সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯   ভাদ্র ৩১ ১৪২৬   ১৬ মুহররম ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
শিগগিরই বন্দর-ট্রেনে যুক্ত হচ্ছে ত্রিপুরা-বাংলাদেশ দিল্লিতে শেখ হাসিনা-মোদি বৈঠক ৫ অক্টোবর সারাদেশে ৭৫ প্রতিষ্ঠানকে পাঁচ লক্ষাধিক টাকা জরিমানা প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল প্রকাশ এ পি জে আব্দুল কালাম স্মৃতি পুরস্কারে ভূষিত শেখ হাসিনা টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করুন : প্রধানমন্ত্রী রাজশাহীর পুলিশ একাডেমিতে কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী গণপরিবহনে মাসিক বেতনে চালক নিয়োগের নির্দেশ হাইকোর্টের সারদার পথে প্রধানমন্ত্রী হাজিদের দেশে ফেরার শেষ ফ্লাইট আজ আন্তর্জাতিক গণতন্ত্র দিবস আজ শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটের কার্যক্রম আজ শুরু বিভিন্ন সংস্থা ও ব্যক্তিকে ১৩ কোটি টাকা দিলেন প্রধানমন্ত্রী ছাত্রলীগের নেতৃত্বে জয়-লেখক ছাত্রলীগের পদ হারালেন শোভন-রাব্বানী যাদের আন্দোলনে স্বাধীনতা, সেই দল ক্ষমতায় থাকলে উন্নয়ন হয় দেশে এসেছে ড্রিমলাইনার ‘রাজহংস’ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ডিএমপি’র নবনিযুক্ত কমিশনারের শ্রদ্ধা কাল রাজশাহী যাচ্ছেন প্রধানমন্ত্রী
৬১

বুবলির নয় এবার শাকিবের চোখ ফারিয়ার দিকে!

প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০১৯  

ঢাকাইয়া সুপারস্টার শাকিব খান। তার সিনেমা মানেই হাউজফুল। আর এ কারণেই প্রযোজকেরা নায়কের পিছে লগ্নি করে কোটি টাকা। ঢালিউড থেকে চায়ের টেবিল, সব জায়গাতেই যেন আলোচনার খোরাক শাকিব।

এদিকে, খান সাহেবের পর্দা উপস্থিতি মানেই তার বিপরীতে নায়িকা হিসেবে দেখা যায় শবনম বুবলীকে। তবে সম্প্রতি বেশ কিছু ছবিতে তার বিপরীতে চুক্তিবদ্ধ হয়েছেন রোদেলা জান্নাত, আরিয়ানা জামান, নুসরাত ফারিয়া। আর এতেই নতুন আলোচনা চলছে সুপারস্টারের নায়িকাদের নিয়ে।

বিশ্বস্ত সূত্রে জানা যায়, বুবলীকে এবার শাকিব একটু অবসর দিচ্ছেন। আর এ কারণেই ঢালিউড কিং নুসরাত ফারিয়াকে নিজের নতুন সঙ্গী করতে যাচ্ছেন।

কয়েকদিন আগে চলচ্চিত্র নির্মাতা ইফতেখার চৌধুরীর নতুন সিনেমা ‘অগ্নি’তে নাম লেখান নুসরাত ফারিয়া। নাম ঠিক না হওয়া এ সিনেমায় নুসরাত ফারিয়ার বিপরীতে কে অভিনয় করছেন তা চমক হিসেবেই রাখা হয়েছে। যদিও ছোট এই ইন্ডাষ্ট্রির এমন খবর বেশিদিন গোপন থাকে না। আর তাই অনেকটা নিশ্চিত হয়েই বলা যায়, ছবির নায়ক হিসেবে থাকছেন শাকিব খান। 

এছাড়া গেল শুক্রবার ইফতেখার চৌধুরী, কাহিনী ও চিত্রনাট‌্যকার আব্দুল্লাহ জহির বাবু, শাকিব খান নতুন ছবির লোকেশন বাছাই করতেই দুবাই গিয়েছেন। যাওয়ার কারণ সম্পর্কে দেশিও গণমাধ্যমকে শাকিব খান বলেন, বড় পরিকল্পনা নিয়েছি। এবার এসকে ফিল্মসের নতুন ছবির শুটিং হবে দুবাইতে। সেখানে ভালো ভালো লোকেশনে কাজ হবে। মূলত সেজন্যই দুবাইতে যাচ্ছি।

সিনেমা প্রসঙ্গে পরিচালক ইফতেখার চৌধুরী বলেন, মৌলিক অ্যাকশন গল্পে সিনেমাটি নির্মিত হবে। এবারের সিনেমায় অ্যাকশনের নতুন কিছু কৌশল দেখানোর ইচ্ছে রয়েছে। আর সে কারণেই নায়িকা হিসেবে নুসরাত ফারিয়াকে নিয়েছি। ফারিয়ার ইংরেজি উচ্চারণ খুব ভালো এবং অ‌্যাকশানেও পারদর্শিতা রয়েছে তার। নায়ক হিসেবে দেশের জনপ্রিয় কোন তারকাই থাকবেন। আপাতত চমক হিসেবেই রাখছি নামটি।

তবে নাম ঠিক না হওয়া কেবল এই ছবিতেই নয়, এর আগেও শাকিব খান এবং নুসরাত ফারিয়া ‘শাহেনশাহ’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন। সিনেমাটি এখনো মুক্তির অপেক্ষায় রয়েছে। 

এর আগে শাকিব খানের পারিবারিক কলহের আগুনে ঘি ঢেলে গুঞ্জনের জন্ম দিয়েছিলেন বুবলী। শাকিবের সঙ্গে বুবলীর ঘণিষ্টতার কারণেই অপু বিশ্বাস হঠাৎ করেই শাকিব-অপু দম্পতির ছেলে জয়কে নিয়ে মিডিয়ায় হাজির হন। 

অন্যদিকে, শবনম বুবলীর অর্ধ ডজন সিনেমার ক‌্যারিয়ারে সবগুলোতেই নায়ক হিসেবে পেয়েছেন শাকিব খানকে। শাকিব ভক্তদের চাওয়া অন্য নায়িকাকে নিয়ে এবার পর্দার সামনে হাজির হোক সুপারস্টার। আর তাই এবার ভক্তদের চাওয়াকে প্রধান্য দিয়ে শাকিব খান জুটি বাধছেন অন্য নায়িকার সঙ্গে। অন্তত এমনটাই আশা শাকিব ভক্তদের। 

এই বিভাগের আরো খবর