মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯   কার্তিক ২৭ ১৪২৬   ১৪ রবিউল আউয়াল ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
সংসদে বাংলাদেশের পতাকবাহী জাহাজ (সুরক্ষা) বিলের রিপোর্ট উপস্থাপন মুজিব বর্ষ উদযাপনে ভারতের আগ্রহ রয়েছে: রাম মাধব বাংলা বন্ড চালু বিশ্ব অথনীতিতে একটি বড় পদক্ষেপ:অর্থমন্ত্রী ইন্দো-প্যাসিফিক সহযোগিতা বাড়ানোর ওপর গুরুত্ব আরোপ মোমেনের ২০২০ সালের হজ নিয়ে সৌদির সাথে বাংলাদেশের চুক্তি ১ ডিসেম্বর সম্প্রচারের অপেক্ষায় ১১টি বেসরকারি টিভি মাছের মুখ দেখতে মানুষের মতো! র‌্যাবের অভিযানে রোহিঙ্গাদের পাসপোর্ট তৈরি চক্রের হদিস আন্তর্জাতিক আদালতে মিয়ানমারের বিরুদ্ধে গাম্বিয়ার মামলা মুক্তিযোদ্ধাদের মর্যাদা ফিরিয়ে দিয়েছেন শেখ হাসিনা: নাসিম বাণিজ্যমন্ত্রীর হাতে ফুল দিয়ে আলোর পথে ১৩ ডাকাত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশংসা লন্ডনে কমনওয়েলথ মেলায় আবাসিকে গ্যাস সংযোগের পরিকল্পনা সরকারের নেই পাঁচ দিনের সফরে কেনিয়া গেলেন পরিকল্পনামন্ত্রী শাহ আমানতে চার্জার লাইটের ব্যাটারি থেকে সোনা জব্দ জ্বিনে ধরেছে আইরিনকে! বরফের সুনামি! সোশ্যাল মিডিয়ায় তোলপাড় (ভিডিও) স্ত্রীর কাটা মাথা নিয়ে থানায় হাজির হলেন স্বামী! বুলবুলের পর এবার ধেয়ে আসছে ঘূর্ণিঝড় `পবন` আইন সংশোধন: পিপিপিতে বছরে একটি সভা
৫৬৫

বরগুনায় র‌্যাবের হাতে আগ্নেয়াস্ত্রসহ ২ ডাকাত গ্রেপ্তার

প্রকাশিত: ১৬ মার্চ ২০১৯  

বরগুনার সদর থেকে আগ্নেয়াস্ত্রসহ আন্ত:জেলা ডাকাতদলের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৮) একটি টিম। এসময় তাদের কাছ থেকে তিনটি দেশীয় তৈরী একনালা ওয়ান শুটারগান ও ১৩ রাউন্ড বন্দুকের গুলি উদ্ধার করা হয়েছে।

শুক্রবার বেলা ১১টার দিকে বরিশাল র‌্যাব সদর দপ্তর রুপাতলী কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এই তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-৮ এর লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং এডিশনাল এসপি মোহাম্মদ তাজুল ইসলাম।

গ্রেপ্তাররা হচ্ছেন, বরগুনা সদর থানাধীন খাজুরতলা গ্রামের মৃত নুর মোহাম্মদ হাওলাদারের ছেলে মো. হুমায়ন হাওলাদার (৩৬) এবং পার্শ্ববর্তী বড়লবনগোলা গ্রামের রহমান গাজীর ছেলে হালিম গাজী (২৫)।

এডিশনাল এসপি মোহাম্মদ তাজুল ইসলাম জানিয়েছেন, গোপন সংবাদ পেয়ে বৃহস্পতিবার রাতে বরগুনা জেলার সদর থানাধীন উত্তর বড় লবণগোলা গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে তাদের শরীরে তল্লাশী করে তিনটি দেশীয় তৈরী একনালা ওয়ান শুটারগান ও ১৩ রাউন্ড ১২ বোর বন্দুকের গুলি উদ্ধার করা হয়।

এ সময় জিজ্ঞাসাবাদে তারা আন্ত:জেলা ডাকাতদলের সদস্য হওয়ার বিষয়টি স্বীকার করেছেন। এই ঘটনায় তাদের বিরুদ্ধে বরগুনা সদর থানায় অস্ত্র নিয়ন্ত্রণ আইনে মামলা করার প্রস্তুতি নেওয়া হয়েছে।’

এই বিভাগের আরো খবর