সোমবার   ৩০ মার্চ ২০২০   চৈত্র ১৬ ১৪২৬   ০৫ শা'বান ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী মুক্তি পেলেন খালেদা জিয়া সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নিষেধাজ্ঞা অক্ষরে অক্ষরে পালন করুন : স্বরাষ্ট্রমন্ত্রী বরগুনায় সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর নির্দেশেই খালেদা জিয়াকে মুক্তির সিদ্ধান্ত করোনা ছোঁয়াচে, এক মিটার দূরত্বে থাকার পরামর্শ ২৬ মার্চ থেকে সারাদেশে ১০ দিন গণপরিবহন বন্ধ মাঠে নেমেছে সেনাবাহিনী
১৬৮

বাসায় ডেকে জিম্মি, মুক্তিপণ দাবি : আটক ৭

বরগুনার আলো

প্রকাশিত: ৮ মার্চ ২০২০  

রাজধানীর শাহআলী থানাধীন উত্তর বিশিল এলাকায় অভিযান চালিয়ে অপহৃত ব্যক্তি উদ্ধার ও অপহরণকারী চক্রের সাত সদস্যকে আটক করেছে র‌্যাব।

র‌্যাব-৪ এর একটি দল বিকাশে মুক্তিপণ আদায়ের সময় শনিবার (৭ মার্চ) সকালে তথ্য প্রযুক্তির সহায়তায় অপহরণকারীদের আটক ও অপহৃতকে উদ্ধার করে। এ সময় তাদের কাছ থেকে ৩০ হাজার টাকা ও পাঁচটি মোবাইল জব্দ করা হয়।

আটকরা হলেন, মোসা. সোহাগী বেগম (৪৮), স্বর্ণা আক্তার (১৯), শয়ন হোসেন (২০), নয়ন হোসেন (২১), রিতা বেগম (৪০), রাজিয়া সুলতানা রিমা (৪০), আব্দুল জলিল (৪৫)।

র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল জানান, অপহৃত আব্দুল হামিদের (৫০) পূর্ব পরিচিত মোসা. সোহাগী বেগম গত ৬ মার্চ তার শাহআলী থানাধীন ভাড়া বাসায় অসৎ উদ্দেশ্যে ফোন করে ডেকে নেন।

সেখানে উল্লেখিত আসামিরাসহ অজ্ঞাতনামা ৪/৫ জন তাকে আটক রেখে মারপিট এবং লাখ টাকা মুক্তিপণ দাবি করে। মুক্তিপণের এক লাখ টাকা না দিলে মেরে ফেলার হুমকি দেয়।

এ সময় ভিকটিম কাছে থাকা নগদ ১০ হাজার টাকা দেয় এবং মোবাইলফোনের মাধ্যমে পরিচিতদের কাছ থেকে ৪৫ হাজার টাকা বিকাশে সংগ্রহ করে দেয়।

বিষয়টি জানাজানির পর অপহৃতের এক আত্মীয় র‌্যাব-৪ সিও বরাবর লিখিত অভিযোগ করেন। তথ্য প্রযুক্তির সহায়তায় র‌্যাব-৪ এর একটি দল বিকাশে টাকা গ্রহণকালে অপহরণকারীদের আটক করে।

জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে অসৎ উদ্দেশ্যে ডেকে লোক চক্ষুর অন্তরালে জিম্মি ও মুক্তপণ আদায় করে আসছিল। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর