সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ১ ১৪২৬   ১৬ মুহররম ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
‘বিজ্ঞান-প্রযুক্তির বিকাশ ছাড়া দেশ উন্নয়ন করা সম্ভব নয়’ রোহিঙ্গা ভোটার খতিয়ে দেখতে চট্টগ্রামে কবিতা খানম আগামী ১০মাসের রোডম্যাপ তৈরি ও তার বাস্তবায়ন করবো - জয় ও লেখক ডেঙ্গুতে সরকারি হিসেবে ৬৮ জনের মৃত্যু আ. লীগের সম্পাদকমণ্ডলীর সভা ১৮ সেপ্টেম্বর বঙ্গবন্ধুর নাতনি টিউলিপের জন্মদিন আজ আজ থেকে ট্রাকে পেঁয়াজ বিক্রি করবে টিসিবি বিশ্ব ওজন দিবস আজ শিগগিরই বন্দর-ট্রেনে যুক্ত হচ্ছে ত্রিপুরা-বাংলাদেশ দিল্লিতে শেখ হাসিনা-মোদি বৈঠক ৫ অক্টোবর সারাদেশে ৭৫ প্রতিষ্ঠানকে পাঁচ লক্ষাধিক টাকা জরিমানা প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল প্রকাশ এ পি জে আব্দুল কালাম স্মৃতি পুরস্কারে ভূষিত শেখ হাসিনা টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করুন : প্রধানমন্ত্রী রাজশাহীর পুলিশ একাডেমিতে কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী গণপরিবহনে মাসিক বেতনে চালক নিয়োগের নির্দেশ হাইকোর্টের সারদার পথে প্রধানমন্ত্রী হাজিদের দেশে ফেরার শেষ ফ্লাইট আজ আন্তর্জাতিক গণতন্ত্র দিবস আজ
৬৬

বরগুনায় ফের প্রকাশ্যে কুপিয়ে হত্যার চেষ্টায় আটক ১

প্রকাশিত: ২০ জুলাই ২০১৯  

আলোচিত রিফাত শরীফ হত্যাকাণ্ডের রেশ কাটতে না কাটতে বরগুনায় আবারও এক যুবককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে। গতকাল শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে বামনা উপজেলায় মো. হাসিব (২১) নামে এক যুবককে জনসম্মুখে কুপিয়ে হত্যার চেষ্টা করেন মো. সোহেল হাওলাদার (২৫) নামে আরেক যুবক।

সোহেল উপজেলার সদর ইউনিয়নের কলাগাছিয়া গ্রামের মো. মতিন হাওলাদারের ছেলে। তাকে আটক করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে হামলায় ব্যবহৃত একটি দেশিয় দা উদ্ধার করা হয়।

জানা গেছে, তুচ্ছ ঘটনা নিয়ে হাসিব ও সোহেলের মধ্যে বাক বিতণ্ডা হয় গতকাল বিকেলে। এক পর্যায়ে তা হাতাহাতিতে রুপ নেয়। যদিও দুজন পরে দুজনের বাড়ি ফিরে যান।

সন্ধ্যায় হাসিব বামনা উপজেলা সদর রোডে বড় মসজিদের সামনে আসলে সোহেল একটি দেশিয় দা নিয়ে এসে তার উপর হামলা করে।

হাসিব জানান, কুপিয়ে হত্যার চেষ্টা করা হলে ভাগ্যক্রমে বেঁচে পালাতে পেরেছেন তিনি।

ঘটনার পর এলাকার কয়েকজন খবর দিলে পুলিশ সেখানে আসে। স্থানীয়দের সহায়তায় সোহেলকে আটক করে। তার ব্যবহৃত দা ও উদ্ধার করে পুলিশ।

এ বিষয়ে বামনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদুজ্জামান বলেন, পুলিশ এ ঘটনায় দ্রুত হামলাকারীকে আটক করেছে। এ ঘটনায় রাতেই মামলা নিয়ে আসামিকে জেল হাজতে পাঠানো হবে।

এই বিভাগের আরো খবর