• সোমবার   ০১ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭

  • || ০৯ শাওয়াল ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
পুরোপুরি স্বাস্থ্যবিধি মেনে ট্রেন চলছে: রেলমন্ত্রী দেশে গত ২৪ ঘণ্টায় ২৫৪৫ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৪০ জন বাস ভাড়া যৌক্তিক সমন্বয়, প্রজ্ঞাপন আজই: ওবায়দুল কাদের এখনই শিক্ষাপ্রতিষ্ঠান খুলবো না: প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সে এসএসসির ফল প্রকাশ করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ১২টার পরিবর্তে ১১টায় প্রকাশ হবে এসএসসির ফল করোনায় ২৪ ঘণ্টায় ২৮ জনের মৃত্যু, শনাক্ত ১৭৬৪ পদ্মাসেতুর সাড়ে ৪ কি.মি. দৃশ্যমান, বসল ৩০তম স্প্যান পদ্মা সেতুর ৩০তম স্প্যান বসছে আজ একদিনে সর্বোচ্চ আড়াই হাজার শনাক্ত, মৃত্যু ২৩ জনের বিকেল ৪টার মধ্যে বন্ধ করতে হবে দোকান-শপিংমল দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ছাড়ালো, মৃত্যু ১৫ স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে গণপরিবহন চালুর সিদ্ধান্ত দেশে একদিনে নতুন শনাক্ত ১৫৪১, মৃত্যু ২২ জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের র‌্যাব-৮ এর অভিযানে মাদারীপুর থেকে জেএমবি’র সক্রিয় সদস্য গ্রেফতার ২৪ ঘণ্টায় ২৪ জনের মৃত্যু, আক্রান্ত ছাড়াল ৩০ হাজার মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত
১৬৭

বিপুল পরিমান ইয়াবা নিয়ে ধরা ৪ মা-মেয়ে, এক ভারতীয় নাগরিক

বরগুনার আলো

প্রকাশিত: ২১ অক্টোবর ২০১৯  

চট্টগ্রাম মহানগরীর নাসিরাবাদে অভিযান পরিচালনা করে বিপুলপরিমাণ ইয়াবাসহ ৫ নারী মাদক কারবারিকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ৭ এর একটি আভিযানিক দল। এদের মধ্যে একজন ভারতীয় নাগরিক আছে। তাদের কাছ থেকে ১৭৮৬০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

র‍্যাব ৭, অপরাধ প্রতিরোধ কম্পানি ৩ এর স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার কাজী মো. তারেক আজিজ বলেন, এরা একটি সংঘবদ্ধ মাদক পাচারকারী চক্র। এর আগেও এরা বিভিন্ন কৌশলে কক্সবাজার থেকে ঢাকায় মাদক পাচার করে নিয়ে গেছে। এবার গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়। এদের মধ্যে চারজন সম্পর্কে মা-মেয়ে ও একজন ভারতীয় নাগরিক আছে।

আটককৃতরা হলেন ভারতীয় নাগরিক কোমল কর (২৮), নাইমা (২৮) ও তার মা রোজিনা বেগম (৫২) এবং সুমাইয়া ইসলাম (২১) ও তার মা শাহনাজ বেগম (৫০)। এদের কাছ থেকে বিপুলপরিমাণ ইয়াবা, একটি ভারতীয় পাসপোর্ট, নগদ টাকা ও মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এএসপি তারেক আজিজ আরো জানান, চট্টগ্রাম মহানগরীর নাসিরাবাদ এলাকায় তাদের বহনকারী একটি মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে এই মাদক উদ্ধার করা হয়। মাদকগুলো কোমল ও নাইমার ভ্যানিটি ব্যাগে ছিল। এরা এই ইয়াবাগুলো বিভিন্ন উপায়ে ঢাকা নিয়ে গিয়ে বিক্রি করে। এমনকি এরা এই মাদক ভারতেও পাচার করে। মিয়ানমার থেকে ভারতে পাচারের একটি নিরাপদ রুট হিসেবে তারা বাংলাদেশকে ব্যবহার করে বলেও প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান র‍্যাবের এই জ্যেষ্ঠ কর্মকর্তা।

বরগুনার আলো
জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর