সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯   ভাদ্র ৩১ ১৪২৬   ১৬ মুহররম ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
শিগগিরই বন্দর-ট্রেনে যুক্ত হচ্ছে ত্রিপুরা-বাংলাদেশ দিল্লিতে শেখ হাসিনা-মোদি বৈঠক ৫ অক্টোবর সারাদেশে ৭৫ প্রতিষ্ঠানকে পাঁচ লক্ষাধিক টাকা জরিমানা প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল প্রকাশ এ পি জে আব্দুল কালাম স্মৃতি পুরস্কারে ভূষিত শেখ হাসিনা টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করুন : প্রধানমন্ত্রী রাজশাহীর পুলিশ একাডেমিতে কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী গণপরিবহনে মাসিক বেতনে চালক নিয়োগের নির্দেশ হাইকোর্টের সারদার পথে প্রধানমন্ত্রী হাজিদের দেশে ফেরার শেষ ফ্লাইট আজ আন্তর্জাতিক গণতন্ত্র দিবস আজ শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটের কার্যক্রম আজ শুরু বিভিন্ন সংস্থা ও ব্যক্তিকে ১৩ কোটি টাকা দিলেন প্রধানমন্ত্রী ছাত্রলীগের নেতৃত্বে জয়-লেখক ছাত্রলীগের পদ হারালেন শোভন-রাব্বানী যাদের আন্দোলনে স্বাধীনতা, সেই দল ক্ষমতায় থাকলে উন্নয়ন হয় দেশে এসেছে ড্রিমলাইনার ‘রাজহংস’ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ডিএমপি’র নবনিযুক্ত কমিশনারের শ্রদ্ধা কাল রাজশাহী যাচ্ছেন প্রধানমন্ত্রী
২১

বরগুনায় তেলের পাম্পকে ৩৫ হাজার টাকা জরিমানা

প্রকাশিত: ২৮ আগস্ট ২০১৯  

বরগুনার মহাসড়ক এলাকায় অবস্থিত এস অ্যান্ড বি ফিলিং স্টেশনকে স্থিরকৃত পরিমাণ থেকে কম প্রদান ও বৈধ ভেরিফিকেশন সনদ ব্যতীত স্টোরেজ ট্যাংক ব্যবহার করার অপরাধে ৩৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২৭ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে বরগুনা জেলা প্রশাসক কার্যালয়ের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) রাবেয়া আসফার সাইমা এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

এসময় এস অ্যান্ড বি ফিলিং স্টেশনের ম্যানেজার রিপনের সামনেই পাম্প থেকে অকটেন, পেট্রোল ও ডিজেল নামিয়ে মাপার যন্ত্রতে রাখতেই পরিমাণে কারচুপির সত্যতা মিলে যায়।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশনের (বিএসটিআই) বরিশাল বিভাগীয় অফিস পরিদর্শক (মেট্রোলজি) মো. জহিরুল ইসলাম  জানান, বরিশালসহ আমার অফিসের আওতায় যত পাম্প রয়েছে, সব পাম্প গুরুত্ব সহকারে পরির্দশন করা হবে।

বরগুনা জেলা প্রশাসক কার্যালয়ের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) রাবেয়া আসফার সাইমা  জানান, স্থিরকৃত পরিমাণ থেকে কম প্রদান ও বৈধ ভেরিফিকেশন সনদ ব্যতীত স্টোরেজ ট্যাংক ব্যবহার করার অপরাধে এস অ্যান্ড বি ফিলিং স্টেশনকে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ৩৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এই বিভাগের আরো খবর