• শনিবার   ১৭ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ৪ ১৪২৮

  • || ০৪ রমজান ১৪৪২

বরগুনার আলো
ব্রেকিং:
করোনায় দেশে আজও শতাধিক মৃত্যু হেফাজত নেতা জুবায়ের পাঁচদিনের রিমান্ডে হেফাজত নেতা মাওলানা জালাল গ্রেফতার দেশে করোনায় মৃত্যু ১০ হাজার ছাড়াল সরবরাহ কম থাকায় চালের দাম বেশি : অর্থমন্ত্রী উদোর পিন্ডি বুধোর ঘাড়ে চাপানোর অপচেষ্টা করেছে বিএনপি: কাদের একদিনে করোনায় ৬৯ জনের মৃত্যু, শনাক্ত ৬০২৮ নারায়ণগঞ্জে সহিংসতার ঘটনায় জামায়াত নেতা গ্রেফতার অবকাঠামো নির্মাণকাজ লকডাউনের আওতামুক্ত থাকবে: কাদের স্বাস্থ্যবিধি মেনে চলমান উন্নয়ন কাজ অব্যাহত রাখুন: তাজুল ইসলাম করোনায় একদিনে রেকর্ড ৮৩ জনের মৃত্যু হামলাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে: রেলমন্ত্রী বিশ্বে শান্তি নিশ্চিত করাটাই চ্যালেঞ্জ: প্রধানমন্ত্রী ২৪ ঘণ্টায় বরিশালে করোনা শনাক্ত ১১৫ বাজেটে স্বাস্থ্য ও কৃষি খাত গুরুত্ব পাবে: অর্থমন্ত্রী ২৪ ঘণ্টায় আরো ৭৮ জনের মৃত্যু আ. লীগের নিজস্ব ইতিহাস তৈরির কারখানা নেই: কাদের লকডাউনে কোথাও উন্নয়ন কাজ বন্ধ থাকবে না: পরিকল্পনামন্ত্রী ফেসবুকে ‘উসকানিমূলক’ স্ট্যাটাস: গ্রেফতার হেফাজতের লোকমান আমিনী পুরো বিশ্বেই শান্তির সংস্কৃতি ছড়িয়ে দিতে চায় বাংলাদেশ: মোমেন

বেকার হলেও তিনি ‘বিসিএস ক্যাডার’, করতেন বড় সব প্রতারণা

বরগুনার আলো

প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০২১  

কখনো বিসিএস ক্যাডার, কখনো কাস্টমস কর্মকর্তা, কখনো বা সিভিল অ্যাভিয়েশনের বড় কর্মকর্তা। অথচ তিনি একজন বেকার। আর এসব পরিচয়ে বন্দর থেকে গাড়ি, বিমানবন্দর থেকে স্বর্ণের বার এবং ইলেকট্রনিকস ডিভাইস দেওয়ার নাম করে সাধারণ মানুষের কাছ থেকে হাতিয়ে নিয়েছে লাখ লাখ টাকা।

দুটি গাড়ি এবং আটটি পাসপোর্টসহ জাবের হোসাইন নামে ওই যুবককে আটকের পর বেরিয়ে আসছে প্রতারণার নানা তথ্য। জাবেরকে আটকের পর রাত থেকেই হালিশহর থানায় ভিড় করে প্রতারণার শিকার অসংখ্য মানুষ।

হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, গাড়ি দেওয়ার নাম করে প্রতারণার মাধ্যমে সাত লাখ টাকা আদায়ের পর শনিবার রাতে আরও চার লাখ টাকা নিতে এলে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে আটটি পাসপোর্ট। যুক্তরাষ্ট্রে পাঠানোর নামে তাদের কাছ থেকে টাকা নিয়েছে বলেও জানান পুলিশের কর্মকর্তা।

ওসি আরও জানান, প্রতারণার মাধ্যমে দুটি বিয়ে করলেও নানা পরিচয়ে অসংখ্য নারীর সঙ্গে সম্পর্ক বজায় রাখত জাবের। এমনকি একজনের গাড়ি আরেকজনের কাছে বিক্রি করে দেওয়ার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। এ ধরনের দুটি গাড়িও উদ্ধার করেছে পুলিশ।  

জাবের হোসাইনের বিরুদ্ধে হালিশহর থানায় তিনটি মামলা দায়ের করা হয়েছে। অবশ্য তার বিরুদ্ধে প্রতারণার অভিযোগে ফেনী থানায় দায়েরকৃত একটি মামলা তদন্ত পর্যায়ে রয়েছে।

 

বরগুনার আলো