রোববার   ০৮ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৪ ১৪২৬   ১০ রবিউস সানি ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
পরকীয়ায় ব্যস্ত খালেদার আইনজীবী, জামিনে মনোযোগ নেই! বরগুনায় তিন দিনব্যাপি কৃষি প্রযুক্তি মেলা শুরু নারীরা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে এগিয়ে যাবেন  নারীর স্বনির্ভরতা অর্জনে সকলকে একযোগে কাজ করতে রাষ্ট্রপতির আহবান সচিবালয়ের আশপাশে হর্ন বাজালেই জেল-জরিমানা পরস্পরের সালাম শুভেচ্ছা বিনিময়ের শ্রেষ্ঠ প্রথা মানবাধিকার দিবসে প্রকাশ্যে আসছেন এসিডদগ্ধ দীপিকা দেশের প্রথম আইটি বিজনেস ইনকিউবেটর নির্মাণকাজের উদ্বোধন   শুরু হলো বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান বিজয়ীদের চলচ্চিত্র পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী বিপিএল উদ্বোধনীতে সালমান খান ও ক্যাটরিনা কাইফ মঞ্চ প্রস্তুত, অপেক্ষা কিছুক্ষণের রাত পোহালেই সমাবর্তন বরিশাল মহানগর আ’লীগের সভাপতি জাহাঙ্গীর, সম্পাদক সাদিক মরা গাঙে জোয়ার আর আসে না, বিএনপিকে কাদের ‘পানিপথ’ বনাম ‘পতি পত্নী অউর ওহ’ বেগম রোকেয়া পদক পাচ্ছেন ৫ বিশিষ্ট নারী ক্রিকেটেও স্বর্ণ জিতলো বাংলাদেশের মেয়েরা পবিত্র ফাতিহা-ই-ইয়াজদাহম সোমবার বিজয় র‌্যালিতে বিএনপির হামলা, ছাত্রলীগ নেতাসহ আহত ২০
৪৯

মশিউর রহমান রাঙ্গার বিরু‌দ্ধে সাতক্ষীরায় মামলা

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০১৯  

শহীদ নূর হোসেনকে নিয়ে আপত্তিকর মন্তব্য করায় জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মশিউর রহমান রাঙ্গার বিরুদ্ধে সাতক্ষীরায় মামলা দা‌য়ের করা হয়েছে। 

বৃহস্প‌তিবার (১৪ ন‌ভেম্বর) সাতক্ষীরা সদর আমলী আদালতে জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. এম শাহ আলম বাদী হয়ে মামলাটি দায়ের করেন। আদালতের বিচারক মামলাটি গ্রহণ করে আদেশের অপেক্ষায় রে‌খে‌ছেন।

সম্প্রতি বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে এক আলোচনাসভায় স্বৈরাচারবিরোধী আন্দোলনে শহীদ নূর হোসেনকে নিয়ে কটূক্তি করেন রাঙ্গা। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনারও সমালোচনা করেন তিনি। নূর হোসেনকে ‘ইয়াবাখোর-ফেনসিডিলখোর’ বলেও মন্তব্য করেন জাপার এই নেতা।

রাঙ্গার এই বক্তব্যের পরিপ্রেক্ষিতে সারাদেশে চরম ক্ষোভের সৃষ্টি হয়। একপর্যায়ে গত মঙ্গলবার (১২ নভেম্বর) এই বক্তব্যের জন্য ক্ষমা চেয়ে গণমাধ্যমে বিজ্ঞপ্তি পাঠান রাঙ্গা। বুধবার (১৩ নভেম্বর) জাতীয় সংসদের অধিবেশনেও তিনি ক্ষমা প্রার্থনা ও দুঃখ প্রকাশ করেন।

এই বিভাগের আরো খবর