বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৩ ১৪২৬   ১৮ মুহররম ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
রিফাত হত্যা : পলাতক ৯ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রোহিঙ্গা সংকট : ত্রিপক্ষীয় বৈঠকে বসছে চীন-মিয়ানমার-বাংলাদেশ আমাদের কাজই হচ্ছে জনগণকে সেবা দেয়া : প্রধানমন্ত্রী রোহিঙ্গা ইস্যুতে চীন বাংলাদেশের পক্ষে: মোমেন আজ গাজীপুর যাবেন প্রধানমন্ত্রী পরিবেশ দূষণ: ৪ প্রতিষ্ঠানকে কোটি টাকা জরিমানা স্বর্ণজয়ী রোমান সানার মায়ের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী আরো দু’টি বোয়িং বিমান কেনার ইঙ্গিত দিলেন প্রধানমন্ত্রী কারাবন্দির তথ্য ডাটাবেজে থাকবে: স্বরাষ্ট্রমন্ত্রী অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে দেশ: প্রধানমন্ত্রী অত্যাধুনিক প্রযুক্তির ‘রাজহংস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী গরিবের ঘরবাড়ি গ্রাম যেন ভাঙা না হয়: প্রধানমন্ত্রী দুই মাসে এডিপি বাস্তবায়নের হার বেড়েছে ৪.৪৮ শতাংশ উদ্বোধনের দিনেই পদ্মাসেতুতে ট্রেন চলবে: রেলমন্ত্রী ৮ হাজার ৯৬৮ কোটি ৮ লাখ টাকার প্রকল্প একনেকে অনুমোদন ভারতীয় কোস্টগার্ড ডিজির সঙ্গে রীভা গাঙ্গুলির বৈঠক ইসির চুরি যাওয়া ল্যাপটপ উদ্ধার, আটক ৩ আজ মহান শিক্ষা দিবস প্রধানমন্ত্রী ‘রাজহংস’ উদ্বোধন করবেন আজ রোহিঙ্গা ভোটার: ইসি কর্মচারীসহ আটক ৩
১৫৯

বরগুনায় বাবাকে বন্দুক ঠেকিয়ে হত্যাচেষ্টায় ছেলে গ্রেপ্তার

প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০১৯  

বরগুনা পৌর শহরের চরকলোণী এলাকার আজহার আলী নামে এক অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষককে হত্যা চেষ্টার অভিযোগে ছেলে রিপন হাজীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (৪ সেপ্টেম্বর) সকালে তাকে গ্রেপ্তার করা হয়। পরে দুপুরে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

আজহারে আলী বরগুনা সরকারি বালিকা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক।

পুলিশ জানায়, বুধবার সকালে আজহার আলী তার ছেলে রিপনের বিরুদ্ধে বরগুনা সদর থানায় একটি মামলা করেন। মামলায় তিনি অভিযোগ করেন, তার ছেলে রিপন বেশ কিছুদিন ধরে পৈত্রিক সম্পত্তি নিজের নামে লিখে দেয়ার জন্য তাকে চাপ প্রয়োগ করে আসছেন। সম্প্রতি তিনি বাড়ির নাম পরিবর্তন করে নিজের ছেলের (আজহার আলীর নাতি) নামে নামকরণ করেছেন। এ নিয়ে পারিবারিক অসন্তোষ সৃষ্টি হয়। আজহার আলীর সম্মতি ছাড়াই বাসার নাম পরিবর্তন করা হয়েছে। এ নিয়ে রিপন বেশ কিছুদিন ধরেই ক্ষুব্ধ। মঙ্গলবার দিবাগত রাতে পারিবারিক বৈঠকের এক পর্যায়ে বাবা আজহার আলীকে লাঞ্ছিত করার পাশাপাশি হত্যার জন্য বন্দুক তাক করে।

এ ঘটনার পর বুধবার সকালে তিনি বরগুনা থানায় ছেলে রিপনের বিরুদ্ধে মামলা করেন। মামলার পরপরই রিপনকে গ্রেপ্তার করে পুলিশ।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবির মোহাম্মদ হোসেন বলেন, বাবার অভিযোগের ভিত্তিতে ছেলে রিপনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরো খবর