বুধবার   ২৯ জানুয়ারি ২০২০   মাঘ ১৬ ১৪২৬   ০৩ জমাদিউস সানি ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
২০২৪ সালে উন্নয়নশীল দেশের মর্যাদা পাবে বাংলাদেশ: প্রধানমন্ত্রী জীবাশ্ম জ্বালানি নিজেদের উন্নয়নে ব্যবহৃত হবে: প্রধানমন্ত্রী বিডিএফে আজ উপস্থাপন অষ্টম পঞ্চবার্ষিক পরিকল্পনা সিজিসির সংযোজন ও সংশোধন অনুমোদন ঢাকা-চট্টগ্রাম রুটে চলবে ইলেক্ট্রিক ট্রেন: সংসদে রেলমন্ত্রী প্রাথমিকে নতুন শিক্ষকদের যোগদান যথাসময়ে সোলেইমানি হত্যার নীল নকশাকারী বিমান দুর্ঘটনায় নিহত এক বিদ্যালয়ে একবারই ভর্তি ফি, হচ্ছে নীতিমালা শুরু হলো ৪৪তম কলকাতা আন্তর্জাতিক বইমেলা মৌলভীবাজারে অগ্নিকাণ্ডে একই পরিবারের ৫ জন নিহত একনেকে ৯ প্রকল্প অনুমোদন দিয়েছেন প্রধানমন্ত্রী করোনা ভাইরাস: সর্বত্র সতর্ক থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর আমেরিকা ও ইসরায়েলের কমান্ডাররাও পালানোর পথ খুঁজে পাবে না সাকিবকে ওজন কমাতে বলেছেন প্রধানমন্ত্রী মুজিববর্ষে সব সরকারি কলেজে বসবে বঙ্গবন্ধুর ভাস্কর্য শিল্প-বৈদেশিক বিনিয়োগকারী প্রতিষ্ঠানের নামজারি ৭ দিনে মানসিক চাপ কমাতে সাহায্য করে যেসব খাবার নেহা-আদিত্যর বিয়ে ১৪ ফেব্রুয়ারি সোয়া ৯ কোটি টাকা আত্মসাতে তিনজনের বিরুদ্ধে মামলা আড়ংয়ের ট্রায়াল রুমে গোপনে ভিডিও,গ্রেপ্তার -১
১৯

বিপিএল উদ্বোধনীতে সালমান খান ও ক্যাটরিনা কাইফ

বরগুনার আলো

প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০১৯  

 


বাংলাদেশের ঘরের মাঠে সবচেয়ে জাঁকজমকপূর্ণ টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট বঙ্গবন্ধু বিপিএল (বাংলাদেশ প্রিমিয়ার লিগ) উদ্বোধনী অনুষ্ঠান শুরু হচ্ছে আর কিছুক্ষণ পরেই। এই অনুষ্ঠানে পারফর্ম করবেন দেশের সংগীতশিল্পী জেমস, মমতাজ এবং ভারতের সনু নিগম, কৈলাস খের, সালমান খান ও ক্যাটরিনা কাইফ। 


গানে, আনন্দে ও বিনোদনে ভরপুর করে সাজানো হয়েছে বিপিএল’র উদ্বোধনী। রোববার সন্ধ্যা ছয়টায় বিপিএলের মঞ্চে প্রথমেই দেখা যাবে রকস্টার জেমসকে। এরপর লোকসংগীতসম্রাজ্ঞী মমতাজ মঞ্চে আসবেন সন্ধ্যা সাড়ে ছয়টায়। 

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিপিএল উদ্বোধন করতে আসবেন সন্ধ্যা সাতটায়। 

উদ্বোধনের পর আবারও গান নিয়ে আসবেন ভারতীয় সংগীতশিল্পী সনু নিগম। কৈলাস খের অনুসরণ করবেন সনু নিগমকে। 

সবচেয়ে আকর্ষণীয় পারফরম্যান্স নিয়ে আসবেন বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ। তারা রোববার সকালেই ঢাকায় এসে পৌঁছেছেন। 

প্রথমেই মঞ্চ আলোকিত করে পারফরম্যান্স নিয়ে আসবেন ক্যাটরিনা। তারপর মঞ্চে আসবেন বহুল প্রতীক্ষিত তারকা সালমান খান। সল্লু তার একক প্রদর্শনীর পর ক্যাটের সঙ্গেও দ্বৈত পারফর্ম করবেন।

এবার বিপিএলে উৎসাহ-উদ্দীপনা ও জাঁকজমকের একবিন্দুও ঘাটতি রাখছে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড। তারই অংশ হিসেবে তুমুল জনপ্রিয় সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনাকে আমন্ত্রণ জানানো হয়েছে উদ্বোধনীতে। 

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর