শনিবার   ২৫ জানুয়ারি ২০২০   মাঘ ১২ ১৪২৬   ২৯ জমাদিউল আউয়াল ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
নাসিরুদ্দিন শাহ ও অনুপম খেরের বাকযুদ্ধ আকাশ থেকে মোবাইলে পদ্মাসেতুর ছবি তুললেন প্রধানমন্ত্রী চীনের রহস্যময় ভাইরাস বাদুড় ও সাপ হয়ে মানবদেহে! `শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণে পরিচয় দিতে গর্ববোধ করি` এত গুণ পুদিনা পাতার? হাঁসের মাংসের কালিয়া দেশ গঠনে ক্যাডেটদের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে-সেনাপ্রধান মুজিববর্ষ ঘিরে বিদেশিদের মধ্যেও আগ্রহ বাড়ছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে পাখি মেলা শিক্ষার অন্যতম উদ্দেশ্য মানবসম্পদ তৈরি: শিক্ষা সচিব মানুষের ভাগ্য পরিবর্তনের লক্ষ্যেই আ’লীগ কাজ করে যাবে-শেখ হাসিনা সোলেইমানি হত্যার নিন্দা জানানোয় কসোভোতে নারীর কারাদণ্ড বরিশাল বোর্ডে এসএসসিতে অনিয়মিত পরীক্ষার্থী ২১ শতাংশ টুঙ্গিপাড়া যাত্রায় টোল পরিশোধ করলো আওয়ামী লীগ বিক্ষোভে জনসমুদ্র বাগদাদ, স্লোগানে কাঁপছে রাজপথ বিএনপি ভোট কারচুপির রাজত্ব সৃষ্টি করেছিল বলেই ইভিএম আনা হয়েছে বরগুনায় জেলেদের জালে ধরা পড়লো ৪শ কেজি ওজনের শাপলাপাতা মাছ বৈশ্বিক স্বাস্থ্যে এখনো ঝুঁকি নয় করোনা ভাইরাস: ডব্লিউএইচও সাকিবকে ছাড়িয়ে নতুন রেকর্ড গড়লেন তামিম বাবার কবরের পাশে বসে প্রধানমন্ত্রীর কোরআন তেলাওয়াত
৩৯

বেতাগীতে ছাত্রীকে উত্তক্ত করায় ২ বখাটে আটক

বরগুনার আলো

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২০  

বরগুনার বেতাগীর পুটিয়াখালী আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণির এক ছাত্রীকে উত্তক্ত করায় স্থানীয় জনসাধারণ ২ বখাটেকে ধরে পুলিশের হাতে তুলে দিল। ছাত্রী উত্তক্তের ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে বেতাগী থানায় মামলা করেন।

ঘটনার বিবরণে জানা যায়, সোমবার (১৩ জানুয়ারি) সকাল ১০টার কিছু সময় পূর্বে ওই বিদ্যালয়ের জৈনিক ছাত্রী আসার পথে বিদ্যালয়ের ক্যাম্পাস এলাকায় ২ বখাটে যুবক রুবেল খান (২৫) ও মেহেদী হাসান (২৩) পথে গতিরোধ করে। ছাত্রীর সাথে কথা বলার চেষ্টা করলে ওই ছাত্রী তাদের পাশ কাটিয়ে যেতে চাইলে বখাটেরা ছাত্রীর হাত ধরে টানাহেঁচড়া করে।

এসময় স্থানীয় জনসাধারণ ওই বখাটে রুবেল ও মেহেদীকে ধরে বেতাগী থানা পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ ঘটনাস্থল থেকে যুবকদের গ্রেফতার করে থানায় নিয়ে আসে। ছাত্রীর মা বাদী হয়ে ২ জনকে আসামী করে বেতাগী থানায় যৌন পীড়ণের মামলা করেন।

এ ব্যাপারে বেতাগী থানার অফিসার ইনচার্জ মো. কামরুজ্জামান মিঞা বলেন,‘ ঘটনার সাথে সাথেই খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে থেকে ২ যুবককে গ্রেফতার করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে যৌন পীড়ণের মামলা হয়েছে।’

ঝালকাঠী জেলার রাজাপুর উপজেলার বড়াইয়া গ্রামের বেলায়েত হোসেনের ছেলে রুবেল খান এবং বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার নিয়ামতি গ্রামের খালেদ বেপারী’র ছেলে মেহেদী হাসান।

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর