বৃহস্পতিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৫ ১৪২৬   ০৩ রজব ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ বঙ্গবন্ধু অসাম্প্রদায়িক বাংলাদেশ দিয়েছেন : স্বরাষ্ট্রমন্ত্রী মশা যেন ভোট খেয়ে না ফেলে, নতুন মেয়রদের প্রধানমন্ত্রী তাপস-আতিককে শপথ পড়ালেন প্রধানমন্ত্রী আমার কাছে রিপোর্ট আসছে, কাউকে ছাড়ব না : প্রধানমন্ত্রী দ্বিতীয় কিস্তির ২৭ কোটি ৬০ লাখ টাকা বিটিআরসিকে দিল রবি মাধ্যমিক পর্যন্ত বিজ্ঞান বাধ্যতামূলকের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্ববিদ্যালয়গুলোর ওপর নজরদারি বাড়াতে বললেন প্রধানমন্ত্রী বরগুনায় ওয়ারেন্ট ভুক্ত দুই আসামী গ্রেপ্তার আজকের স্বর্ণপদক প্রাপ্তরা ২০৪১ এর বাংলাদেশ গড়ার কারিগর যে কোন অর্জনের পেছনে দৃঢ় মনোবল এবং আত্মবিশ্বাস গুরুত্বপূর্ণ ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক’ পেলেন ১৭২ শিক্ষার্থী আজ ১৭২ শিক্ষার্থী প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন অশান্ত দিল্লিতে কারফিউ, নিহত ১৭ পিকে হালদারসহ ২০ জনের ব্যাংক হিসাব জব্দের আদেশ বহাল ৭ মার্চ জাতীয় দিবস ঘোষণা করে হাইকোর্টের রায় ১৪ দিনেই ভালো হচ্ছেন করোনা রোগী : আইইডিসিআর মুশফিক-নাঈমে ইনিংস ব্যবধানে দূর্দান্ত জয় টাইগারদের পিলখানা ট্র্যাজেডি দিবস আজ রিফাত হত্যা মামলার আসামি সিফাতের বাবা গ্রেফতার
৭৪

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডে নিয়োগ

বরগুনার আলো

প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০২০  

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড তাদের আওতাধীন বিভিন্ন পল্লী বিদ্যুত সমিতিতে সহকারি জেনারেল ম্যানেজার পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ পদে সকল জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

পদের নাম: সহকারি জেনারেল ম্যানেজার (ওঅ্যান্ডএম/পিঅ্যান্ডএম/ইঅ্যান্ডসি)

পদ সংখ্যা: ৪৬টি (কম/বেশি হতে পারে)।

শিক্ষাগত যোগ্যতা: ইলেকট্রিক্যাল/ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং এ স্নাতক ডিগ্রি।

বয়স: ০২/০৩/২০২০ তারিখে অনুর্ধ্ব ৩০ বছর। মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা এবং প্রতিবন্ধীদের ক্ষেত্রে সর্বোচ্চ ৩২ বছর। শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যার পুত্র-কন্যাদের ক্ষেত্রে সর্বোচ্চ ৩০ বছর।

বেতন: ১ বছরের অন-প্রবেশন কালীন সময়ে বেতন ৪১,৮০০ টাকা এবং অন্যান্য ভাতা ও সুবিধাদি। অন-প্রবেশন পরবর্তীতে চাকরি নিয়মিত হলে বেতন ৪৩,৫০০ টাকা।

আবেদন প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীরা অনলাইনে http://brebhr.teletalk.com.bd/home.php ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন ফরম পূরণ করার ক্ষেত্রে কোনো অসুবিধার সম্মুখীন হতে টেলিটক সিম থেকে ১২১ নম্বরে কল বা অথবা কাস্টমার কেয়ার যোগাযোগ করতে হবে।

আবেদনের শেষ সময়: ২ মার্চ, বিকেল ৫টা পর্যন্ত আবেদন করা যাবে।

আবেদনের নিয়মাবলী: আবেদনের নিয়মকানুন জানতে ক্লিক করুন এই লিংকে https://bit.ly/39zynpU

বরগুনার আলো