মঙ্গলবার   ২৮ জানুয়ারি ২০২০   মাঘ ১৪ ১৪২৬   ০২ জমাদিউস সানি ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
মানসিক চাপ কমাতে সাহায্য করে যেসব খাবার নেহা-আদিত্যর বিয়ে ১৪ ফেব্রুয়ারি সোয়া ৯ কোটি টাকা আত্মসাতে তিনজনের বিরুদ্ধে মামলা আড়ংয়ের ট্রায়াল রুমে গোপনে ভিডিও,গ্রেপ্তার -১ নৌকার গণজোয়ারে দিশেহারা বিএনপি প্রার্থী: তাপস এবার বিএনপি ছাড়ছেন কোষাধ্যক্ষ সিনহা! নারীর নিরাপত্তায় ৪৮ হাজার এলইডি লাইট লাগানোর প্রতিশ্রুতি আতিকের দেশে বর্তমানে মাদরাসার সংখ্যা সাড়ে ৯ হাজার সীমান্তে বিজিবির অভিযান, দেড় কেজি স্বর্ণালঙ্কার উদ্ধার আতিকের নির্বাচনী কার্যালয়ে রাদওয়ান মুজিব সিদ্দিক হাতিরঝিল—বনশ্রী হয়ে চট্টগ্রাম রোডে মিলবে পৃথক চারলেন ব্যাংককের ইমিগ্রেশন হচ্ছে শাহ আমানত বিমানবন্দরেও চীনে আটকে পড়াদের দেশে ফেরাতে বিশেষ ফ্লাইট পাঠাবে সরকার বিশ্ববিদ্যালয় জ্ঞান অর্জনের স্থান, র‌্যাগিং করার নয়- রাষ্ট্রপতি ক্যালিফোর্নিয়ায় হেলিকপ্টার দুর্ঘটনায় বাস্কেটবল তারকা নিহত হবিগঞ্জে বিশ্বের বড় কাঠবিড়াল সমালোচনা না করে দেশের সমস্যা সমাধানের আহ্বান তাজুলের বিদেশের মসজিদে আর অর্থ দেবে না সৌদি গুরুত্বপূর্ণ নথি ও সামগ্রী নিয়ে আর্কাইভ হচ্ছে এত সুন্দরভাবে নির্বাচন হচ্ছে কীভাবে: ইসি সচিব
৪৪

ভোটের প্রচারে ছাত্রলীগ : দক্ষিণে জয়, উত্তরে লেখক

বরগুনার আলো

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২০  

ঢাকার দুই সিটি কর্পোরেশনের নির্বাচনে আওয়ামী লীগসমর্থিত প্রার্থীদের পক্ষে প্রচারণায় অংশ নিতে নেতা-কর্মীদের নিয়ে ‘ওয়ার্ডভিত্তিক টিম’ গঠন করছে ক্ষমতাসীন দলটির ভ্রাতৃপ্রতীম সংগঠন ছাত্রলীগ। ঢাকা দক্ষিণে সংগঠনের সভাপতি আল নাহিয়ান খান জয় ও ঢাকা উত্তরে সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণকারী এসব টিমের মধ্যে সমন্বয় করবেন। ছাত্রলীগ সাধারণ সম্পাদক বলেন, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি নির্বাচনে আওয়ামী লীগসমর্থিত মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের বিজয় সুনিশ্চিত করতে ছাত্রলীগ মাঠে থাকবে।

“এজন্য দুয়েক দিনের মধ্যে ওয়ার্ডভিত্তিক টিম গঠনের কাজ শেষ করব। আর নির্বাচনের এক সপ্তাহ আগে কেন্দ্রভিত্তিক মনিটরিং টিম গঠন করব।” ঢাকা বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ও ঢাকা মহানগরের নেতা-কর্মীদের সঙ্গে ছাত্রলীগের কেন্দ্রীয় নেতারাও দল ও সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীদের সঙ্গে মেয়র এবং কাউন্সিলরদের পক্ষে প্রচারণায় অংশ নেবেন। লেখক বলেন, “আমাদের নেতা-কর্মীরা প্রত্যেক ভোটারের কাছে গিয়ে ভোট প্রার্থনা করবেন। আমরা ডোর টু ডোর যেতে চাই। ”

ঢাকা দক্ষিণে কেন্দ্রীয় সভাপতির তত্ত্বাবধানে ছাত্রলীগের নির্বাচনী কার্যক্রম নজরদারির দায়িত্বে রয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ। জুবায়ের বলেন, নির্বাচন প্রচারণায় অংশ নেওয়ার বিষয়ে কেন্দ্রীয় খসড়া করা হয়েছে। বুধবারের মধ্যেই দক্ষিণের ওয়ার্ডভিত্তিক টিম গঠন করা হবে। ঢাকা উত্তরে ছাত্রলীগ সাধারণ সম্পাদকের তত্ত্বাবধানে নির্বাচনী কার্যক্রম নজরদারি করছেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম হোসেন সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয়।

ইব্রাহিম বলেন, ঢাকার মহানগর উত্তর ছাত্রলীগের থানা ও কলেজ শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকের সমন্বয়ে ৫৪টি ওয়ার্ডে টিম গঠন করেছি।

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর