শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৪ ১৪২৬   ২০ মুহররম ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
ছাত্রলীগের পর যুবলীগকে ধরেছি : প্রধানমন্ত্রী ছাত্রলীগকে সংযমের সঙ্গে চলার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রীর সাথে যুক্তরাজ্য প্রতিনিধি দলের সাক্ষাত অবৈধ জুয়ার আড্ডা বা ক্যাসিনো চলতে দেওয়া হবে না: ডিএমপি কমিশনার পটুয়াখালীতে ধর্ষণ মামলার বাদীকে পেটানো প্রধান আসামিসহ গ্রেপ্তার-৪ শাহজালালে বিমানের জরুরি অবতরণ শুক্রবার নিউইয়র্ক যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজধানীর তিনটি ক্যাসিনোতে র‌্যাবের অভিযান জিম্বাবুয়েকে হারিয়ে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে বাংলাদেশ টস হেরে ব্যাটিং এ বাংলাদেশ রিফাত হত্যা : পলাতক ৯ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রোহিঙ্গা সংকট : ত্রিপক্ষীয় বৈঠকে বসছে চীন-মিয়ানমার-বাংলাদেশ আমাদের কাজই হচ্ছে জনগণকে সেবা দেয়া : প্রধানমন্ত্রী রোহিঙ্গা ইস্যুতে চীন বাংলাদেশের পক্ষে: মোমেন আজ গাজীপুর যাবেন প্রধানমন্ত্রী পরিবেশ দূষণ: ৪ প্রতিষ্ঠানকে কোটি টাকা জরিমানা স্বর্ণজয়ী রোমান সানার মায়ের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী আরো দু’টি বোয়িং বিমান কেনার ইঙ্গিত দিলেন প্রধানমন্ত্রী কারাবন্দির তথ্য ডাটাবেজে থাকবে: স্বরাষ্ট্রমন্ত্রী অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে দেশ: প্রধানমন্ত্রী
২৯

বড় ধরণের নাশকতার পরিকল্পনা, অস্ত্রসহ ২ বিএনপি নেতা আটক!

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০১৯  

রাজধানী ঢাকার আশে পাশের এলাকায় বড় ধরণের নাশকতা সৃষ্টির লক্ষ্যে জড়ো করা অস্ত্রসহ জগন্নাথপুরের দুই বিএনপি নেতাসহ ৩ জনকে রাজধানী থেকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট।

গ্রেপ্তারকৃতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়ার অস্ত্র ব্যবসায়ী দোলন মিয়া (৩৮), সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের টিয়ারগাঁও গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে আব্দুস শহীদ (৪০) ও একই ইউনিয়নের ঘোষগাঁও গ্রামের মৃত মমতাজ উল্লাহর ছেলে আনছার মিয়া (৪০)। গ্রেফতারকৃত তিনজনের মধ্যে আবদুস শহীদ জগন্নাথপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও আনছার মিয়া একই উপজেলার যুবদলের যুগ্ম আহ্বায়ক।

জানা যায়, ৫ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. জাহাঙ্গীর আলমের নেতৃত্বে সিটিটিসি ও ডিএমপির একটি বিশেষ টিম অভিযান চালিয়ে রাজধানীর সায়েদাবাদ বাস টার্মিনাল এলাকায় অস্ত্র হাতবদলের সময় ১৬ রাউন্ড গুলিসহ ১২ চেম্বারবিশিষ্ট পয়েন্ট টু টু বোরের দুটি রিভলবার এবং ৬ চেম্বারের পয়েন্ট থ্রি টু বোরের একটি রিভলবারসহ এই ৩ পেশাদার অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করে।

এই বিষয়ে সুনামগঞ্জের জগন্নাথপুর থানার সেকেন্ড অফিসার মো. হাবিবুর রহমান গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, জগন্নাথপুর থানায় জিডি হওয়া দুই বিএনপি নেতা আব্দুল শহীদ ও আনছার মিয়াকে ঢাকা মহানগর পুলিশের সিটিটিসি’র একদল সদস্য গ্রেফতার করেন। গ্রেফতারকৃতদের জন্য ৫ দিনের রিমান্ড চাওয়া হয়েছে।

এর আগে গত ৪ সেপ্টেম্বর বুধবার জগন্নাথপুরে ওই দুই বিএনপি নেতাকে নিখোঁজ উল্লেখ করে জগন্নাথপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করেন তাদের স্বজনরা। ওই জিডির ৩ দিনের মাথায় ঢাকা মহানগর পুলিশ ঢাকা থেকে তাদেরকে অস্ত্রসহ গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে।

এই বিভাগের আরো খবর