রোববার   ২৫ আগস্ট ২০১৯   ভাদ্র ১০ ১৪২৬   ২৩ জ্বিলহজ্জ ১৪৪০

বরগুনার আলো
ব্রেকিং:
‘মুখরোচক কথায় দালালের খপ্পরে পড়ে বিদেশ যাবেন না’- প্রধানমন্ত্রী আজ কুমিল্লায় পারিবারিক কবরস্থানে মোজাফফর আহমদের দাফন অ্যামাজন পুড়ছে, আমরা যেন না পুড়ি: পরিবেশমন্ত্রী জেলা সরকার এখন সময়ের দাবি: পররাষ্ট্রমন্ত্রী ওএসডি হচ্ছেন জামালপুরের সেই ডিসি রোহিঙ্গা প্রত্যাবাসনে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে: দীপু মনি সর্বস্তরের মানুষের শ্রদ্ধায় সিক্ত অধ্যাপক মোজাফফর বরগুনায় উচ্ছেদ অভিযানে জেলা প্রশাসন মোজাফফর আহমদের মরদেহে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা হাইভোল্টেজ ম্যাচে লড়বে লিভারপুল-আর্সেনাল গ্রেনেড হামলার মাস্টারমাইন্ডদের সর্বোচ্চ শাস্তি হবে- কাদের আইভি রহমানের সমাধিতে আওয়ামী লীগের শ্রদ্ধা আইভী রহমানের ১৫তম মৃত্যুবার্ষিকী আজ মোজাফফর আহমদের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক ৯০ ভাগ ডেঙ্গু রোগী বাড়ি ফিরেছে: স্বাস্থ্য অধিদপ্তর রোহিঙ্গা সমস্যা সমাধানে সরকার হাল ছাড়েনি: ওবায়দুল কাদের ২৩ আগস্টের ঘটনায় সেনাবাহিনী দায়ী নয়-ঢাবি উপাচার্য যে করেই হোক রোহিঙ্গাদের মিয়ানমারে ফেরত পাঠাবোই: পররাষ্ট্রমন্ত্রী মুক্তিযোদ্ধাদের চূড়ান্ত তালিকা বিজয় দিবসের আগেই: মন্ত্রী ভুটানকে হারিয়ে সাফে দুর্দান্ত শুরু বাংলাদেশের
৫১

বেতাগীতে গুজব প্রতিরোধে মাঠে নেমেছে আনসার ও ভিডিপি সদস্যরা

প্রকাশিত: ৩১ জুলাই ২০১৯  

বরগুনার বেতাগীতে ছেলে ধরা,মাথাকাটা গুজব প্রতিরোধে মাইকিং ও সচেতনতামুলক উঠান বৈঠক করছে আনসার ও ভিডিপির ইউনিয়ন, পৌর ওয়ার্ড দলনেতা-দলনেত্রী এবং সদস্যরা।

অর্ধশতাধিক আনসার ও ভিডিপির সদস্যরা উপজেলার প্রতিটি গ্রাম, মহল্লা,স্কুল-মাদ্রাসায় সচেতনতামুলক উঠান বৈঠক ও মাইকিং করে স্থানীয় জনসাধারণকে সচেতন করে।

এ সময় বক্তারা বলেন, আইন কেউ নিজেদের হাতে তুলে নিবনে না । কাউকে সন্দেহ হলে প্রশাসনকে খবর দিন । সন্দেহ হলে আগেই কাউকে মারবেন না  । পুলিশকে খবর দিন পুলিশ আইনি ব্যবস্থা নেবে  । কোন প্রকার গুজব ছড়াতে দেয়া যাবে না । শুূধু কারো মুখে শুনেই কোন কথা বিশ্বাস করবেন না ।

এসময় বৈঠকে উপস্থিত ছিলেন, উপজেলা আনসার ও ভিডিপি (ভারপ্রাপ্ত) কর্মকর্তা মোঃ সুমন হাওলাদার , বেতাগী প্রেসক্লাব সভাপতি মোঃ মিজানুর রহমান মজনু, পৌর দলনেতা অলি আহমেদ, সুকদেব হাওলাদার, আদনান শাহরিয়ার , রুমানা আক্তার, ইউনিয়ন দলনেতা মোঃ কামরুজ্জামান টিটু ও রুহুল আমিন প্রমূখ।

এই বিভাগের আরো খবর