সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ১ ১৪২৬   ১৬ মুহররম ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
‘বিজ্ঞান-প্রযুক্তির বিকাশ ছাড়া দেশ উন্নয়ন করা সম্ভব নয়’ রোহিঙ্গা ভোটার খতিয়ে দেখতে চট্টগ্রামে কবিতা খানম আগামী ১০মাসের রোডম্যাপ তৈরি ও তার বাস্তবায়ন করবো - জয় ও লেখক ডেঙ্গুতে সরকারি হিসেবে ৬৮ জনের মৃত্যু আ. লীগের সম্পাদকমণ্ডলীর সভা ১৮ সেপ্টেম্বর বঙ্গবন্ধুর নাতনি টিউলিপের জন্মদিন আজ আজ থেকে ট্রাকে পেঁয়াজ বিক্রি করবে টিসিবি বিশ্ব ওজন দিবস আজ শিগগিরই বন্দর-ট্রেনে যুক্ত হচ্ছে ত্রিপুরা-বাংলাদেশ দিল্লিতে শেখ হাসিনা-মোদি বৈঠক ৫ অক্টোবর সারাদেশে ৭৫ প্রতিষ্ঠানকে পাঁচ লক্ষাধিক টাকা জরিমানা প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল প্রকাশ এ পি জে আব্দুল কালাম স্মৃতি পুরস্কারে ভূষিত শেখ হাসিনা টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করুন : প্রধানমন্ত্রী রাজশাহীর পুলিশ একাডেমিতে কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী গণপরিবহনে মাসিক বেতনে চালক নিয়োগের নির্দেশ হাইকোর্টের সারদার পথে প্রধানমন্ত্রী হাজিদের দেশে ফেরার শেষ ফ্লাইট আজ আন্তর্জাতিক গণতন্ত্র দিবস আজ
৭৭

বেতাগীতে মাঠ দিবস পালন

প্রকাশিত: ৮ এপ্রিল ২০১৯  

বেতাগীতে উপজেলা মৎস বিভাগের আয়োজনে ইউনিয়ন পর্যায় মৎস চাষ প্রযুক্তি সেবা সম্প্রসারন প্রকল্পের (২য় পর্যায়) আওতায় ২০১৮-১৯ অর্থ বছরের মাঠ দিবস পালন করা হয়।

উপজেলা মৎস কর্মকর্তা মোস্তফা আল-রাজীবের সভাপতিত্বে রবিবার সকাল সারে এগারটায় ১১ টায় উপজেলার ভোড়া কালিকাবাড়ি গ্রামে এতে প্রধান অতিথি ছিলেন, উপ-প্রকল্প পরিচালক আনিসুর রহমান তালুকদার, বিশেষ অতিথি ছিলেন, বরগুনা জেলা মৎস কর্মকর্তা মো: সরদার মহিউদ্দিন।

আলোচনায় অংশ গ্রহন করেন, ইউপি সদস্য মো: ইছাহাক, মো: মোশরেফ দফাদার,বাবুল মজুমদার ও উপজেলা মৎসজীবী সমিতির সভাপতি আব্দুর রবসহ অন্যান্যরা।

এ সময় আধূনিক পদ্ধতিতে মাছ চাষে উদ্বুদ্ধ করন, মাছ চাষী মনোতোষ হাওলাদারের প্রদর্শনী পুকুরের সাফল্যে, হাতে-কলমে মাছ ধরা এবং আধূনিক প্রযুক্তি বিষয় ধারনা প্রদান করা হয়।

এই বিভাগের আরো খবর