• শনিবার   ১৭ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ৪ ১৪২৮

  • || ০৪ রমজান ১৪৪২

বরগুনার আলো
ব্রেকিং:
করোনায় দেশে আজও শতাধিক মৃত্যু হেফাজত নেতা জুবায়ের পাঁচদিনের রিমান্ডে হেফাজত নেতা মাওলানা জালাল গ্রেফতার দেশে করোনায় মৃত্যু ১০ হাজার ছাড়াল সরবরাহ কম থাকায় চালের দাম বেশি : অর্থমন্ত্রী উদোর পিন্ডি বুধোর ঘাড়ে চাপানোর অপচেষ্টা করেছে বিএনপি: কাদের একদিনে করোনায় ৬৯ জনের মৃত্যু, শনাক্ত ৬০২৮ নারায়ণগঞ্জে সহিংসতার ঘটনায় জামায়াত নেতা গ্রেফতার অবকাঠামো নির্মাণকাজ লকডাউনের আওতামুক্ত থাকবে: কাদের স্বাস্থ্যবিধি মেনে চলমান উন্নয়ন কাজ অব্যাহত রাখুন: তাজুল ইসলাম করোনায় একদিনে রেকর্ড ৮৩ জনের মৃত্যু হামলাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে: রেলমন্ত্রী বিশ্বে শান্তি নিশ্চিত করাটাই চ্যালেঞ্জ: প্রধানমন্ত্রী ২৪ ঘণ্টায় বরিশালে করোনা শনাক্ত ১১৫ বাজেটে স্বাস্থ্য ও কৃষি খাত গুরুত্ব পাবে: অর্থমন্ত্রী ২৪ ঘণ্টায় আরো ৭৮ জনের মৃত্যু আ. লীগের নিজস্ব ইতিহাস তৈরির কারখানা নেই: কাদের লকডাউনে কোথাও উন্নয়ন কাজ বন্ধ থাকবে না: পরিকল্পনামন্ত্রী ফেসবুকে ‘উসকানিমূলক’ স্ট্যাটাস: গ্রেফতার হেফাজতের লোকমান আমিনী পুরো বিশ্বেই শান্তির সংস্কৃতি ছড়িয়ে দিতে চায় বাংলাদেশ: মোমেন

বরগুনায় নৌবাহিনীর জীবানুনাশক স্প্রে, মোবাইল কোর্টে জরিমানা

বরগুনার আলো

প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২০  

বরগুনা প্রতিনিধি: বরগুনা শহরে বিভিন্ন সড়কে নৌবাহিনী জীবানুনাশক ওষুধ স্পে ও মাস্ক বিতরণ করেছে। একই সঙ্গে বরগুনার আরডিসি মোবাইল কোর্ট দিয়ে ৭ হাজার টাকা জরিমানা করেছেন।
জানা যায়, আজ বৃহস্পতিবার দুপুরে বরগুনায় দায়িত্বরত নৌবাহিনীর কমান্ডার জুবায়ের শাহিনের নেতৃত্বে নৌবাহিনীর সদস্যরা গাড়ীতে করে বরগুনা পৌর শহরের বিভিন্ন সড়ক ও অলিগলিতে জীবানুনাশক ওষুধ স্প্রে করেছে। বরগুনা জেলা শহর ছাড়াও উপজেলা শহরে নৌবাহিনীর টহল আরো জোরদার করা হয়েছে। নৌবাহিনীর কমান্ডার জুবায়ের শাহিন বলেন, দেশে করোনা ভাইরাস জ্যামিতিক হারে বেড়ে চলছে। এতে শহরের রাস্তাঘাট পরিস্কার পরিচ্ছন্ন রাখা উচিৎ। তাই আমরা প্রথম বারের মত জীবানু নাশক ওষুধ স্পে করলাম। আমাদের এই উদ্যোগ অব্যাহত থাকবে। এ ছাড়া জেলা ও উপজেলা শহরে নৌবাহিনীর টহল আরো জোরদার করা হয়েছে।

একই সঙ্গে বেলা ১২ টার মধ্য ফার্মেসী ব্যতিত সকল দোকানপাট বন্ধ করার নিদের্শনা দিয়েছেন নৌবাহিনীর সদস্যরা। এ সময় বরগুনার আরডিসি মো. আসাদুজ্জামান উপস্থিত ছিলেন। তিনি নিজে হ্যান্ড মাইক দিয়ে সকল দেকানপাট ১২ টার মধ্য বন্ধ করার নির্দেশনা দেন। এ ছাড়া তিনি পাঁচটি দোকানে মোবাইল কোর্ট পরিচালনা করে ৭ হাজার টাকা জরিমানা করেছেন। আসাদুজ্জামান বলেন, ফার্মেসী ও নিত্য প্রয়োজনী দোকান ছাড়া সকল দোকান বন্ধ রাখার নির্দেশ অমান্য করায় তাদের জরিমানা করা হয়েছে।  

বরগুনার আলো