• বৃহস্পতিবার   ০৯ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৫ ১৪২৭

  • || ১৮ জ্বিলকদ ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
এইচএসসিতে ভর্তি কার্যক্রম শুরু শিগগিরই: শিক্ষামন্ত্রী করোনায় মৃত প্রবাসীর পরিবার পাবে ৩ লাখ টাকা করে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৪৬ মৃত্যু, শনাক্ত ৩৪৮৯ করোনা শনাক্তে প্রতারণায় কঠোর অবস্থানে সরকার : ওবায়দুল কাদের করোনায় ২৪ ঘণ্টায় ৫৫ মৃত্যু, শনাক্ত ৩০২৭ চলে গেলেন বরেণ্য সংগীতশিল্পী এন্ড্রু কিশোর করোনায় আরও ৪৪ মৃত্যু, শনাক্ত ৩২০১ ভিসার মেয়াদ বাড়ালো সৌদি আরব: পররাষ্ট্রমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ২৭৩৮, মৃত্যু ৫৫ কাউকেই ভূতুড়ে বিদ্যুৎ বিল পরিশোধ করতে হবে না: বিদ্যুৎ সচিব আজ থেকে অধস্তন আদালতে আত্মসমর্পণ করা যাবে করোনায় ২৪ ঘণ্টায় ২৯ মৃত্যু, শনাক্ত ৩২৮৮ বেতন-ভাতা পরিশোধে মালিকরা সহমর্মিতার নজির দেখাবেন : কাদের পাটকল শ্রমিকরা দুই ধাপে সব পাওনা পাবে: পাটমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৪০১৯, মৃত্যু ৩৮ চালের বাজার অস্থিতিশীল করলে কঠোর ব্যবস্থা : খাদ্যমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৩৭৭৫, মৃত্যু ৪১ যত্রতত্র পশুরহাটের অনুমতি দেওয়া যাবে না- ওবায়দুল কাদের জঙ্গিবাদ দমনে সফলতা ধরে রাখতে কাজ করে যাচ্ছি: র‌্যাব ডিজি ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল প্রকাশ
৬৬

বরগুনায় স্কুলছাত্রীকে গণধর্ষণ: তিনজনের যাবজ্জীবন কারাদণ্ড

বরগুনার আলো

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০১৯  

বরগুনায় এক স্কুল ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করায় তিনজনকেই যাবজ্জীবন কারাদণ্ড ও প্রত্যেককে একলাখ টাকা অর্থদণ্ড অনাদায়ে আরো একবছর বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে আদালত। মঙ্গলবার সকালে বরগুনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক ও জেলা জজ মোঃ হাফিজুর রহমান এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত আসামীরা হলেন বরগুনা সদর উপজেলার ২ নং গৌরিচন্ন ইউনিয়নের খাজুরতলা গ্রামের মোঃ দুলাল ফরাজির চেলে মিলন ফরাজী,একই উপজেলার বদরখালী গ্রামের মনিন্দ্র গোমস্তার ছেলে মনোজ গোমস্তা এবং বদরখালী গ্রামের আঃ কাদের সিকদারের চেলে কালাম সিকদার। মামলা সূত্রে জানা যায়।

একই উপজেলার বদরখালী গ্রামের ওই স্কুলছাত্রীর ভাই দুলাল চন্দ্র মিত্র বরগুনা থানায় ২০১৩ সালের ৮ সেপ্টেম্বর অভিযোগ করেন।তার বোন গৌরিচন্না এন এস হাই স্কুলে অষ্টম শ্রেণীতে পরে,ঘটনার দিন ২২ আগস্ট ২০১৩ দুপুর আনুমানিক আড়াইটার দিকে স্কুল থেকে বাড়ী ফেরার পথে আহ রব মেম্বার বাড়ীর সামনে পৌঁছলে আসামী মিলন ফরাজী ও মনোজ গোমস্তা বাদীর বোনকে ছুরির ভয় দেখিয়ে রব মেম্বরের পানের বরজের উত্তর পাশে নিয়ে জোর করে প্রথমে মিলন ফরাজী ধর্ষণ করে।

ওই সময় মনোজ গোমস্তা ধর্ষনের দৃশ্য মোবাইলে ধারণ করে।অপর আসামী কালাম রাস্তাশ দাঁড়িয়ে পাহারা দিয়ে ধর্ষণে সহায়তা করে এবং শেষে নিজেও ধর্ষণ করে।কিছুদিন পর স্কুল ছাত্রীকে আসামীরা আবারও কুপ্রস্তাবব দিলে তাতে সে রাজি না হলে আসামীরা ধর্ষনের ধারণকৃত দৃশ্য ইন্টারনেটে ও বন্ধুদের মোবাইলে ছড়িয়ে দেয়ার হুমকি দেয় এবং তাই করে।

আর তাই বাদী থানায় মামলা করে।এ মামলাটির তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শ পুলকক চন্দ্র রায় তদন্ত করে নারী ও শিশু নির্যাতন দমন আইনের (৯)৩ ও তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের ৫৭ ধারায় ওই বছরের ২৪ অক্টোবর আসামীদের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন।

বাদী পক্ষের মামলা পরিচালনা করছেন পিপি মোঃ মোস্তাফিজুর রহমান ও আসামী পক্ষে আইনজীবী কমল কান্তি দাস।আসামী মিলন বলে এসব মিথ্যা, আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র,আমরা উচ্চ আদালতে আপিল করবো।

বরগুনার আলো
বরগুনা বিভাগের পাঠকপ্রিয় খবর