বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৬ ১৪২৬   ২৪ জমাদিউস সানি ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
ধর্ষকদের ধরিয়ে দিন, কঠোর ব্যবস্থা নেবো: প্রধানমন্ত্রী টাকা না থাকলে এত উন্নয়ন কাজ করছি কীভাবে : প্রধানমন্ত্রী সব ব্যথা চেপে রেখে দেশের জন্য কাজ করছি : প্রধানমন্ত্রী ট্রেনে খোলা খাবার বিক্রি ও প্লাস্টিকের কাপ নিষিদ্ধ হচ্ছে মজুদ গ্যাসে চলবে ২০৩০ সাল পর্যন্ত : খনিজ সম্পদ প্রতিমন্ত্রী গুজব-অপপ্রচার রোধে কাজ করছে উচ্চ পর্যায়ের কমিটি : তথ্যমন্ত্রী সব কারখানায় ব্রেস্ট ফিডিং কর্নার স্থাপনের নির্দেশ আজ বাংলাদেশ-নেপাল পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক সরকার-জনগণের মধ্যে সম্পর্ক জোরদার করতে সাংসদের রাষ্ট্রপতির আহ্বান দেশে রাজনৈতিক স্থিতিশীলতা বিরাজ করছে : নাসিম ব্যাংকের জঙ্গি অর্থায়ন নজরদারিতে রয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী ৪০০ মেট্রিক টন মধু রফতানির অর্ডার পেয়েছে বাংলাদেশ : কৃষিমন্ত্রী নয় বছরে সাড়ে ৯৭ হাজার কর্মকর্তা নিয়োগ : জনপ্রশাসন প্রতিমন্ত্রী দেশে মোবাইল টাওয়ার রেডিয়েশনের মাত্রা ক্ষতিকর নয় : বিটিআরসি সন্ধ্যায় বঙ্গভবনে যাচ্ছেন প্রধানমন্ত্রী খালেদার প্যারোলে মুক্তির কোনো আবেদন পাইনি: স্বরাষ্ট্রমন্ত্রী উহান ফেরত শিক্ষার্থীরা নজরদারিতেই থাকবেন : আইইডিসিআর রোহিঙ্গা ইস্যুতে ইন্দোনেশিয়ার সহায়তা চাইলেন ড. মোমেন ইউএনও’দের মাধ্যমে রাজাকারের তালিকা করা হবে : মোজাম্মেল হক মানবপাচারে অভিযুক্ত এমপির বিষয়ে দুদককে তদন্তের আহ্বান কাদেরের
১৩৫

বরগুনায় ”এটুআই” কর্তৃক কলসেন্টার ৩৩৩ চালু

বরগুনার আলো

প্রকাশিত: ২৫ আগস্ট ২০১৯  

বরগুনা প্রতিনিধি: প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব আহমেদ ওয়াজেদ ঢাকায় ১২ এপ্রিল ২০১৮ কলসেন্টারের উদ্বোধন করেন। এই  উপলক্ষে সাংবাদিক সম্মেলন করেন বরগুনার জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ।
রোববার বিকাল সাড়ে তিনটায় জেলা প্রশাসক সম্মেলন কেন্দ্রে জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহর সভাপতিত্বে অন্যান্যর মধ্য ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক মো. জাকির হোসেন, নির্বাহী ম্যাজিষ্ট্রেট ইয়ানুর রহমান, নিজাম উদ্দিন, বরগুনা প্রেস ক্লাবের সভাপতি চিত্ত রঞ্জন শীল, বাংলাদেশ বেতার ও বাংলাদেশ  টেলিভিশনের সাংবাদিকসহ বিভিন্ন সংবাদিকবৃন্দ। তিনি বলেন, ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে ও জনগণের দোরগোড়ায় সেবা নিশ্চিত করতে সরকারের কেন্দ্রীয় তথ্য সেবা ও অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বাস্তবায়নের জন্য মন্ত্রী পরিষদ বিভাগ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ, ইউএসএইড এবং ইউএনডিপি এর সহায়তায় পরিচালিত ”এটুআই” কর্তৃক কলসেন্টার ৩৩৩ চালু হয়েছে। তিনি বলেন, এই ৩৩৩ কল সেন্টারের মাধ্যমে বরগুনা জেলার বাল্য বিয়ে, ভেজাল খাদ্য,  ইভটিজিংসহ যে কোন তথ্য ৩৩৩ নম্বরে কল করলে দ্রুত সেবা নিশ্চিত করা যাবে। তিনি আরও বলেন, কেহ অসত্য তথ্য দিবেন না। এ ছাড়াও প্রবাসী নাগরিকগণ ০৯৬৬৬৭৮৯৩৩৩ নম্বরে কল দিলে সরকারী সেবা পাওয়া যাবে। তিনি আরও বলেন, সামাজিক সমস্যার প্রতিকারে নাগরিকগণ জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসারকে অবহিত করা যাবে।  

 

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর