শনিবার   ২৩ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৮ ১৪২৬   ২৫ রবিউল আউয়াল ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
সরকার আলেমদের সঙ্গে নিয়ে দেশের উন্নয়ন করতে চায়: ধর্ম প্রতিমন্ত্রী নরসিংদীর এমপি বুবলীকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার চালের বাজার অস্থিতিশীল করলে কাউকে ছাড় নয়: খাদ্যমন্ত্রী ভারত মুক্তিযুদ্ধের সময় পাশে ছিল তা ভুলিনি: প্রধানমন্ত্রী চিকিৎসকদের নৈতিক শিক্ষা খুবই প্রয়োজন: পরিকল্পনামন্ত্রী সামাজিক মাধ্যমে গুজব বন্ধে বিধিমালা হচ্ছে- তথ্যমন্ত্রী শুক্রবারের মধ্যে যান চলাচল স্বাভাবিক হবে: কাদের ঘণ্টা বাজিয়ে খেলার উদ্বোধন করলেন শেখ হাসিনা একুশ শতকের চ্যালেঞ্জ মোকাবিলায় সশস্ত্র বাহিনীকে গড়ে তোলা হবে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সশস্ত্র বাহিনীকে কাজ করার আহ্বান সড়ক পরিবহন আইনের অসঙ্গতি দূর করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ‘বিএনপি সামাজিক যোগাযোগমাধ্যমে গুজব সৃষ্টি করছে’- কাদের অনার্স ২য় বর্ষের ২৫ নভেম্বরের পরীক্ষা স্থগিত কোন অপপ্রচারে কান না দিতে জনগণের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ‘গোলাপি’ যাত্রা রাঙ্গাতে কাল মাঠে নামছে বাংলাদেশ সারাবিশ্বে বাংলাদেশ এখন সম্মানের দেশ: প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী দিবসের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধানমন্ত্রী আজ সন্ধ্যায় আ. লীগের অভ্যর্থনা উপকমিটির সভা ইউনেস্কোর সাধারণ অধিবেশনে অংশ নিলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী শিখা অনির্বাণে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
২০১

বরগুনায় বাবাকে বন্দুক ঠেকিয়ে হত্যাচেষ্টায় ছেলে গ্রেপ্তার

প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০১৯  

বরগুনা পৌর শহরের চরকলোণী এলাকার আজহার আলী নামে এক অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষককে হত্যা চেষ্টার অভিযোগে ছেলে রিপন হাজীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (৪ সেপ্টেম্বর) সকালে তাকে গ্রেপ্তার করা হয়। পরে দুপুরে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

আজহারে আলী বরগুনা সরকারি বালিকা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক।

পুলিশ জানায়, বুধবার সকালে আজহার আলী তার ছেলে রিপনের বিরুদ্ধে বরগুনা সদর থানায় একটি মামলা করেন। মামলায় তিনি অভিযোগ করেন, তার ছেলে রিপন বেশ কিছুদিন ধরে পৈত্রিক সম্পত্তি নিজের নামে লিখে দেয়ার জন্য তাকে চাপ প্রয়োগ করে আসছেন। সম্প্রতি তিনি বাড়ির নাম পরিবর্তন করে নিজের ছেলের (আজহার আলীর নাতি) নামে নামকরণ করেছেন। এ নিয়ে পারিবারিক অসন্তোষ সৃষ্টি হয়। আজহার আলীর সম্মতি ছাড়াই বাসার নাম পরিবর্তন করা হয়েছে। এ নিয়ে রিপন বেশ কিছুদিন ধরেই ক্ষুব্ধ। মঙ্গলবার দিবাগত রাতে পারিবারিক বৈঠকের এক পর্যায়ে বাবা আজহার আলীকে লাঞ্ছিত করার পাশাপাশি হত্যার জন্য বন্দুক তাক করে।

এ ঘটনার পর বুধবার সকালে তিনি বরগুনা থানায় ছেলে রিপনের বিরুদ্ধে মামলা করেন। মামলার পরপরই রিপনকে গ্রেপ্তার করে পুলিশ।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবির মোহাম্মদ হোসেন বলেন, বাবার অভিযোগের ভিত্তিতে ছেলে রিপনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরো খবর