• শনিবার   ২৪ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ৯ ১৪২৭

  • || ০৭ রবিউল আউয়াল ১৪৪২

বরগুনার আলো
ব্রেকিং:
সারা দেশের নৌ ধর্মঘট প্রত্যাহার করোনায় ২৪ ঘণ্টায় ২৪ জনের মৃত্যু, শনাক্ত ১৬৯৬ বিপদে নিজেদের একা ভাববেন না: আইনমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৪, শনাক্ত ১৫৪৫ মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা বাতিল ১২ বছরের ব্যর্থতার জন্য বিএনপির নেতৃত্বের পদত্যাগ করা উচিত বিদেশে পালালেও এসআই আকবরকে ফিরিয়ে আনা হবে: পররাষ্ট্রমন্ত্রী পরিপত্র জারি : ৭ মার্চকে ঐতিহাসিক দিবস ঘোষণা করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ১৬৩৭ জনগণের ভাষা বুঝে না বলেই বিএনপি ব্যর্থ: কাদের ৭ কার্যদিবসেই শিশু ধর্ষণ মামলার রায়, আসামির যাবজ্জীবন ২৫ টাকা কেজিতে আলু বিক্রি করবে টিসিবি: বাণিজ্যমন্ত্রী পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী ৩০ অক্টোবর সরকারের আশ্বাসে ইন্টারনেট-ডিশ সংযোগ ধর্মঘটের সিদ্ধান্ত স্থগিত ইন্টারনেট-ক্যাবল টিভি বন্ধের সিদ্ধান্ত স্থগিত করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৩, শনাক্ত ১২০৯ ৬০ মিশনে দূতাবাস অ্যাপ চালু করা হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ সঠিক পথেই হাঁটছে: তাজুল ইসলাম করোনায় ২৪ ঘণ্টায় ১৫ জনের মৃত্যু, শনাক্ত ১৬০০ টাঙ্গাইলে গণধর্ষণ মামলায় ৫ জনের মৃত্যুদণ্ড

বরগুনায় নৌবাহিনীর জীবানুনাশক স্প্রে, মোবাইল কোর্টে জরিমানা

বরগুনার আলো

প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২০  

বরগুনা প্রতিনিধি: বরগুনা শহরে বিভিন্ন সড়কে নৌবাহিনী জীবানুনাশক ওষুধ স্পে ও মাস্ক বিতরণ করেছে। একই সঙ্গে বরগুনার আরডিসি মোবাইল কোর্ট দিয়ে ৭ হাজার টাকা জরিমানা করেছেন।
জানা যায়, আজ বৃহস্পতিবার দুপুরে বরগুনায় দায়িত্বরত নৌবাহিনীর কমান্ডার জুবায়ের শাহিনের নেতৃত্বে নৌবাহিনীর সদস্যরা গাড়ীতে করে বরগুনা পৌর শহরের বিভিন্ন সড়ক ও অলিগলিতে জীবানুনাশক ওষুধ স্প্রে করেছে। বরগুনা জেলা শহর ছাড়াও উপজেলা শহরে নৌবাহিনীর টহল আরো জোরদার করা হয়েছে। নৌবাহিনীর কমান্ডার জুবায়ের শাহিন বলেন, দেশে করোনা ভাইরাস জ্যামিতিক হারে বেড়ে চলছে। এতে শহরের রাস্তাঘাট পরিস্কার পরিচ্ছন্ন রাখা উচিৎ। তাই আমরা প্রথম বারের মত জীবানু নাশক ওষুধ স্পে করলাম। আমাদের এই উদ্যোগ অব্যাহত থাকবে। এ ছাড়া জেলা ও উপজেলা শহরে নৌবাহিনীর টহল আরো জোরদার করা হয়েছে।

একই সঙ্গে বেলা ১২ টার মধ্য ফার্মেসী ব্যতিত সকল দোকানপাট বন্ধ করার নিদের্শনা দিয়েছেন নৌবাহিনীর সদস্যরা। এ সময় বরগুনার আরডিসি মো. আসাদুজ্জামান উপস্থিত ছিলেন। তিনি নিজে হ্যান্ড মাইক দিয়ে সকল দেকানপাট ১২ টার মধ্য বন্ধ করার নির্দেশনা দেন। এ ছাড়া তিনি পাঁচটি দোকানে মোবাইল কোর্ট পরিচালনা করে ৭ হাজার টাকা জরিমানা করেছেন। আসাদুজ্জামান বলেন, ফার্মেসী ও নিত্য প্রয়োজনী দোকান ছাড়া সকল দোকান বন্ধ রাখার নির্দেশ অমান্য করায় তাদের জরিমানা করা হয়েছে।  

বরগুনার আলো