বুধবার   ২৯ জানুয়ারি ২০২০   মাঘ ১৬ ১৪২৬   ০৩ জমাদিউস সানি ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
২০২৪ সালে উন্নয়নশীল দেশের মর্যাদা পাবে বাংলাদেশ: প্রধানমন্ত্রী জীবাশ্ম জ্বালানি নিজেদের উন্নয়নে ব্যবহৃত হবে: প্রধানমন্ত্রী বিডিএফে আজ উপস্থাপন অষ্টম পঞ্চবার্ষিক পরিকল্পনা সিজিসির সংযোজন ও সংশোধন অনুমোদন ঢাকা-চট্টগ্রাম রুটে চলবে ইলেক্ট্রিক ট্রেন: সংসদে রেলমন্ত্রী প্রাথমিকে নতুন শিক্ষকদের যোগদান যথাসময়ে সোলেইমানি হত্যার নীল নকশাকারী বিমান দুর্ঘটনায় নিহত এক বিদ্যালয়ে একবারই ভর্তি ফি, হচ্ছে নীতিমালা শুরু হলো ৪৪তম কলকাতা আন্তর্জাতিক বইমেলা মৌলভীবাজারে অগ্নিকাণ্ডে একই পরিবারের ৫ জন নিহত একনেকে ৯ প্রকল্প অনুমোদন দিয়েছেন প্রধানমন্ত্রী করোনা ভাইরাস: সর্বত্র সতর্ক থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর আমেরিকা ও ইসরায়েলের কমান্ডাররাও পালানোর পথ খুঁজে পাবে না সাকিবকে ওজন কমাতে বলেছেন প্রধানমন্ত্রী মুজিববর্ষে সব সরকারি কলেজে বসবে বঙ্গবন্ধুর ভাস্কর্য শিল্প-বৈদেশিক বিনিয়োগকারী প্রতিষ্ঠানের নামজারি ৭ দিনে মানসিক চাপ কমাতে সাহায্য করে যেসব খাবার নেহা-আদিত্যর বিয়ে ১৪ ফেব্রুয়ারি সোয়া ৯ কোটি টাকা আত্মসাতে তিনজনের বিরুদ্ধে মামলা আড়ংয়ের ট্রায়াল রুমে গোপনে ভিডিও,গ্রেপ্তার -১
৯৮

মানবাধিকার দিবসে প্রকাশ্যে আসছেন এসিডদগ্ধ দীপিকা

বরগুনার আলো

প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০১৯  

 


কুঁচকে যাওয়া ত্বক, ভ্রূহীন চেহারা, মুখের সর্বস্ব পোড়া! বলিউডের তারকা দীপিকার এ কী দশা! চলতি বছরের মার্চ মাসেই দীপিকার চেহারার এই এসিডদগ্ধ ছবিটি নেট দুনিয়ায় ঘুরপাক খাচ্ছে। এবার তার ভিডিও প্রকাশিত হতে যাচ্ছে ১০ ডিসেম্বর।
দীপিকা পাড়ুকোনের আগামী সিনেমা ‘ছপাক’। সিনেমাটিতে তিনি অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগারওয়ালের চরিত্রে অভিনয় করছেন। 

মেঘনা গুলজার পরিচালিত সিনেমাটিতে দীপিকার চরিত্রের নাম মালতি এবং স্বামী অমলের চরিত্রে রয়েছেন বিক্রান্ত মাসে।

‘ছপাক’র জন্য দীপিকার লুকের রূপান্তর একেবারেই অবিশ্বাস্য ধরনের। মার্চে প্রকাশিত ফার্স্ট লুক মন ছুঁয়ে গেছে দীপিকার ভক্তদের। সেই সঙ্গে লক্ষ্মীর চরিত্রে দীপিকার অভিনয়ও নাকি দারুণ প্রাণবন্ত বলে মন্তব্য করেছেন এর পরিচালক। 

‘ছপাক’র ট্রেলার মুক্তি পেতে চলেছে চলতি বছরের ১০ ডিসেম্বর। কাকতালীয়ভাবে এ দিনটি হচ্ছে বিশ্ব মানবাধিকার দিবস। সিনেমার বক্তব্যের সঙ্গে ট্রেলার প্রকাশের দিবসের তাৎপর্য অনেকটাই প্রাসঙ্গিক। 

সিনেমাটিতে মেক-আপের ছোঁয়ায় একেবার রূপ বদলে গিয়েছে দীপিকা পাড়ুকোনের। সুপারস্টারের তকমা ছেড়ে তিনি ছাপোষা লক্ষ্মী আগরওয়াল হয়ে উঠেছেন। খোদ লক্ষ্মী আগারওয়ালও স্বীকার করে নিয়েছিলেন যে, ঠিক যেন তারই মতো লাগছে দীপিকাকে।

মার্চ মাসে দীপিকা যখন তার ফার্স্ট লুক প্রকাশ করেন, তখন সকলেই অবাক হয়ে গিয়েছিলেন। তখন দীপিকা নিজেও বলেছিলেন, তার ক্যারিয়ারের অন্যতম গুরুত্বপূর্ণ ছবি ‘ছপাক’। তাই সিনেমাটির ট্রেলার দেখার জন্য সাধারণ দর্শক থেকে শুরু করে বলিউডের অন্যান্য তারকারাও বেশ মুখিয়ে রয়েছেন।

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর