শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৬ ১৪২৬   ২১ মুহররম ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
জলবায়ু আন্দোলনে গ্রেটার পাশে গোটা বিশ্ব জি কে শামীমকে গুলশান থানায় হস্তান্তর কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি এখন কারাগারে আজ বিশ্ব শান্তি দিবস সন্ধ্যায় মাঠে নামবে বাংলাদেশ কলাবাগান ক্লাব থেকে অস্ত্র-মাদক উদ্ধার, সভাপতিসহ আটক ৫ আবুধাবি পৌঁছেছেন প্রধানমন্ত্রী আরো দুটি ক্লাব ঘিরে রেখেছে র‌্যাব যুবলীগের কেন্দ্রীয় কমিটির কোনো পদে নেই জি কে শামীম যুবলীগের যেই গ্রেফতার হবে তাকেই বহিষ্কার: যুবলীগ চেয়ারম্যান মাদক ও অনিয়মের বিরুদ্ধে অভিযান চলবে: তথ্যমন্ত্রী ক্যাসিনোগুলো বিএনপি আমলেও ছিল, ব্যবস্থা নেয়নি: কাদের জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে নিউইয়র্কের পথে প্রধানমন্ত্রী ছাত্রলীগের পর যুবলীগকে ধরেছি : প্রধানমন্ত্রী ছাত্রলীগকে সংযমের সঙ্গে চলার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রীর সাথে যুক্তরাজ্য প্রতিনিধি দলের সাক্ষাত অবৈধ জুয়ার আড্ডা বা ক্যাসিনো চলতে দেওয়া হবে না: ডিএমপি কমিশনার পটুয়াখালীতে ধর্ষণ মামলার বাদীকে পেটানো প্রধান আসামিসহ গ্রেপ্তার-৪ শাহজালালে বিমানের জরুরি অবতরণ শুক্রবার নিউইয়র্ক যাচ্ছেন প্রধানমন্ত্রী
৮৬

বরগুনায় ”এটুআই” কর্তৃক কলসেন্টার ৩৩৩ চালু

প্রকাশিত: ২৫ আগস্ট ২০১৯  

বরগুনা প্রতিনিধি: প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব আহমেদ ওয়াজেদ ঢাকায় ১২ এপ্রিল ২০১৮ কলসেন্টারের উদ্বোধন করেন। এই  উপলক্ষে সাংবাদিক সম্মেলন করেন বরগুনার জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ।
রোববার বিকাল সাড়ে তিনটায় জেলা প্রশাসক সম্মেলন কেন্দ্রে জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহর সভাপতিত্বে অন্যান্যর মধ্য ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক মো. জাকির হোসেন, নির্বাহী ম্যাজিষ্ট্রেট ইয়ানুর রহমান, নিজাম উদ্দিন, বরগুনা প্রেস ক্লাবের সভাপতি চিত্ত রঞ্জন শীল, বাংলাদেশ বেতার ও বাংলাদেশ  টেলিভিশনের সাংবাদিকসহ বিভিন্ন সংবাদিকবৃন্দ। তিনি বলেন, ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে ও জনগণের দোরগোড়ায় সেবা নিশ্চিত করতে সরকারের কেন্দ্রীয় তথ্য সেবা ও অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বাস্তবায়নের জন্য মন্ত্রী পরিষদ বিভাগ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ, ইউএসএইড এবং ইউএনডিপি এর সহায়তায় পরিচালিত ”এটুআই” কর্তৃক কলসেন্টার ৩৩৩ চালু হয়েছে। তিনি বলেন, এই ৩৩৩ কল সেন্টারের মাধ্যমে বরগুনা জেলার বাল্য বিয়ে, ভেজাল খাদ্য,  ইভটিজিংসহ যে কোন তথ্য ৩৩৩ নম্বরে কল করলে দ্রুত সেবা নিশ্চিত করা যাবে। তিনি আরও বলেন, কেহ অসত্য তথ্য দিবেন না। এ ছাড়াও প্রবাসী নাগরিকগণ ০৯৬৬৬৭৮৯৩৩৩ নম্বরে কল দিলে সরকারী সেবা পাওয়া যাবে। তিনি আরও বলেন, সামাজিক সমস্যার প্রতিকারে নাগরিকগণ জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসারকে অবহিত করা যাবে।  

 

এই বিভাগের আরো খবর