• শনিবার   ৩০ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৬ ১৪২৭

  • || ০৭ শাওয়াল ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
পদ্মাসেতুর সাড়ে ৪ কি.মি. দৃশ্যমান, বসল ৩০তম স্প্যান পদ্মা সেতুর ৩০তম স্প্যান বসছে আজ একদিনে সর্বোচ্চ আড়াই হাজার শনাক্ত, মৃত্যু ২৩ জনের বিকেল ৪টার মধ্যে বন্ধ করতে হবে দোকান-শপিংমল দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ছাড়ালো, মৃত্যু ১৫ স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে গণপরিবহন চালুর সিদ্ধান্ত দেশে একদিনে নতুন শনাক্ত ১৫৪১, মৃত্যু ২২ জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের র‌্যাব-৮ এর অভিযানে মাদারীপুর থেকে জেএমবি’র সক্রিয় সদস্য গ্রেফতার ২৪ ঘণ্টায় ২৪ জনের মৃত্যু, আক্রান্ত ছাড়াল ৩০ হাজার মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেশে একদিনে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড
৬০

ভারতীয় মন্ত্রীর ছবিতে অভিনয় করছেন মোশাররফ করিম

বরগুনার আলো

প্রকাশিত: ৫ নভেম্বর ২০১৯  

পশ্চিমবঙ্গের পর্যটন মন্ত্রী ব্রাত্য বসু একজন নাট্যকর্মী। চলচ্চিত্রেও রয়েছে তার বেশ সুনাম। তিনি সর্বশেষ ২০১০ সালে একটি সিনেমার নির্দেশনা দেন। এবার আসছে তার পরবর্তী নির্দেশনা। আর তাতে অভিনয় করছেন বাংলাদেশের তারকা মোশাররফ করিম।

ভারতের সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার এক প্রতিবেদনে এই খবর দেওয়া হয়েছে।

সম্প্রতি ভারত-বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে বাংলাদেশে এসেছিলেন ব্রাত্য বসু। তখনই মোশাররফ করিমের সঙ্গে আলোচনাটা সারেন ওপার বাংলার মন্ত্রী। অনুষ্ঠানে এসেই মোশাররফ করিমকে নিয়ে কাজ করার আগ্রহ প্রকাশ করেন। সেসময়ে তিনি দুটি গল্প নিয়ে কাজ করার কথা জানান। গল্প দুটি হলো ‘বাবা হওয়া’ ও ‘স্বামী হওয়া’। ছবিটির জন্য চিত্রনাট্য তৈরি করছেন উজ্জ্বল চ্যাটার্জি।

জনা যায়, নতুন এই ছবিটির নাম ‘ব্যবধান’। এতে কেন্দ্রীয় চরিত্রে আছেন মোশাররফ করিম ও আবির চ্যাটার্জি। অন্য শিল্পীদের নাম এখনও চূড়ান্ত হয়নি। আগামী বছরের ফেব্রুয়ারিতে এর দৃশ্যধারণ শুরু হবে। এছাড়াও বাংলাদেশ থেকে আরও অভিনয় শিল্পী থাকবে বলে জানা গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক ব্রাত্য বসু নিজেই।

বরগুনার আলো
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর