সোমবার   ৩০ মার্চ ২০২০   চৈত্র ১৫ ১৪২৬   ০৫ শা'বান ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী মুক্তি পেলেন খালেদা জিয়া সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নিষেধাজ্ঞা অক্ষরে অক্ষরে পালন করুন : স্বরাষ্ট্রমন্ত্রী বরগুনায় সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর নির্দেশেই খালেদা জিয়াকে মুক্তির সিদ্ধান্ত করোনা ছোঁয়াচে, এক মিটার দূরত্বে থাকার পরামর্শ ২৬ মার্চ থেকে সারাদেশে ১০ দিন গণপরিবহন বন্ধ মাঠে নেমেছে সেনাবাহিনী সকল বেসরকারি প্রতিষ্ঠানও বন্ধের নির্দেশ
৬৬০

বরগুনায় র‌্যাবের হাতে আগ্নেয়াস্ত্রসহ ২ ডাকাত গ্রেপ্তার

বরগুনার আলো

প্রকাশিত: ১৬ মার্চ ২০১৯  

বরগুনার সদর থেকে আগ্নেয়াস্ত্রসহ আন্ত:জেলা ডাকাতদলের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৮) একটি টিম। এসময় তাদের কাছ থেকে তিনটি দেশীয় তৈরী একনালা ওয়ান শুটারগান ও ১৩ রাউন্ড বন্দুকের গুলি উদ্ধার করা হয়েছে।

শুক্রবার বেলা ১১টার দিকে বরিশাল র‌্যাব সদর দপ্তর রুপাতলী কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এই তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-৮ এর লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং এডিশনাল এসপি মোহাম্মদ তাজুল ইসলাম।

গ্রেপ্তাররা হচ্ছেন, বরগুনা সদর থানাধীন খাজুরতলা গ্রামের মৃত নুর মোহাম্মদ হাওলাদারের ছেলে মো. হুমায়ন হাওলাদার (৩৬) এবং পার্শ্ববর্তী বড়লবনগোলা গ্রামের রহমান গাজীর ছেলে হালিম গাজী (২৫)।

এডিশনাল এসপি মোহাম্মদ তাজুল ইসলাম জানিয়েছেন, গোপন সংবাদ পেয়ে বৃহস্পতিবার রাতে বরগুনা জেলার সদর থানাধীন উত্তর বড় লবণগোলা গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে তাদের শরীরে তল্লাশী করে তিনটি দেশীয় তৈরী একনালা ওয়ান শুটারগান ও ১৩ রাউন্ড ১২ বোর বন্দুকের গুলি উদ্ধার করা হয়।

এ সময় জিজ্ঞাসাবাদে তারা আন্ত:জেলা ডাকাতদলের সদস্য হওয়ার বিষয়টি স্বীকার করেছেন। এই ঘটনায় তাদের বিরুদ্ধে বরগুনা সদর থানায় অস্ত্র নিয়ন্ত্রণ আইনে মামলা করার প্রস্তুতি নেওয়া হয়েছে।’

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর