• সোমবার   ১৯ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ৪ ১৪২৭

  • || ০২ রবিউল আউয়াল ১৪৪২

বরগুনার আলো
ব্রেকিং:
পরিপত্র জারি : ৭ মার্চকে ঐতিহাসিক দিবস ঘোষণা করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ১৬৩৭ জনগণের ভাষা বুঝে না বলেই বিএনপি ব্যর্থ: কাদের ৭ কার্যদিবসেই শিশু ধর্ষণ মামলার রায়, আসামির যাবজ্জীবন ২৫ টাকা কেজিতে আলু বিক্রি করবে টিসিবি: বাণিজ্যমন্ত্রী পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী ৩০ অক্টোবর সরকারের আশ্বাসে ইন্টারনেট-ডিশ সংযোগ ধর্মঘটের সিদ্ধান্ত স্থগিত ইন্টারনেট-ক্যাবল টিভি বন্ধের সিদ্ধান্ত স্থগিত করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৩, শনাক্ত ১২০৯ ৬০ মিশনে দূতাবাস অ্যাপ চালু করা হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ সঠিক পথেই হাঁটছে: তাজুল ইসলাম করোনায় ২৪ ঘণ্টায় ১৫ জনের মৃত্যু, শনাক্ত ১৬০০ টাঙ্গাইলে গণধর্ষণ মামলায় ৫ জনের মৃত্যুদণ্ড ভূমিহীনদের ২ শতাংশ জমি দেয়া হবে: ত্রাণ প্রতিমন্ত্রী টেকনাফে সমুদ্র থেকে বাংলাদেশি ৭ জেলে উদ্ধার করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩১, শনাক্ত ১৪৭২ পাপিয়া দম্পতির ২৭ বছরের কারাদণ্ড আইন সংশোধনে প্রধানমন্ত্রী নিজেই উদ্যোগ নিয়েছেন: কাদের করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৪, শনাক্ত ১১৯৩ প্রয়োজনের বেশি কোন পয়সা এখন খরচ করা চলবে না: প্রধানমন্ত্রী

বান্ধবীসহ করোনায় আক্রান্ত দিবালা

বরগুনার আলো

প্রকাশিত: ২২ মার্চ ২০২০  


 
করোনা ভাইরাসের সংক্রমণ সবচেয়ে বেশি হয়েছে ইতালিতে। সবধরনের খেলা অনির্দিষ্টকালের জন্য বন্ধ রয়েছে দেশটিতে। প্রাণঘাতী এ ভাইরাস থেকে রক্ষা পায়নি জুভেন্তাসও। তাদের তরুণ তারকা আর্জেন্টাইন পাওলো দিবালার করোনা ভাইরাস টেস্টের ফলাফল পজিটিভ এসেছে।

দিবালার সঙ্গে বান্ধবী ওরিয়ানা সাবাতিনের শরীরেও করোনা ভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে। শনিবার (২১ মার্চ) টুইটারে নিজেই পোস্ট করে এই তথ্য জানিয়েছেন দিবালা।

টুইট বার্তায় দিবালা লেখেন, ‘আমি এখন সকলকে জানাতে চাই; ওরিয়ানা ও আমি কোভিড-১৯ টেস্ট করিয়েছি। টেস্টের ফলাফল দুজনেরই করোনা ভাইরাস ধরা পড়ে। সৌভাগ্যবশত, আমরা দুজনই শারীরিকভাবে একেবারে ঠিকঠাক আছি। আপনাদের বার্তার জন্য ধন্যবাদ।’

এর আগে, গেল ১২ মার্চ দিবালার স্বাস্থ্য পরীক্ষায় করোনা পজিটিভ এসেছে খবর প্রকাশ করেছিল  ইতালিয়ান সংবাদমাধ্যমগুলো। পরে দিলাবা টুইটারে খবরটি গুজব বলে উড়িয়ে দেন। তবে এবার আর এবার গুঞ্জন নয়, সত্যিই করোনা আক্রান্ত দিবালা। 

এ নিয়ে জুভেন্তাসের তিনজন ফুটবলার করোনায় আক্রান্ত হলেন। জুভিদের প্রথম ফুটবলার হিসেবে ড্যানিয়েল রুগানির পর আক্রান্ত হন বিশ্বকাপজয়ী ফরাসি তারকা ব্লেইস মাতুইদি। এবার করোনার তৃতীয় থাবা দিবালা। 

উল্লেখ্য, প্রাণঘাতী করোনা ভাইরাসে ইতালিতে গত ২৪ ঘণ্টায় আরও ৭৯৩ জনের মৃত্যু হয়েছে। দেশটিতে মৃত্যুর সংখ্যা এখন ৪ হাজার ৮২৫। যা গোটা বিশ্বের মধ্যে সর্বোচ্চ।

বিশ্বের কোভিড-১৯ রোগে মৃত্যুর সংখ্যা এখন ১৩ হাজার ছুঁই ছুঁই, আক্রান্তের ঘটনাও ৩ লাখের কাছাকাছি। চীনে প্রাদুর্ভাব শুরু হলেও বর্তমানে করোনা মহামারিতে বিপর্যস্ত ইউরোপ।

বরগুনার আলো