• শনিবার   ৩০ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৬ ১৪২৭

  • || ০৭ শাওয়াল ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
করোনায় ২৪ ঘণ্টায় ২৮ জনের মৃত্যু, শনাক্ত ১৭৬৪ পদ্মাসেতুর সাড়ে ৪ কি.মি. দৃশ্যমান, বসল ৩০তম স্প্যান পদ্মা সেতুর ৩০তম স্প্যান বসছে আজ একদিনে সর্বোচ্চ আড়াই হাজার শনাক্ত, মৃত্যু ২৩ জনের বিকেল ৪টার মধ্যে বন্ধ করতে হবে দোকান-শপিংমল দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ছাড়ালো, মৃত্যু ১৫ স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে গণপরিবহন চালুর সিদ্ধান্ত দেশে একদিনে নতুন শনাক্ত ১৫৪১, মৃত্যু ২২ জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের র‌্যাব-৮ এর অভিযানে মাদারীপুর থেকে জেএমবি’র সক্রিয় সদস্য গ্রেফতার ২৪ ঘণ্টায় ২৪ জনের মৃত্যু, আক্রান্ত ছাড়াল ৩০ হাজার মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত
২৯৬০

নির্বাচন

বরগুনা-২ আসনে মার্কা দু’টি একটি নৌকা অন্যটি রিমন

বরগুনার আলো

প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০১৮  

বরগুনা-২ আসনে আওয়ামী লীগের মার্কা ২টি একটি নৌকা আর একটি নৌকার প্রার্থী। যারা নৌকায় ভোট দিতে চান না তারা রিমন ভাই ভাল লোক হিসাবে তাকে ভোট দিন। আমরা তাতেও ধরে নিব সাধারন মানুষ রিমন ভাইয়ের বিগত দিনে সংসদ সদস্য হিসাবে তার সংসদীয় আসনে তিনি ভাল কাজ করেছে। আজন সকাল ১০টার সময় পাথরঘাটা জেলে পল্লিতে নৌকা মার্কার গনসংযোগের সময় পাথরঘাটা উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান আকন এ কথা বলেন। তিনি বলেন, আগে সাগরে জেলেরা মাছ ধরতে যেত ট্রলারে মধ্যে বসে যখন জেলেরা ভাত খেত তখন অন্ধকারে ভাত খেতে হত। ট্রলারে আলো জল্লে জলদসুরা দুর থেকে আলো দেখে তাদের ট্রলারে আক্রমন করত।

এখন আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর সাগরে জেলেরা আলো জালিয়ে ট্রলারে বসে ভাত খায়। এখন আর সাগরে জলদস্যুদের কবলে জেলেদেরকে পরতে হয় না। আ’লীগ যদি ক্ষমতায় না থাকে তা হলে সাগরে আবার জলদস্যু জন্ম নিবে। তাই সভাইকে ঐক্যবদ্ধ হয়ে নৌকায় ভোট দিতে হবে। জেলে পল্লিতে গন সংযোগের সময় তার সাথে ছিলেন, পাথরঘাটা উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান জাকির শিকদার, পৌর আ’লীগের দপ্তর সম্পাদক গেলাম মোস্তফা, সদর ইউনিয়নের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য মোঃ সিদ্দিকুর রহমান, মোঃ আলম শিকদার, মোঃ স্বপনসহ অনেকে।

জেলে পল্লির মনেজ মাঝি জানান, তারা সব সময়ই বিএনপির লোক ছিলেন ধানের শীষে ভোট দিতেন। এবছর রিমন ভাই ভাল লোক হিসাবে তাকে আমরা ভোট দিব। তা ছাড়া আমরা সব সময়ই হিসাব করি পাথরঘাটা থেকে এমপি অন্য উপজেলায় দেয়া যাবে না। তবে আওয়ামী লীগ থেকে রিমন ভাইকে যদি নমিনেশন দেয়া না হত তা হলে এ বছর বিএনপির জয় নিশ্চিত হত। এখন ধানের শীষের তেমন ভোট চোখে পরছে না। ধানের শীষ প্রতিকের সমর্থকরাও এ বছর নৌকায় ভোট দিবে। এবছর আমরা নৌকা দেখে নয় ব্যাক্তি রিমন ভাই আমাদের নিরাপত্তা দিয়েছে আমরা তাকে ভোট দিব।

বরগুনার আলো
উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর