• শুক্রবার   ২৫ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৯ ১৪২৭

  • || ০৭ সফর ১৪৪২

বরগুনার আলো
ব্রেকিং:
মেহেরপুরে ‘আল্লাহর দল’র সক্রিয় সদস্য আটক করোনায় ২৪ ঘণ্টায় ৩৭ জনের মৃত্যু, শনাক্ত ১৬৬৬ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ১৫৫৭ মসজিদে বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ৩৪ ধর্ষণ মামলায় ভিপি নুর গ্রেফতার আইসিটি মামলায় আলাউদ্দিন জিহাদী এক দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৪০, শনাক্ত ১৭০৫ গাড়িচালক মালেক ১৪ দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৬, শনাক্ত ১৫৪৪ গভীর সমুদ্র থেকে ৫ লাখ পিস ইয়াবা উদ্ধার, আটক ৭ ব্যাংকটা যেন ভালোভাবে চলে সেদিকে দৃষ্টি দিবেন: প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জের মসজিদে বিস্ফোরণে মৃত্যু বেড়ে ৩৩ আহমদ শফী কওমি শিক্ষার আধুনিকায়নে ভূমিকা রেখেছেন: প্রধানমন্ত্রী না.গঞ্জে মসজিদে বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ৩২ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, শনাক্ত ১৫৯৩ সরকার ওজোনস্তর রক্ষায় কার্যকর পদক্ষেপ গ্রহণ করেছে: পরিবেশ মন্ত্রী শামুকের পাশাপাশি ঝিনুকও সংরক্ষণ করতে হবে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৪৩, শনাক্ত ১৭২৪ পাটকল শ্রমিকদের পাওনা পরিশোধের কার্যক্রম শুরু তুরস্কে বাংলাদেশ চ্যান্সারি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
৫২

বিপিএল উদ্বোধনীতে সালমান খান ও ক্যাটরিনা কাইফ

বরগুনার আলো

প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০১৯  

 


বাংলাদেশের ঘরের মাঠে সবচেয়ে জাঁকজমকপূর্ণ টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট বঙ্গবন্ধু বিপিএল (বাংলাদেশ প্রিমিয়ার লিগ) উদ্বোধনী অনুষ্ঠান শুরু হচ্ছে আর কিছুক্ষণ পরেই। এই অনুষ্ঠানে পারফর্ম করবেন দেশের সংগীতশিল্পী জেমস, মমতাজ এবং ভারতের সনু নিগম, কৈলাস খের, সালমান খান ও ক্যাটরিনা কাইফ। 


গানে, আনন্দে ও বিনোদনে ভরপুর করে সাজানো হয়েছে বিপিএল’র উদ্বোধনী। রোববার সন্ধ্যা ছয়টায় বিপিএলের মঞ্চে প্রথমেই দেখা যাবে রকস্টার জেমসকে। এরপর লোকসংগীতসম্রাজ্ঞী মমতাজ মঞ্চে আসবেন সন্ধ্যা সাড়ে ছয়টায়। 

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিপিএল উদ্বোধন করতে আসবেন সন্ধ্যা সাতটায়। 

উদ্বোধনের পর আবারও গান নিয়ে আসবেন ভারতীয় সংগীতশিল্পী সনু নিগম। কৈলাস খের অনুসরণ করবেন সনু নিগমকে। 

সবচেয়ে আকর্ষণীয় পারফরম্যান্স নিয়ে আসবেন বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ। তারা রোববার সকালেই ঢাকায় এসে পৌঁছেছেন। 

প্রথমেই মঞ্চ আলোকিত করে পারফরম্যান্স নিয়ে আসবেন ক্যাটরিনা। তারপর মঞ্চে আসবেন বহুল প্রতীক্ষিত তারকা সালমান খান। সল্লু তার একক প্রদর্শনীর পর ক্যাটের সঙ্গেও দ্বৈত পারফর্ম করবেন।

এবার বিপিএলে উৎসাহ-উদ্দীপনা ও জাঁকজমকের একবিন্দুও ঘাটতি রাখছে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড। তারই অংশ হিসেবে তুমুল জনপ্রিয় সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনাকে আমন্ত্রণ জানানো হয়েছে উদ্বোধনীতে। 

বরগুনার আলো
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর