রোববার   ২৩ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১১ ১৪২৬   ২৮ জমাদিউস সানি ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
পতাকার মর্যাদা ধরে রাখতে সেনা সদস্যদের প্রতি রাষ্ট্রপতির আহ্বান জুয়ার আসর থেকে আটক ২৬ দুই ইউনিভার্সিটিকে ১০ লাখ টাকা করে জরিমানা দৃশ্যমান পদ্মা সেতুর পৌনে চার কিলোমিটার সারা দেশে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ইংরেজি উচ্চারণে বাংলা বলার সমালোচনা প্রধানমন্ত্রীর উন্নত দেশ গড়তে বেসরকারি সহযোগিতা প্রয়োজন: পররাষ্ট্রমন্ত্রী মুজিববর্ষে বিএনপিকেও আমন্ত্রণ জানানো হবে: কাদের ভণ্ডপীরসহ ৯ জনের কারাদণ্ড প্রধানমন্ত্রী সব সময় শিক্ষাকে গুরুত্ব দেন: পরিকল্পনামন্ত্রী মুজিব বর্ষে নতুন শিল্প কারখানা স্থাপন করা হবে: শিল্প প্রতিমন্ত্রী আসন্ন সেচ মৌসুমে লোডশেডিংয়ের শঙ্কা নেই : বিদ্যুৎ বিভাগ একুশে পদক হাতে তুলে দিলেন প্রধানমন্ত্রী শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস শুক্রবার একুশে পদক মেধা ও মনন চর্চার ক্ষেত্র সম্প্রসারিত করবে : রাষ্ট্রপতি আজ একুশে পদক প্রদান করবেন প্রধানমন্ত্রী এনামুল বাছিরের পদোন্নতির আবেদন হাইকোর্টে খারিজ ডাকঘর সঞ্চয়ের সুদহার পুনর্বিবেচনা করা হবে : অর্থমন্ত্রী মুঠোফোন প্রতারক জিনের বাদশা গ্রেফতার করোনাভাইরাস নিয়ে গুজবে কান দিবেন না : স্বাস্থ্যমন্ত্রী
৫৭৭

বরগুনা জেলার সেরা ইউএনও পাথরঘাটার হুমায়ুন কবির

বরগুনার আলো

প্রকাশিত: ২৪ জুন ২০১৯  

বরগুনা প্রতিনিধিঃ বরগুনা জেলার সেরা সম্মাননা স্মারক পেলেন পাথরঘাটার ইউএনও মো. হুমায়ূন কবির। জনসেবায় গুরুত্বপূর্ণ অবদান রাখায় তাকে এ সম্মাননা স্মারক প্রদান করেন বরগুনার জেলা প্রশাসক কবীর মাহমুদ। এ সময় সদ্য যোগদানকারি বরগুনার জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহও উপস্থিত ছিলেন।
কবীর মাহমুদ জানান, পাথরঘাটা উপজেলায় বাল্যবিবাহ প্রতিরোধ ও গণসচেতনতা তৈরি, শিক্ষার গুনগত মান বৃদ্ধি, শিক্ষার্থীদের গোল্ড মেধা অন্বেষন প্রতিযোগিতায় পুরুস্কার দেয়া, কৃতিত্তোর সাথে সরকারি দায়ীত্ব পালন ও এলাকা ভিত্বিক সরেজমিন পরিদর্শন করে প্রতিবন্ধি তালিকা তৈরিসহ জনসেবায় গুরুত্বপূর্ণ অবদান রাখায় পাথরঘাটা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. হুমায়ূন কবির বিশেষ অবদান রাখেন। তাই বরগুনা জেলার ৬টি উপজেলার ইউএনওদের এক বছরের কর্মকান্ড পর্যালোচনা করে পাথরঘাটার ইউএরওকে সম্মাননা স্মারক দেয়া হয়েছে।
পাথরঘাটা উজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মো. তারিকুল ইসলাম বলেন, দরিদ্র জনগোষ্ঠির মানুষের কাজ ইউএনও  দ্রুততার সাথে করে দিয়ে থাকেন। উপজেলা পরিষদের সকল দপ্তরের প্রধানদেরও সেভাবেই স্যারের নির্দেশ রয়েছে। তবে শত ব্যস্ততার মাঝেও ইউএনও সরেজমিন ঘুরে ইউনিয়ন ভিত্বিক প্রতিবন্ধি তালিকা তৈরি করেছেন। এতে অগ্রাধিকারভাবে সকল প্রতিবন্ধিরাই ভাতা পাবেন।
এ ব্যাপারে পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. হুমায়ূন কবির বলেন, দরিদ্র জনগোষ্ঠির জনবান্ধব কর্মসূচি গুলো অধিকতর গুরুত্ব দিয়ে ও সরেজমিন উপস্থিত থেকে ওই কর্মসূচি গুলো বাস্তবায়নের চেষ্টা করি। তাছাড়া উপজেলা পরিষদের সকল দপ্তর গুলোতে যেন জনসেবা পায় সে দিকে বিশেষ ভাবে নজর রাখা হচ্ছে। সকল বিবেচনার বিত্তিতে জেলা প্রসাশক আমাকে জেলার শ্রেষ্ঠ ইউএনও হিসাবে নির্বাচিত করেছেন।

 

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর