শুক্রবার   ১৩ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৯ ১৪২৬   ১৫ রবিউস সানি ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
বিশ্বের প্রভাবশালী ১০০ নারীর তালিকায় শেখ হাসিনা আজকের নবীন কর্মকর্তারাই হবেন ৪১ সালের সৈনিক : প্রধানমন্ত্রী ঘুষ-দুর্নীতির বিরুদ্ধে সজাগ থাকার আহ্বান প্রধানমন্ত্রীর বয়স্ক বাবা-মাকে না দেখলে জেল চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোতে যারা ফখরুল-রিজভীসহ ১৩৫ জনের বিরুদ্ধে দুই মামলা সবার জন্য উন্মুক্ত থাকছে ‘কনসার্ট ফর ডিজিটাল বাংলাদেশ’ এসক্যাপ অধিবেশনে যোগ দিতে শেখ হা‌সিনা‌কে আমন্ত্রণ রোহিঙ্গা জনগোষ্ঠির ন্যায়বিচার-নিরাপত্তা দাবি অক্সফামের কৃষি আধুনিক হলেই মাথাপিছু আয় বাড়বে: কৃষিমন্ত্রী মাওলানা ভাসানীর জন্মবার্ষিকী আজ কাল নেতাকর্মীদের সতর্ক থাকতে বললেন ওবায়দুল কাদের ‘ফুড চেইনের মাধ্যমে প্লাস্টিক শরীরে প্রবেশ করছে’ বিশাল জয়ে শুরু কুমিল্লার বঙ্গবন্ধু বিপিএল মিশন টাইম ম্যাগাজিনের ‘পারসন অব দ্য ইয়ার’ গ্রেটা থানবার্গ বিদ্যুৎ খাতের উন্নয়নে ৩০ কোটি ডলার দেবে এডিবি ‘বিদেশগামীদের জন্য চালু হচ্ছে প্রবাসী কর্মী বিমা’ প্রেষণে বদলি রাষ্ট্রীয় ব্যাংকের ৯ জিএম জনতা ব্যাংকের অর্থ আত্মসাৎ: আসামিকে আত্মসমর্পণের নির্দেশ মাদককে দেশ ছাড়া করবো: আইজিপি
৩৫

বিপিএলের ম্যাচ শুরুর সময়-সূচি পরির্বতন

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০১৯  

প্রায় প্রতিবারই শুরুর পর কোন না কোন পর্বে গিয়ে রদবদল হয় বিপিএলের সময় সূচি। বেশিরভাগ ক্ষেত্রেই দিনের ম্যাচ শুরু হয়েছে দুপুর ২ টায়। আর রাতের ম্যাচ সাড়ে ৬ টা কিংবা ৭ টায়। পরে শিশির ও কুয়াশার কারণে আগের ৬ আসরের প্রায় প্রতিবার বদল হয়েছে টাইমিং। এবার তো শুরুর আগেই সময় বদলে গেল।

আজ সন্ধ্যার পরে বিসিবি থেকে জানিয়ে দেয়া হলো, বঙ্গবন্ধু বিপিএলের প্রতিদিনকার ম্যাচ শুরুর সময়সূচি। আগে দিনের প্রথম ম্যাচ শুরুর সময় ছিল বেলা সাড়ে ১২ টায়। আর পরের ম্যাচ ছিল সন্ধ্যা সাড়ে ৫ টায়। দুটিতেই এসেছে পরিবর্তন।

আজ রোববার পরিবর্তিত সূচিতে জানানো হয়েছে, শুক্রবার ছাড়া বাকি ৬ দিনের প্রথম খেলা শুরু হবে দুপুর দেড়টায়। আর পরের মানে সন্ধ্যার খেলা শুরু হবে সন্ধ্যা সাড়ে ৬ টায়। আর শুধু জুমার নামাজের কারণে প্রথম ম্যাচ শুরু হবে দুপুর ২ টায়। আর পরের খেলা শুরুর সময় করা হয়েছে সন্ধ্যা ৭ টায়।

এদিকে এই সময় সূচি শেষপর্যন্ত বহাল থাকবে কিনা বা এটা ধরে রাখা সম্ভব কিনা? সেটা নিয়ে আছে সন্দেহ। কারণ ঢাকায় খুব বেশি শিশির না পড়লেও চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম আর সিলেট বিভাগীয় স্টেডিয়ামে প্রচুর শিশির পড়বে।

অবশ্য ঢাকার শেরে বাংলায় প্রথম পর্বে ( ১১ থেকে ১৪ ডিসেম্বর) তেমন শিশিরের প্রকোপ না থাকলেও পরের পর্বেই হয়তো শিশির পড়বে প্রচুর। তাই শেষ পর্যন্ত আবার সময় সূচিতে পরিবর্তন আনা হতে পারে।

এই বিভাগের আরো খবর