বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৬ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
শাহজালালে পৌঁছেছে পাকিস্তানের ৮২ টন পেঁয়াজ ক্রিকেটের সঙ্গে টেনিসও এগিয়ে যাচ্ছে : প্রধানমন্ত্রী রিফাত হত্যা : চার্জ গঠন ২৮ নভেম্বর চালের দাম বাড়ানোর চেষ্টা করলে কঠোর ব্যবস্থা: খাদ্যমন্ত্রী র‌্যাব-৮ এর অভিযানে শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার ৭ ডিসেম্বর বিচারবিভাগীয় সম্মেলনে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী বরিশাল বোর্ডে এসএসসিতে বৃত্তি পাচ্ছেন ১৪১৭ শিক্ষার্থী কবি সুফিয়া কামালের মৃত্যুবার্ষিকী আজ জাতীয় অর্থনীতিতে নারীর অবদান সবচেয়ে বেশি: পলক স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ট্রাক মালিকদের ফের বৈঠক আজ চক্রান্তকারীদের আইনের আওতায় আনা হবে: ওবায়দুল কাদের দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী লবণের দাম বাড়ালে জেল-জরিমানা : বাণিজ্যমন্ত্রী লবণ নিয়ে গুজবে কান দিবেন না: শিল্প মন্ত্রণালয় ২০২১ সালের মধ্যে ১০০০ উদ্যোক্তা তৈরিতে সহায়তা দেবে সরকার পদ্মাসেতুর প্রায় আড়াই কিলোমিটার দৃশ্যমান সেনা কল্যাণ সংস্থার চারটি স্থাপনা উদ্বোধন মালিতে জঙ্গি হামলায় ২৪ সেনা নিহত কন্যা সন্তানের জনক হলেন তামিম কেন্দ্রীয় ১৪ দলের সভা আজ
১৬৭

বরগুনায় ৩১ পাসপোর্টসহ ধরা খেলেন দালাল

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০১৯  

 


বরগুনার টাউনহল এলাকা থেকে ৩১ পাসপোর্টসহ মো. এনামুল হক মিলন নামে এক দালালকে আটক করেছে র‌্যাব।
সোমবার দুপুর ১২টার দিকে টাউন হল এলাকার তার একটি ভাড়া বাসা থেকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত তাকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে।
মিলন জেলা পরিষদ চেয়ারম্যান দেলোয়ার হোসেনের আপন মামাতো ভাই।
পটুয়াখালীর র‌্যাবের কোম্পানি কমান্ডার মো. রইছ উদ্দিন জানান, বরগুনা পাসপোর্ট অফিসের দালাল হিসেবে দীর্ঘদিন ধরে কাজ করছিলেন মিলন। গ্রাম থেকে পাসপোর্ট করতে আসা লোকজনের থেকে অতিরিক্ত টাকা নিয়ে পাসপোর্ট করিয়ে দেয়ার নামে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে পটুয়াখালী র‌্যাব তার ভাড়া বাসায় অভিযান চালিয়ে ৩১ পাসপোর্টসহ তাকে আটক করে। পরে বরগুনা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবু বক্কর সিদ্দিকী তাকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবু বক্কর সিদ্দিকী জানান, মিলনকে ৩১ পাসপোর্টসহ আটক করা হয়। পরে তাকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তিন মাসের কারাদণ্ড দেয়া হয়।

এই বিভাগের আরো খবর