বৃহস্পতিবার   ২৪ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৪ সফর ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
ধর্মঘট প্রত্যাহার, শনিবার অনুশীলনে যোগ দেবেন সাকিবরা বরগুনায় কলেজছাত্রী হত্যায় বিএনপির সাবেক নেতার যাবজ্জীবন তুরস্কে ফিকাহ-বিষয়ক আন্তর্জাতিক সম্মেলনে বাংলাদেশি গবেষক ডিসেম্বরে মুক্তি পাচ্ছে পরমব্রত-কোয়েলের নতুন সিনেমা মশা-ছারপোকা দূর করবে কর্পূর অছাত্ররা কোনোভাবেই ঢাবির হলে অবস্থান করতে পারবে না-উপাচার্য ধনী-দরিদ্রের বৈষম্য কমার প্রত্যাশা পরিকল্পনামন্ত্রীর আগামী ১ নভেম্বর থেকে সড়ক পরিবহন আইন কার্যকরে গেজেট প্রকাশ ঢাকার দুই সিটি নির্বাচন জানুয়ারিতে! ২০৪০ সালের মধ্যে বাংলাদেশ হবে অধূমপায়ী রাষ্ট্র : তথ্যমন্ত্রী মহাকাশে তোলা সেলফি প্রকাশ বাংলাদেশ সফরে জাপানের সম্রাটকে আমন্ত্রণ রাষ্ট্রপতির এমপিও: ১৭৫ ভোকেশনাল প্রতিষ্ঠানের তালিকা  পরিবেশ সুরক্ষা নিশ্চিতে সরকার কাজ করছে : গণপূর্তমন্ত্রী প্রযুক্তি ব্যবহারে আফ্রিকায় ‘কৃষি বিপ্লব’ দুদক এখন অনেক শক্তিশালী: কমিশনার মোজাম্মেল ‘পায়ের বেড়ি’ খুলছে না সৌদি নারীদের বৃক্ষরোপণে ইসলামের উৎসাহ ও নির্দেশনা পদ্মাসেতুর অবশিষ্ট জমিতে মিলিটারি ফার্ম করবে সেনাবাহিনী শাহজালালে ১ কোটি ২০ লাখ টাকার স্বর্ণসহ যাত্রী আটক

বরিশালের মাঠে গড়াচ্ছে প্রথম আন্তর্জাতিক টুর্নামেন্ট

প্রকাশিত: ৬ অক্টোবর ২০১৯  

বরিশালে প্রথমবারের মতো আন্তর্জাতিক ক্রিকেট খেলা শুরু হবে ২৬ অক্টোবর। চলবে ২৯ অক্টোবর পর্যন্ত। ৪দিনের টেস্টে অংশ নেবে শ্রীলংকা বনাম বাংলাদেশ অনুর্ধ-১৯দল।

বরিশালের শহীদ আবদুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে চলছে প্রস্তুতিপর্ব। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক আলমগীর হোসেন আলো জানান, আইসিসি’র পুরো সহায়তায় এ খেলা বরিশাল স্টেডিয়ামে ২৬ অক্টোবর শুরু হলেও বাংলাদেশ ও শ্রীলংকা দল আসবে ২৩ অক্টোবর। তিনদিন তারা অনুশীলন করবে।

রাত-দিন স্টেডিয়াম সংস্কারের কাজ অব্যাহত রয়েছে। খেলোয়াড়দের থাকার জন্য হোটেল গ্র্যান্ডপার্ক নির্ধারণ করা হয়েছে। তিনি আরো জানান, বিসিসির উদ্যোগে বরিশাল স্টেডিয়ামে ১০টি এসি বসানো হবে। কার্পেট দিয়ে সাজানো হবে ড্রেসিং রুম। ডাইনিংয়ের কক্ষে ৬০টি উন্নতমানের চেয়ার বসানো হবে। আন্তর্জাতিক খেলায় যেসব সুযোগ সুবিধা খেলোয়াড়দের দেয়া হয় এখানে তার সবকিছু থাকবে। ৩০ অক্টোবর এ দল দুটি খুলনায় যাবে। সেখানের স্টেডিয়ামেও খেলা হবে।

অনুর্ধ-১৯ বাংলাদেশের দলটি চলতি বছর এশিয়ান ক্রিকেট কাপে রানার্সআপ হয় এবং চ্যাম্পিয়ন হয় ভারতীয় দল। খেলায় বাংলাদেশের অগ্রগতির কারনেই শ্রীলংকার সাথে খেলাটি বরিশাল ও খুলনায় অনুষ্ঠিত হওয়ার সুযোগ পায়। বরিশালে বাংলাদেশ-শ্রীলংকার খেলার খবর জানতে পেরে বরিশালের ক্রীড়াঙ্গনে আনন্দের বন্যা বইছে।

আর এজন্য বিসিসির পরিচালক আলমগীর হোসেন আলোর বিশেষ উদ্যোগের কারনেই বরিশাল স্টেডিয়ামে খেলাটি গড়াতে যাচ্ছে বলে এখানের ক্রিকেট খেলোয়াড়দের মন্তব্যে প্রকাশ করা হচ্ছে। বরিশাল স্টেডিয়ামে টেষ্ট ম্যাচটি দেখতে কোনো টিকেটের প্রয়োজন হবেনা বলেও জানানো হয়েছে।

 

এই বিভাগের আরো খবর