• বুধবার   ২৫ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১০ ১৪২৭

  • || ০৯ রবিউস সানি ১৪৪২

বরগুনার আলো
ব্রেকিং:
করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ২৪১৯ শিক্ষার্থী সাওদা হত্যাকাণ্ডে আসামির যাবজ্জীবন করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৮, শনাক্ত ২০৬০ স্বাধীনতার ইতিহাস বিকৃত করাই বিএনপির গণতন্ত্র: কাদের প্রখ্যাত আলেম পীরজাদা গোলাম সারোয়ার সাঈদী আর নেই মানুষের কঙ্কালসহ গ্রেফতার বাপ্পী তিন দিনের রিমান্ডে শ্রাবন্তীকে কুপ্রস্তাবের অভিযোগে খুলনায় যুবক গ্রেফতার ডিসেম্বরের মাঝামাঝিতে বসবে পদ্মাসেতুর অবশিষ্ট ৪ স্প্যান: কাদের করোনায় আরও ৩০ জনের মৃত্যু, শনাক্ত ২৩৬৪ ঢাবি ছাত্রী ধর্ষণ মামলায় মজনুর যাবজ্জীবন ২০২১ সালের মধ্যে ১২৯ নতুন ফায়ার স্টেশন: স্বরাষ্ট্রমন্ত্রী এএসপি আনিসুল হত্যা মামলা: রিমান্ড শেষে কারাগারে আরও ৪ টিউশন ফি ছাড়া অন্য খাতে অর্থ নিতে পারবে না স্কুল-কলেজ বিএনপির রাজনীতিতে হতাশা আর ব্যর্থতা ভর করেছে: কাদের শাহজালালে যাত্রীর কাছ থেকে ৫ কোটি টাকার স্বর্ণের বার উদ্ধার নেপালের বিপক্ষে সিরিজ জয় বাংলাদেশের বিএনপি বাসে আগুন দিয়ে অবলীলায় মিথ্যা বলছে: তথ্যমন্ত্রী ফাতেহা-ই-ইয়াজদাহম ২৭ নভেম্বর সাবেক ডেপুটি স্পিকার শওকত আলী আর নেই মিথ্যা বলায় পুরস্কার থাকলে প্রথমটি পেতেন ফখরুল: তথ্যমন্ত্রী

ভাতিজার মৃত্যুতে সালমান খানের শোক প্রকাশ

বরগুনার আলো

প্রকাশিত: ৩১ মার্চ ২০২০  

করোনা ভাইরাসের কারণে ভারতে চলমান ২১ দিনের লকডাউনে সপরিবারে বাগান বাড়িতে বেশ ফুরফুরে সময় কাটাচ্ছিলেন বলিউড সুপারস্টার সালমান খান। তবে এমন সময় হঠাৎ একটি খবর ‘ভাইজান’র মন খারাপ করে দিল। তার ভাতিজা ও মুম্বাইয়ের জনপ্রিয় বডি বিল্ডার আবদুল্লাহ খান (৩৮) মারা গেছেন। 

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সালমান খান। আবদুল্লাহ খানের সঙ্গে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে তিনি লেখেন, আমরা তোমাকে সবসময় ভালোবাসো। 

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, আবদুল্লাহ খানের ডায়াবেটিস ছিল। মুম্বাইয়ের কোকিলাবেন ধিরুভাই আম্বানি হাসপাতাল দুইদিন ধরে ভর্তি ছিলেন তিনি। বিষয়টি সালমান খান জানার পর তাকে উন্নত চিকিৎসার জন্য লীলাবতী হাসপাতালে স্থানান্তর করা হয়। কিন্তু তাতেও শেষ রক্ষা হলো না। সোমবার (৩০ মার্চ) রাতে জীবন যুদ্ধে হার মানেন তিনি।

করোন ভাইরাসে আক্রান্ত হয়ে আবদুল্লাহ খানের মৃত্যু হয়েছে বলে গুঞ্জন রয়েছে। তবে তার পরিবার এটিকে গুজব বলে উড়িয়ে দেয় এবং হৃদরোগে আক্রান্ত হয়ে সুঠাম দেহের এই যুবকের মৃত্যু হয়েছে বলে দাবি করে।

বরগুনার আলো