• বৃহস্পতিবার   ০৬ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২২ ১৪২৭

  • || ১৬ জ্বিলহজ্জ ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
শেখ হাসিনাকে জাপানের প্রধানমন্ত্রী আবের ফোন করোনায় আরও ৩৩ মৃত্যু, শনাক্ত ২৬৫৪ কামাল বেঁচে থাকলে সমাজকে অনেক কিছু দিতে পারতো: শেখ হাসিনা সাবেক সেনা কর্মকর্তা সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন করোনায় ২৪ ঘণ্টায় ৫০ মৃত্যু, শনাক্ত ১৯১৮ করোনায় আরও ৪৮ মৃত্যু, শনাক্ত ২৬৯৫ প্রধানমন্ত্রীর নির্দেশে অসচ্ছল গর্ভবতী নারীরা পাবে চার হাজার টাকা ঈদ-বন্যা ঘিরে করোনা সংক্রমণের হার বাড়তে পারে: স্বাস্থ্যমন্ত্রী ট্রাফিক পুলিশ বক্সে বিস্ফোরণ, ‘নব্য জেএমবির সদস্য’ আটক করোনায় আরও ৩৫ মৃত্যু, শনাক্ত ৩০০৯ ১২ কোটি টাকা আত্মসাত করে গ্রেফতার যমুনা ব্যাংকের ম্যানেজার থানায় বিস্ফোরণে জঙ্গি সংশ্লিষ্টতা নেই : পুলিশ ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত ২৯৬০, মৃত্যু ৩৫ হাতের তালু দিয়ে আকাশ ঢাকা যায় না: বিএনপিকে কাদের দেশে একদিনে ৩৭ মৃত্যু, আক্রান্ত ২৭৭২ সাবরিনার অবৈধ সম্পদ অনুসন্ধানে ৪ জনকে দুদকে জিজ্ঞাসাবাদ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৫৪, শনাক্ত ২২৭৫ কোরবানি পশুর চামড়ার দাম নির্ধারণ করোনায় ২৪ ঘণ্টায় ৩৮ মৃত্যু, শনাক্ত ২৫২০ তিন দিনের রিমান্ডে শারমিন
৮৪

ভোটের প্রচারে ছাত্রলীগ : দক্ষিণে জয়, উত্তরে লেখক

বরগুনার আলো

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২০  

ঢাকার দুই সিটি কর্পোরেশনের নির্বাচনে আওয়ামী লীগসমর্থিত প্রার্থীদের পক্ষে প্রচারণায় অংশ নিতে নেতা-কর্মীদের নিয়ে ‘ওয়ার্ডভিত্তিক টিম’ গঠন করছে ক্ষমতাসীন দলটির ভ্রাতৃপ্রতীম সংগঠন ছাত্রলীগ। ঢাকা দক্ষিণে সংগঠনের সভাপতি আল নাহিয়ান খান জয় ও ঢাকা উত্তরে সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণকারী এসব টিমের মধ্যে সমন্বয় করবেন। ছাত্রলীগ সাধারণ সম্পাদক বলেন, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি নির্বাচনে আওয়ামী লীগসমর্থিত মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের বিজয় সুনিশ্চিত করতে ছাত্রলীগ মাঠে থাকবে।

“এজন্য দুয়েক দিনের মধ্যে ওয়ার্ডভিত্তিক টিম গঠনের কাজ শেষ করব। আর নির্বাচনের এক সপ্তাহ আগে কেন্দ্রভিত্তিক মনিটরিং টিম গঠন করব।” ঢাকা বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ও ঢাকা মহানগরের নেতা-কর্মীদের সঙ্গে ছাত্রলীগের কেন্দ্রীয় নেতারাও দল ও সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীদের সঙ্গে মেয়র এবং কাউন্সিলরদের পক্ষে প্রচারণায় অংশ নেবেন। লেখক বলেন, “আমাদের নেতা-কর্মীরা প্রত্যেক ভোটারের কাছে গিয়ে ভোট প্রার্থনা করবেন। আমরা ডোর টু ডোর যেতে চাই। ”

ঢাকা দক্ষিণে কেন্দ্রীয় সভাপতির তত্ত্বাবধানে ছাত্রলীগের নির্বাচনী কার্যক্রম নজরদারির দায়িত্বে রয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ। জুবায়ের বলেন, নির্বাচন প্রচারণায় অংশ নেওয়ার বিষয়ে কেন্দ্রীয় খসড়া করা হয়েছে। বুধবারের মধ্যেই দক্ষিণের ওয়ার্ডভিত্তিক টিম গঠন করা হবে। ঢাকা উত্তরে ছাত্রলীগ সাধারণ সম্পাদকের তত্ত্বাবধানে নির্বাচনী কার্যক্রম নজরদারি করছেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম হোসেন সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয়।

ইব্রাহিম বলেন, ঢাকার মহানগর উত্তর ছাত্রলীগের থানা ও কলেজ শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকের সমন্বয়ে ৫৪টি ওয়ার্ডে টিম গঠন করেছি।

বরগুনার আলো
রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর