বুধবার   ০১ এপ্রিল ২০২০   চৈত্র ১৭ ১৪২৬   ০৭ শা'বান ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী মুক্তি পেলেন খালেদা জিয়া সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নিষেধাজ্ঞা অক্ষরে অক্ষরে পালন করুন : স্বরাষ্ট্রমন্ত্রী বরগুনায় সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর নির্দেশেই খালেদা জিয়াকে মুক্তির সিদ্ধান্ত
৫৭৩

নির্বাচন

বিএনপি ভুয়া ব্যালট ছাপাচ্ছে, সতর্ক থাকেন: প্রধানমন্ত্রী

বরগুনার আলো

প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০১৮  

পিরোজপুরে ভিডিও কনফারেন্সের মাধ্যমে নৌকা ও মহাজোটের প্রার্থীদের পক্ষে ভোট চেয়েছেন আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভোট চেয়ে তিনি বলেন, বিএনপি ভুয়া ব্যালট পেপার ছাপাচ্ছে। তারা সন্ত্রাসী কর্মকাণ্ড চালাবে। এ ব্যাপারে সবাইকে সতর্ক থাকতে হবে। বিএনপির সময় বাংলা ভাইয়ের উত্থান হয়েছিল। জঙ্গি, আগুন-সন্ত্রাস তাদের সঙ্গী। তারা ক্ষমতায় এলে আবার এগুলো প্রতিষ্ঠা পাবে।

আজ বুধবার বিকেলে পিরোজপুর শহরের গোপাল কৃষ্ণ টাউন ক্লাব মাঠে এ ভিডিও কনফারেন্স হয়। রাজধানী ঢাকার সুধা সদন থেকে শেখ হাসিনা ভিডিও কনফারেন্স করেন।

এ সময় পিরোজপুর-১ আসনের আওয়ামী লীগের প্রার্থী শ ম রেজাউল করিম, পিরোজপুর-২ আসনের মহাজোটের প্রার্থী জাতীয় পার্টির (জেপি) চেয়ারম্যান পানিসম্পদমন্ত্রী আনোয়ার হোসেন, পিরোজপুর-৩ আসনের জাতীয় পার্টির (জাপা) প্রার্থী সাংসদ রুস্তম আলী ফরাজী, পিরোজপুর-১ আসনের সাংসদ এ কে এম এ আউয়াল, পিরোজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ হাকিম হাওলাদার, পৌর মেয়র হাবিবুর রহমান বক্তব্য দেন।

৩০ ডিসেম্বরের নির্বাচনে নৌকা মার্কা ও মহাজোটের প্রার্থীদের পক্ষে ভোট চেয়ে প্রধানমন্ত্রী বলেছেন, ‘অবহেলিত দক্ষিণাঞ্চলে আমরা উন্নয়ন করেছি। প্রতিটি জেলায় একটি করে বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করা হবে। পিরোজপুরে বিসিক শিল্পনগরী ও শহররক্ষা বাঁধ নির্মাণ করা হবে। আমরা বিনা মূল্যে বই ও প্রতিটি কমিউনিটি ক্লিনিকে বিনা মূল্য ওষুধ দিচ্ছি। প্রত্যেক উপজেলায় একটি কলেজ ও একটি বিদ্যালয় জাতীয়করণ করেছি। মডেল মসজিদ নির্মাণ করা হচ্ছে। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হলে স্বাধীনতার চেতনায় বিশ্বাসী আওয়ামী লীগকে ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে। জঙ্গি-সন্ত্রাস আলবদরদের বাংলার মাটিতে জায়গা হবে না। আমরা যুদ্ধাপরাধীদের বিচার করে পিরোজপুরের মাটিকে অভিশাপমুক্ত করেছি। বিএনপি ভুয়া ব্যালট পেপার ছাপাচ্ছে। তারা সন্ত্রাস করবে। এ ব্যাপারে সতর্ক থাকতে হবে।’

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর