সোমবার   ২৭ জানুয়ারি ২০২০   মাঘ ১৩ ১৪২৬   ০১ জমাদিউস সানি ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
হবিগঞ্জে বিশ্বের বড় কাঠবিড়াল সমালোচনা না করে দেশের সমস্যা সমাধানের আহ্বান তাজুলের বিদেশের মসজিদে আর অর্থ দেবে না সৌদি গুরুত্বপূর্ণ নথি ও সামগ্রী নিয়ে আর্কাইভ হচ্ছে এত সুন্দরভাবে নির্বাচন হচ্ছে কীভাবে: ইসি সচিব জমাদিউস সানি শুরু আজ ভাঙা হৃদয় জোড়া লাগালেন ব্র্যাড পিট ও জেনিফার অ্যানিস্টন বাগদাদে মার্কিন দূতাবাসের কাছে ৫ ক্ষেপণাস্ত্র হামলা আজ ঐতিহাসিক সলঙ্গা বিদ্রোহ দিবস অটোমেশনে দুর্নীতি কমবে: অর্থমন্ত্রী বাংলাদেশ-ভারতের সম্পর্ক আরও সুদৃঢ় করার প্রত্যয় ধর্ষণ থেকে রক্ষায় জাবি শিক্ষার্থীর অ্যাপ তৈরি ইশরাকের অভিযোগ অমূলক : তাপস বিশ্বের প্রাণঘাতী ৭টি ভাইরাস দ্রুত পেটের চর্বি গলাবে জাপানিজ এই পানীয় ফেসবুকে অযাচিত ফ্রেন্ড রিকোয়েস্ট আটকাবেন যেভাবে ইসলামের মুদ্রাব্যবস্থা স্বর্ণ-রৌপ্যনির্ভর জমাদিউস সানি শুরু সোমবার বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর ক্ষণগণনায় সুপ্রিমকোর্টে ঘড়ি স্থাপন তাবিথ আউয়ালের প্রার্থিতা বাতিল চেয়ে রিট
২৭৪

বলিউডের ৭ অভিনেত্রী গ্রেফতার

বরগুনার আলো

প্রকাশিত: ৩০ জুন ২০১৯  

 

দেহ ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ভারতের মুম্বাইয়ের আলিবাগে অভিযান চালিয়ে একাধিক নারীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের মধ্যে রয়েছেন সাত অভিনেত্রী। 
পুলিশ গ্রেফতারকৃতদের পরিচয় প্রকাশ করেনি। তবে জানা যায়, অভিনেত্রীদের প্রত্যেকেই বলিউডের সিনেমায় কিংবা ছোট পর্দায় অভিয়ন করেন।
জানা গেছে, আলিবাগের বিলাসবহুল বাড়িগুলিতে চলে রেভ-পার্টি। সেখানেই আসর বসে দেহ ব্যবসার। যাতে সামিল হন বলিউড ছবিতে দেখা যাওয়া দ্বিতীয়-তৃতীয় সারির অভিনেত্রীরাও।
গোপন সূত্রে রায়গড় জেলার আলিবাগে ওই দেহ ব্যবসা চক্রের খোঁজ পায় মহারাষ্ট্র পুলিশ। সে অনুসারে জানানো হয় রায়গড় জেলার পুলিশকে। 
জানা যায়, আলিবাগের দুটি বাংলো চিহ্নিত করে সেখানকার নিরাপত্তারক্ষীদের জিজ্ঞাসাবাদ করেন পুলিশ কর্মকর্তারা। নির্দিষ্ট খবর পেয়ে দুই 'দালাল' এর নম্বর জোগাড় করা হয়। পরিচয় পরিবর্তন করে ওই দালালদের সঙ্গে যোগাযোগ করেন পুলিশ কর্মকর্তারা। 
ঠিক হয়, নির্দিষ্ট সময়ে আলিগড়ের দুই বাংলোতে 'ব্যবস্থা' করা হবে। এরপর অপেক্ষায় ছিল পুলিশ। দালাল-সহ অভিনেত্রীরা আসার পর প্রত্যেককে গ্রেফতার করা হয়। 
পার্টিতে মাদক বিক্রির অভিযোগে গ্রেফতার করা হয় নয়জনকে। সেখান থেকে উদ্ধার করা হয়েছে কমপক্ষে ২৮ গ্রাম কোকেন। এ ঘটনার পর থেকেই ফের আলোচনায় বলিউড ও অন্ধকার জগতের সম্পর্ক।

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর