সোমবার   ৩০ মার্চ ২০২০   চৈত্র ১৬ ১৪২৬   ০৫ শা'বান ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী মুক্তি পেলেন খালেদা জিয়া সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নিষেধাজ্ঞা অক্ষরে অক্ষরে পালন করুন : স্বরাষ্ট্রমন্ত্রী বরগুনায় সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর নির্দেশেই খালেদা জিয়াকে মুক্তির সিদ্ধান্ত করোনা ছোঁয়াচে, এক মিটার দূরত্বে থাকার পরামর্শ ২৬ মার্চ থেকে সারাদেশে ১০ দিন গণপরিবহন বন্ধ মাঠে নেমেছে সেনাবাহিনী
৯৯

বাসা-বাড়িতে দুর্ধর্ষ চুরিতে বুয়া সিন্ডিকেট

বরগুনার আলো

প্রকাশিত: ১৫ মার্চ ২০২০  

রাজধানীর গেন্ডারিয়ায় গৃহবধূ মোছা. ফয়জুন্নেছা বাসার দারোয়ানের মাধ্যমে গত ৯ মার্চ কাজের বুয়া হিসেবে ময়না নামে একজনকে নিয়োগ করেন। কিন্তু পরেরদিনই দুপুর দেড়টার দিকে দুপুরের খাবারের সঙ্গে চেতনানাশক ওষুধ খাইয়ে অজ্ঞান করেন ওই কাজের বুয়া। এরপর নগদ দুই লাখ ৭০ হাজার টাকা ও ২৫ ভরি স্বর্ণ নিয়ে পালিয়ে যায় ময়না।

ওই ঘটনায় দায়ের করা মামলায় মোট পাঁচজনকে গ্রেফতারের পর ঢাকা মহানগর পুলিশ বলছে, একটি সংঘবদ্ধ চক্র অভিনব কায়দায় সুকৌশলে বাসা বাড়িতে বুয়া নিয়োগ দিয়ে দুর্ধর্ষ চুরি করে আসছে।

বুয়া নিয়োগের ক্ষেত্রে সার্বিক তথ্য ও ঠিকানাসহ মোবাইল নাম্বার রাখা এবং ডিএমপির ফরমে তথ্য সংগ্রহে রাখার আহ্বান জানিয়েছে পুলিশ।

রোববার (১৫ মার্চ) দুপুরে ডিএমপির সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ওয়ারি বিভাগের উপকমিশনার (ডিসি) ইফতেখার আহমেদ।

তিনি বলেন, চুরির অভিযোগ পাওয়ার পর গেন্ডারিয়া থানা পুলিশ দক্ষিণ কেরানীগঞ্জ, জুরাইন ও তাঁতিবাজার এলাকায় বিশেষ অভিযান চালিয়ে অভিনব কায়দায় বাসায় চুরির ঘটনায় জড়িত পাঁচজনকে শনিবার গ্রেফতার করে।

তারা হলেন, বিউটি বেগম ওরফে ময়না ওরফে জান্নাতের মা, খোরশেদ আলম ওরফে মোরশেদ, আশাদুল ইসলাম, রিপনা বেগম ও ফারুক আহম্মেদ। এ সময় তাদের হেফাজত থেকে স্বর্ণের এক জোড়া হাতের চুরি, একটি লকেটসহ স্বর্ণের চেইন ও নগদ ৩০ হাজার টাকা, ছয়টি চেতনানাশক ট্যাবলেট ও ব্যবহৃত মোবাইলফোন জব্দ করা হয়।

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর