শুক্রবার   ০৩ এপ্রিল ২০২০   চৈত্র ১৯ ১৪২৬   ০৯ শা'বান ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী মুক্তি পেলেন খালেদা জিয়া সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী
৪০

বান্ধবীসহ করোনায় আক্রান্ত দিবালা

বরগুনার আলো

প্রকাশিত: ২২ মার্চ ২০২০  


 
করোনা ভাইরাসের সংক্রমণ সবচেয়ে বেশি হয়েছে ইতালিতে। সবধরনের খেলা অনির্দিষ্টকালের জন্য বন্ধ রয়েছে দেশটিতে। প্রাণঘাতী এ ভাইরাস থেকে রক্ষা পায়নি জুভেন্তাসও। তাদের তরুণ তারকা আর্জেন্টাইন পাওলো দিবালার করোনা ভাইরাস টেস্টের ফলাফল পজিটিভ এসেছে।

দিবালার সঙ্গে বান্ধবী ওরিয়ানা সাবাতিনের শরীরেও করোনা ভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে। শনিবার (২১ মার্চ) টুইটারে নিজেই পোস্ট করে এই তথ্য জানিয়েছেন দিবালা।

টুইট বার্তায় দিবালা লেখেন, ‘আমি এখন সকলকে জানাতে চাই; ওরিয়ানা ও আমি কোভিড-১৯ টেস্ট করিয়েছি। টেস্টের ফলাফল দুজনেরই করোনা ভাইরাস ধরা পড়ে। সৌভাগ্যবশত, আমরা দুজনই শারীরিকভাবে একেবারে ঠিকঠাক আছি। আপনাদের বার্তার জন্য ধন্যবাদ।’

এর আগে, গেল ১২ মার্চ দিবালার স্বাস্থ্য পরীক্ষায় করোনা পজিটিভ এসেছে খবর প্রকাশ করেছিল  ইতালিয়ান সংবাদমাধ্যমগুলো। পরে দিলাবা টুইটারে খবরটি গুজব বলে উড়িয়ে দেন। তবে এবার আর এবার গুঞ্জন নয়, সত্যিই করোনা আক্রান্ত দিবালা। 

এ নিয়ে জুভেন্তাসের তিনজন ফুটবলার করোনায় আক্রান্ত হলেন। জুভিদের প্রথম ফুটবলার হিসেবে ড্যানিয়েল রুগানির পর আক্রান্ত হন বিশ্বকাপজয়ী ফরাসি তারকা ব্লেইস মাতুইদি। এবার করোনার তৃতীয় থাবা দিবালা। 

উল্লেখ্য, প্রাণঘাতী করোনা ভাইরাসে ইতালিতে গত ২৪ ঘণ্টায় আরও ৭৯৩ জনের মৃত্যু হয়েছে। দেশটিতে মৃত্যুর সংখ্যা এখন ৪ হাজার ৮২৫। যা গোটা বিশ্বের মধ্যে সর্বোচ্চ।

বিশ্বের কোভিড-১৯ রোগে মৃত্যুর সংখ্যা এখন ১৩ হাজার ছুঁই ছুঁই, আক্রান্তের ঘটনাও ৩ লাখের কাছাকাছি। চীনে প্রাদুর্ভাব শুরু হলেও বর্তমানে করোনা মহামারিতে বিপর্যস্ত ইউরোপ।

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর