• শুক্রবার   ২৫ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৯ ১৪২৭

  • || ০৭ সফর ১৪৪২

বরগুনার আলো
ব্রেকিং:
মেহেরপুরে ‘আল্লাহর দল’র সক্রিয় সদস্য আটক করোনায় ২৪ ঘণ্টায় ৩৭ জনের মৃত্যু, শনাক্ত ১৬৬৬ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ১৫৫৭ মসজিদে বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ৩৪ ধর্ষণ মামলায় ভিপি নুর গ্রেফতার আইসিটি মামলায় আলাউদ্দিন জিহাদী এক দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৪০, শনাক্ত ১৭০৫ গাড়িচালক মালেক ১৪ দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৬, শনাক্ত ১৫৪৪ গভীর সমুদ্র থেকে ৫ লাখ পিস ইয়াবা উদ্ধার, আটক ৭ ব্যাংকটা যেন ভালোভাবে চলে সেদিকে দৃষ্টি দিবেন: প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জের মসজিদে বিস্ফোরণে মৃত্যু বেড়ে ৩৩ আহমদ শফী কওমি শিক্ষার আধুনিকায়নে ভূমিকা রেখেছেন: প্রধানমন্ত্রী না.গঞ্জে মসজিদে বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ৩২ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, শনাক্ত ১৫৯৩ সরকার ওজোনস্তর রক্ষায় কার্যকর পদক্ষেপ গ্রহণ করেছে: পরিবেশ মন্ত্রী শামুকের পাশাপাশি ঝিনুকও সংরক্ষণ করতে হবে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৪৩, শনাক্ত ১৭২৪ পাটকল শ্রমিকদের পাওনা পরিশোধের কার্যক্রম শুরু তুরস্কে বাংলাদেশ চ্যান্সারি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
১৮০

মানবাধিকার দিবসে প্রকাশ্যে আসছেন এসিডদগ্ধ দীপিকা

বরগুনার আলো

প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০১৯  

 


কুঁচকে যাওয়া ত্বক, ভ্রূহীন চেহারা, মুখের সর্বস্ব পোড়া! বলিউডের তারকা দীপিকার এ কী দশা! চলতি বছরের মার্চ মাসেই দীপিকার চেহারার এই এসিডদগ্ধ ছবিটি নেট দুনিয়ায় ঘুরপাক খাচ্ছে। এবার তার ভিডিও প্রকাশিত হতে যাচ্ছে ১০ ডিসেম্বর।
দীপিকা পাড়ুকোনের আগামী সিনেমা ‘ছপাক’। সিনেমাটিতে তিনি অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগারওয়ালের চরিত্রে অভিনয় করছেন। 

মেঘনা গুলজার পরিচালিত সিনেমাটিতে দীপিকার চরিত্রের নাম মালতি এবং স্বামী অমলের চরিত্রে রয়েছেন বিক্রান্ত মাসে।

‘ছপাক’র জন্য দীপিকার লুকের রূপান্তর একেবারেই অবিশ্বাস্য ধরনের। মার্চে প্রকাশিত ফার্স্ট লুক মন ছুঁয়ে গেছে দীপিকার ভক্তদের। সেই সঙ্গে লক্ষ্মীর চরিত্রে দীপিকার অভিনয়ও নাকি দারুণ প্রাণবন্ত বলে মন্তব্য করেছেন এর পরিচালক। 

‘ছপাক’র ট্রেলার মুক্তি পেতে চলেছে চলতি বছরের ১০ ডিসেম্বর। কাকতালীয়ভাবে এ দিনটি হচ্ছে বিশ্ব মানবাধিকার দিবস। সিনেমার বক্তব্যের সঙ্গে ট্রেলার প্রকাশের দিবসের তাৎপর্য অনেকটাই প্রাসঙ্গিক। 

সিনেমাটিতে মেক-আপের ছোঁয়ায় একেবার রূপ বদলে গিয়েছে দীপিকা পাড়ুকোনের। সুপারস্টারের তকমা ছেড়ে তিনি ছাপোষা লক্ষ্মী আগরওয়াল হয়ে উঠেছেন। খোদ লক্ষ্মী আগারওয়ালও স্বীকার করে নিয়েছিলেন যে, ঠিক যেন তারই মতো লাগছে দীপিকাকে।

মার্চ মাসে দীপিকা যখন তার ফার্স্ট লুক প্রকাশ করেন, তখন সকলেই অবাক হয়ে গিয়েছিলেন। তখন দীপিকা নিজেও বলেছিলেন, তার ক্যারিয়ারের অন্যতম গুরুত্বপূর্ণ ছবি ‘ছপাক’। তাই সিনেমাটির ট্রেলার দেখার জন্য সাধারণ দর্শক থেকে শুরু করে বলিউডের অন্যান্য তারকারাও বেশ মুখিয়ে রয়েছেন।

বরগুনার আলো
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর