকে উপজেলার কড়ই বাড়িয়া ইউনিয়নের হরিণবাড়িয়া ব্রিজ সংলগ্ন এলাকা থেকে দুই পিস ইয়াবাসহ ইসরাত ও রাসেলকে গ্রেফতার করা হয়। এই মাদক কারবারিদের গ্রেফতার করে এস আই রফিক, এস আই নজরুল ইসলাম ও এ এস আই হাসান। তাদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে বলেও জানা যায়। 
তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আরিফুল ইসলাম মুঠোফোনে বলেন, তালতলী থানা পুলিশ মাদকের বিরুদ্ধে সোচ্চার তালতলীকে মাদক মুক্ত করতে আমাদের যা যা প্রয়োজন তাই আমরা করব। হয় আমি থাকব, না হয় মাদক থাকবে। আসামিদের আইনি প্রক্রিয়া শেষে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

এই বিভাগের আরো খবর