বুধবার   ০১ এপ্রিল ২০২০   চৈত্র ১৮ ১৪২৬   ০৭ শা'বান ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী মুক্তি পেলেন খালেদা জিয়া সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী
৩১৪

বলিউডের ৭ অভিনেত্রী গ্রেফতার

বরগুনার আলো

প্রকাশিত: ৩০ জুন ২০১৯  

 

দেহ ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ভারতের মুম্বাইয়ের আলিবাগে অভিযান চালিয়ে একাধিক নারীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের মধ্যে রয়েছেন সাত অভিনেত্রী। 
পুলিশ গ্রেফতারকৃতদের পরিচয় প্রকাশ করেনি। তবে জানা যায়, অভিনেত্রীদের প্রত্যেকেই বলিউডের সিনেমায় কিংবা ছোট পর্দায় অভিয়ন করেন।
জানা গেছে, আলিবাগের বিলাসবহুল বাড়িগুলিতে চলে রেভ-পার্টি। সেখানেই আসর বসে দেহ ব্যবসার। যাতে সামিল হন বলিউড ছবিতে দেখা যাওয়া দ্বিতীয়-তৃতীয় সারির অভিনেত্রীরাও।
গোপন সূত্রে রায়গড় জেলার আলিবাগে ওই দেহ ব্যবসা চক্রের খোঁজ পায় মহারাষ্ট্র পুলিশ। সে অনুসারে জানানো হয় রায়গড় জেলার পুলিশকে। 
জানা যায়, আলিবাগের দুটি বাংলো চিহ্নিত করে সেখানকার নিরাপত্তারক্ষীদের জিজ্ঞাসাবাদ করেন পুলিশ কর্মকর্তারা। নির্দিষ্ট খবর পেয়ে দুই 'দালাল' এর নম্বর জোগাড় করা হয়। পরিচয় পরিবর্তন করে ওই দালালদের সঙ্গে যোগাযোগ করেন পুলিশ কর্মকর্তারা। 
ঠিক হয়, নির্দিষ্ট সময়ে আলিগড়ের দুই বাংলোতে 'ব্যবস্থা' করা হবে। এরপর অপেক্ষায় ছিল পুলিশ। দালাল-সহ অভিনেত্রীরা আসার পর প্রত্যেককে গ্রেফতার করা হয়। 
পার্টিতে মাদক বিক্রির অভিযোগে গ্রেফতার করা হয় নয়জনকে। সেখান থেকে উদ্ধার করা হয়েছে কমপক্ষে ২৮ গ্রাম কোকেন। এ ঘটনার পর থেকেই ফের আলোচনায় বলিউড ও অন্ধকার জগতের সম্পর্ক।

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর