মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ২ ১৪২৬   ১৭ মুহররম ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
দুই মাসে এডিপি বাস্তবায়নের হার বেড়েছে ৪.৪৮ শতাংশ উদ্বোধনের দিনেই পদ্মাসেতুতে ট্রেন চলবে: রেলমন্ত্রী ৮ হাজার ৯৬৮ কোটি ৮ লাখ টাকার প্রকল্প একনেকে অনুমোদন ভারতীয় কোস্টগার্ড ডিজির সঙ্গে রীভা গাঙ্গুলির বৈঠক ইসির চুরি যাওয়া ল্যাপটপ উদ্ধার, আটক ৩ আজ মহান শিক্ষা দিবস প্রধানমন্ত্রী ‘রাজহংস’ উদ্বোধন করবেন আজ রোহিঙ্গা ভোটার: ইসি কর্মচারীসহ আটক ৩ রিফাত-মিন্নির নতুন ভিডিও, বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য ‘বিজ্ঞান-প্রযুক্তির বিকাশ ছাড়া দেশ উন্নয়ন করা সম্ভব নয়’ রোহিঙ্গা ভোটার খতিয়ে দেখতে চট্টগ্রামে কবিতা খানম আগামী ১০মাসের রোডম্যাপ তৈরি ও তার বাস্তবায়ন করবো - জয় ও লেখক ডেঙ্গুতে সরকারি হিসেবে ৬৮ জনের মৃত্যু আ. লীগের সম্পাদকমণ্ডলীর সভা ১৮ সেপ্টেম্বর বঙ্গবন্ধুর নাতনি টিউলিপের জন্মদিন আজ আজ থেকে ট্রাকে পেঁয়াজ বিক্রি করবে টিসিবি বিশ্ব ওজন দিবস আজ শিগগিরই বন্দর-ট্রেনে যুক্ত হচ্ছে ত্রিপুরা-বাংলাদেশ দিল্লিতে শেখ হাসিনা-মোদি বৈঠক ৫ অক্টোবর সারাদেশে ৭৫ প্রতিষ্ঠানকে পাঁচ লক্ষাধিক টাকা জরিমানা
২১৪

বিছানায় মিলনরত সাপের দংশনে নারীর মৃত্যু!

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০১৯  

 


নিঃসঙ্গ গৃহবধূর বিছানায় শুয়েছিল মিলনরত এক জোড়া সাপ। কিন্তু গৃহবধূটি তা জানতেন না। ওই অবস্থাতেই নিজ বিছানায় বসতে গিয়ে সাপের দংশনে তিনি প্রাণ হারান। 

বুধবার (১১ সেপ্টেম্বর) ভারতের উত্তর প্রদেশ রাজ্যের গোরাখপুর এলাকার রিয়াভ গ্রামে এ ঘটনা ঘটে। 

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়, নিহত ওই গৃহবধূর নাম গীতা। তার স্বামী জয় সিং জাদব থাইল্যাণ্ডে কাজ করেন। বুধবার স্বামীর সঙ্গে ফোনে কথা বলতে বলতে বাহির থেকে নিজের ঘরে ঢোকেন গীতা। সে সময় বিছানার ওপর মিলনরত দুটো সাপ থাকলেও, ফুলতোলা চাদরের কারণে সেগুলো গীতার চোখ এড়িয়ে যায়। 

এদিকে ফোনে কথা বলার এক পর্যায়ে বেখেয়ালে বিছানায় ওই সাপ-দম্পতির ওপরেই বসে পড়েন গীতা। সে সময় সাপের দংশন অচেতন হয়ে যান তিনি। পরে পরিবারের সদস্যরা দ্রুত উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পরবর্তীতে বাড়ি ফিরে নিহতের পরিবারের সদস্য ও প্রতিবেশীরা দেখেন, ওই সাপ-দম্পতি তখনও বিছানার ওপর জড়াজড়ি করে আছে। এ সময় ক্ষুব্ধ প্রতিবেশীরা সাপ দুটোকে পিটিয়ে মেরে ফেলে। 

পশু বিশেষজ্ঞদের ধারণা, দুর্ঘটনার সময় সাপ দুটো মিলনরত অবস্থায় ছিল। আর সে অবস্থাতেই ওই নারী তাদের ওপর বসে পড়েন। 

এই বিভাগের আরো খবর