রোববার   ০৮ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৪ ১৪২৬   ১০ রবিউস সানি ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী মাছ দিয়ে পদ পাওয়া যাচ্ছে সিংড়া বিএনপিতে, কমিটি নিয়ে অসন্তোষ চরমে! মাদক সেবনকালে নয়াপল্টন এলাকা থেকে ৭ বিএনপি কর্মী আটক! পরকীয়ায় ব্যস্ত খালেদার আইনজীবী, জামিনে মনোযোগ নেই! বরগুনায় তিন দিনব্যাপি কৃষি প্রযুক্তি মেলা শুরু নারীরা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে এগিয়ে যাবেন  নারীর স্বনির্ভরতা অর্জনে সকলকে একযোগে কাজ করতে রাষ্ট্রপতির আহবান সচিবালয়ের আশপাশে হর্ন বাজালেই জেল-জরিমানা পরস্পরের সালাম শুভেচ্ছা বিনিময়ের শ্রেষ্ঠ প্রথা মানবাধিকার দিবসে প্রকাশ্যে আসছেন এসিডদগ্ধ দীপিকা দেশের প্রথম আইটি বিজনেস ইনকিউবেটর নির্মাণকাজের উদ্বোধন   শুরু হলো বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান বিজয়ীদের চলচ্চিত্র পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী বিপিএল উদ্বোধনীতে সালমান খান ও ক্যাটরিনা কাইফ মঞ্চ প্রস্তুত, অপেক্ষা কিছুক্ষণের রাত পোহালেই সমাবর্তন বরিশাল মহানগর আ’লীগের সভাপতি জাহাঙ্গীর, সম্পাদক সাদিক মরা গাঙে জোয়ার আর আসে না, বিএনপিকে কাদের ‘পানিপথ’ বনাম ‘পতি পত্নী অউর ওহ’ বেগম রোকেয়া পদক পাচ্ছেন ৫ বিশিষ্ট নারী
১০

বিনা টিকিটে ভ্রমণ, ১৯৫৪ রেলযাত্রীকে জরিমানা

প্রকাশিত: ২০ নভেম্বর ২০১৯  

বিনা টিকিটে ট্রেনে ভ্রমণের দায়ে ১ হাজার ৯৫৪ ট্রেনযাত্রীর কাছ থেকে ভাড়াসহ জরিমানা আদায় করেছে ঢাকা রেলওয়ে দপ্তরের ভ্রাম্যমাণ আদালত। এসময় তাদের কাছ থেকে ৪ লাখ ১৭ হাজার ৯০০ টাকা আদায় করা হয়।  

বুধবার (২০ নভেম্বর) সকাল থেকে গভীর রাত পর্যন্ত রাজধানী ঢাকা থেকে ছেড়ে যাওয়া কমলাপুর-বিমানবন্দর রেলওয়ে স্টেশনে ব্লক চেকিং এর মাধ্যমে ৪৪টি আন্তঃনগর ট্রেনে বিনা টিকিটের যাত্রীদের কাছ থেকে এ ভাড়া আদায় করা হয়।

ঢাকা বিভাগীয় রেলওয়ে দপ্তরের বাণিজ্যিক কর্মকর্তা (ডিসিও) শওকত জামিল মোহসীর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। বিনা টিকিটের যাত্রীদের কাছ থেকে ভাড়া বাবদ ৩ লাখ ১৭ হাজার ৫৪৫ টাকা এবং জরিমানা বাবদ ১ লাখ ৩৫৫ টাকা আদায় করা হয়।       

এসময় উপস্থিত ছিলেন- ঢাকা রেলওয়ে দপ্তরের সহকারী বাণিজ্যিক কর্মকর্তা সাজ্জাত হোসেন, ভ্রাম্যমাণ টিকিট পরীক্ষক, আমিন ফরাজী, অমর জিৎ, ফোরকান ইসলাম, আলী আহম্মদ, ভ্রাম্যমাণ টিকিট পরিদর্শক রেজাউল করিমসহ ঢাকা রেলওয়ে জিআরপি পুলিশ ও রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।                             

ঢাকা বিভাগীয় রেলওয়ে দপ্তরের বাণিজ্যিক কর্মকর্তা (ডিসিও) শওকত জামিল মোহসী জানান, নিয়মিত চেকিং প্রোগ্রাম চালু রাখলে ট্রেনে কোনো যাত্রী বিনা টিকিটে যাত্রা করবেন না। তবে কিছু ট্রেনযাত্রী রয়েছে, যারা টিকিট না কেটেই ট্রেনে চড়েন। এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

এই বিভাগের আরো খবর