শুক্রবার   ১৩ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৯ ১৪২৬   ১৫ রবিউস সানি ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
বিশ্বের প্রভাবশালী ১০০ নারীর তালিকায় শেখ হাসিনা আজকের নবীন কর্মকর্তারাই হবেন ৪১ সালের সৈনিক : প্রধানমন্ত্রী ঘুষ-দুর্নীতির বিরুদ্ধে সজাগ থাকার আহ্বান প্রধানমন্ত্রীর বয়স্ক বাবা-মাকে না দেখলে জেল চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোতে যারা ফখরুল-রিজভীসহ ১৩৫ জনের বিরুদ্ধে দুই মামলা সবার জন্য উন্মুক্ত থাকছে ‘কনসার্ট ফর ডিজিটাল বাংলাদেশ’ এসক্যাপ অধিবেশনে যোগ দিতে শেখ হা‌সিনা‌কে আমন্ত্রণ রোহিঙ্গা জনগোষ্ঠির ন্যায়বিচার-নিরাপত্তা দাবি অক্সফামের কৃষি আধুনিক হলেই মাথাপিছু আয় বাড়বে: কৃষিমন্ত্রী মাওলানা ভাসানীর জন্মবার্ষিকী আজ কাল নেতাকর্মীদের সতর্ক থাকতে বললেন ওবায়দুল কাদের ‘ফুড চেইনের মাধ্যমে প্লাস্টিক শরীরে প্রবেশ করছে’ বিশাল জয়ে শুরু কুমিল্লার বঙ্গবন্ধু বিপিএল মিশন টাইম ম্যাগাজিনের ‘পারসন অব দ্য ইয়ার’ গ্রেটা থানবার্গ বিদ্যুৎ খাতের উন্নয়নে ৩০ কোটি ডলার দেবে এডিবি ‘বিদেশগামীদের জন্য চালু হচ্ছে প্রবাসী কর্মী বিমা’ প্রেষণে বদলি রাষ্ট্রীয় ব্যাংকের ৯ জিএম জনতা ব্যাংকের অর্থ আত্মসাৎ: আসামিকে আত্মসমর্পণের নির্দেশ মাদককে দেশ ছাড়া করবো: আইজিপি
৫২

বরিশালে বিশেষজ্ঞ পরিচয়ে চেম্বার, ভুয়া ডাক্তারের কারাদণ্ড

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০১৯  


বরিশাল সদর উপজেলার চন্দ্রমোহন ইউনিয়নের চন্দ্রমোহল বাজারে অভিযান চালিয়ে মোঃ তোহা (৩৩) নামে এক ভুয়া ডাক্তারকে আটক করেছে র‌্যাব। আটকের পর তাকে ৬ মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।
আজ সোমবার (২ ডিসেম্বর) বিকাল ৫ টার দিকে ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করেন বরিশাল জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রাসেল ইকবাল।
জানা গেছে, চন্দ্রমোহন বাজারে কহিনুর বেগম কথিত চিকিৎসক তোহার কাছে চিকিৎসা নিয়ে প্যারালাইজড হয়ে যান। তিনি নিজেকে বিশেষজ্ঞ ডাক্তার পরিচয় দিয়ে আসছেন। এ ঘটনায় কহিনুরের পক্ষ থেকে তার স্বজনরা বিষয়টি লিখিতভাবে জেলা প্রশাসনে অভিযোগ দেন। এমন অভিযোগের ভিত্তিতে আজ র‌্যাব-৮ এর সহযোগিতায় চন্দ্রমোহন বাজারে অভিযান চালিয়ে দীর্ঘদিন ধরে ডাক্তার পরিচয়ে চিকিৎসা কার্যক্রম পরিচালনা করে আসা ভুয়া ডাক্তার মোঃ তোহাকে রোগী দেখার অবস্থায় চেম্বার থেকে হাতে নাতে আটক করা হয়। এসময় তার চেম্বার থেকে সরকারীভাবে নিষিদ্ধ কিছু ওষুধ উদ্ধার করা হয়। তবে ওই ওষুধ এবং নিজের বৈধ কোন চিকিৎসা সার্টিফিকেট দেখাতে পারেননি তিনি। আটকের পর সন্ধ্যায় তাকে ৬ মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে সহযোগিতা করেন বরিশাল সিভিল সার্জনের প্রতিনিধি ডাঃ মুন্সি মুবিনুল হক এবং র‍্যাব-৮ এর সদস্যরা।

এই বিভাগের আরো খবর