মঙ্গলবার   ২৮ জানুয়ারি ২০২০   মাঘ ১৪ ১৪২৬   ০২ জমাদিউস সানি ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
মানসিক চাপ কমাতে সাহায্য করে যেসব খাবার নেহা-আদিত্যর বিয়ে ১৪ ফেব্রুয়ারি সোয়া ৯ কোটি টাকা আত্মসাতে তিনজনের বিরুদ্ধে মামলা আড়ংয়ের ট্রায়াল রুমে গোপনে ভিডিও,গ্রেপ্তার -১ নৌকার গণজোয়ারে দিশেহারা বিএনপি প্রার্থী: তাপস এবার বিএনপি ছাড়ছেন কোষাধ্যক্ষ সিনহা! নারীর নিরাপত্তায় ৪৮ হাজার এলইডি লাইট লাগানোর প্রতিশ্রুতি আতিকের দেশে বর্তমানে মাদরাসার সংখ্যা সাড়ে ৯ হাজার সীমান্তে বিজিবির অভিযান, দেড় কেজি স্বর্ণালঙ্কার উদ্ধার আতিকের নির্বাচনী কার্যালয়ে রাদওয়ান মুজিব সিদ্দিক হাতিরঝিল—বনশ্রী হয়ে চট্টগ্রাম রোডে মিলবে পৃথক চারলেন ব্যাংককের ইমিগ্রেশন হচ্ছে শাহ আমানত বিমানবন্দরেও চীনে আটকে পড়াদের দেশে ফেরাতে বিশেষ ফ্লাইট পাঠাবে সরকার বিশ্ববিদ্যালয় জ্ঞান অর্জনের স্থান, র‌্যাগিং করার নয়- রাষ্ট্রপতি ক্যালিফোর্নিয়ায় হেলিকপ্টার দুর্ঘটনায় বাস্কেটবল তারকা নিহত হবিগঞ্জে বিশ্বের বড় কাঠবিড়াল সমালোচনা না করে দেশের সমস্যা সমাধানের আহ্বান তাজুলের বিদেশের মসজিদে আর অর্থ দেবে না সৌদি গুরুত্বপূর্ণ নথি ও সামগ্রী নিয়ে আর্কাইভ হচ্ছে এত সুন্দরভাবে নির্বাচন হচ্ছে কীভাবে: ইসি সচিব
৪৪

বরগুনায় সততা স্টোর স্থাপনের জন্য দুদকের অর্থ বিতরণ

বরগুনার আলো

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২০  

বরগুনা ও পটুয়াখালী জেলার ৫৫টি মাধ্যমিক বিদ্যালয়ে সততা স্টোর স্থাপনের জন্য ১১ লক্ষ নগদ অর্থ বিতরণ করেছে দুদক। সোমবার সকাল ১১টায় পটুয়াখালী পিটিআই হল রুমে দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় পটুয়াখালীর উপ-পরিচালক মোঃ ওয়াজেদ আলী গাজী এর সভাপতিত্বে সততা স্টোর স্থাপনের জন্য অর্থ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে প্রতি বিদ্যালয়ে ২০ হাজার টাকা করে বিদ্যালয় প্রধান শিক্ষক ও প্রতিনিধির হাতে নগদ অর্থ তুলে দেন দুদক বরিশাল বিভাগীয় পরিচালক মোঃ জুলফিকার আলী। এ সময় বক্তব্য রাখেন পিটিআই’র সুপারিনটেনডেন্ট খাদিজা পারভীন, সহকারী জেলা শিক্ষা অফিসার মোঃ মুজিবুর রহমান, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ হুমায়ুন কবির।

উপস্থিত ছিলেন দুদক সমন্বিত পটুয়াখালী জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ মোজাম্মিল হোসেন, এসআই সাঈদ আনোয়ারসহ অন্যান্য কর্মকর্তা ও ৫৫ টি বিদ্যালয়ের প্রধানগন।

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর