বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৬ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
সারাদেশের পরিবহন ধর্মঘট প্রত্যাহার ময়নাতদন্ত প্রতিবেদন লিখতে হবে স্পষ্ট অক্ষরে: হাইকোর্ট আজ সশস্ত্র বাহিনী দিবস শাহজালালে পৌঁছেছে পাকিস্তানের ৮২ টন পেঁয়াজ ক্রিকেটের সঙ্গে টেনিসও এগিয়ে যাচ্ছে : প্রধানমন্ত্রী রিফাত হত্যা : চার্জ গঠন ২৮ নভেম্বর চালের দাম বাড়ানোর চেষ্টা করলে কঠোর ব্যবস্থা: খাদ্যমন্ত্রী র‌্যাব-৮ এর অভিযানে শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার ৭ ডিসেম্বর বিচারবিভাগীয় সম্মেলনে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী বরিশাল বোর্ডে এসএসসিতে বৃত্তি পাচ্ছেন ১৪১৭ শিক্ষার্থী কবি সুফিয়া কামালের মৃত্যুবার্ষিকী আজ জাতীয় অর্থনীতিতে নারীর অবদান সবচেয়ে বেশি: পলক স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ট্রাক মালিকদের ফের বৈঠক আজ চক্রান্তকারীদের আইনের আওতায় আনা হবে: ওবায়দুল কাদের দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী লবণের দাম বাড়ালে জেল-জরিমানা : বাণিজ্যমন্ত্রী লবণ নিয়ে গুজবে কান দিবেন না: শিল্প মন্ত্রণালয় ২০২১ সালের মধ্যে ১০০০ উদ্যোক্তা তৈরিতে সহায়তা দেবে সরকার পদ্মাসেতুর প্রায় আড়াই কিলোমিটার দৃশ্যমান সেনা কল্যাণ সংস্থার চারটি স্থাপনা উদ্বোধন
১১৩

বরগুনায় ফের প্রকাশ্যে কুপিয়ে হত্যার চেষ্টায় আটক ১

প্রকাশিত: ২০ জুলাই ২০১৯  

আলোচিত রিফাত শরীফ হত্যাকাণ্ডের রেশ কাটতে না কাটতে বরগুনায় আবারও এক যুবককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে। গতকাল শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে বামনা উপজেলায় মো. হাসিব (২১) নামে এক যুবককে জনসম্মুখে কুপিয়ে হত্যার চেষ্টা করেন মো. সোহেল হাওলাদার (২৫) নামে আরেক যুবক।

সোহেল উপজেলার সদর ইউনিয়নের কলাগাছিয়া গ্রামের মো. মতিন হাওলাদারের ছেলে। তাকে আটক করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে হামলায় ব্যবহৃত একটি দেশিয় দা উদ্ধার করা হয়।

জানা গেছে, তুচ্ছ ঘটনা নিয়ে হাসিব ও সোহেলের মধ্যে বাক বিতণ্ডা হয় গতকাল বিকেলে। এক পর্যায়ে তা হাতাহাতিতে রুপ নেয়। যদিও দুজন পরে দুজনের বাড়ি ফিরে যান।

সন্ধ্যায় হাসিব বামনা উপজেলা সদর রোডে বড় মসজিদের সামনে আসলে সোহেল একটি দেশিয় দা নিয়ে এসে তার উপর হামলা করে।

হাসিব জানান, কুপিয়ে হত্যার চেষ্টা করা হলে ভাগ্যক্রমে বেঁচে পালাতে পেরেছেন তিনি।

ঘটনার পর এলাকার কয়েকজন খবর দিলে পুলিশ সেখানে আসে। স্থানীয়দের সহায়তায় সোহেলকে আটক করে। তার ব্যবহৃত দা ও উদ্ধার করে পুলিশ।

এ বিষয়ে বামনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদুজ্জামান বলেন, পুলিশ এ ঘটনায় দ্রুত হামলাকারীকে আটক করেছে। এ ঘটনায় রাতেই মামলা নিয়ে আসামিকে জেল হাজতে পাঠানো হবে।

এই বিভাগের আরো খবর