শনিবার   ১৭ আগস্ট ২০১৯   ভাদ্র ২ ১৪২৬   ১৫ জ্বিলহজ্জ ১৪৪০

বরগুনার আলো
ব্রেকিং:
রবি শাস্ত্রীর পুনঃনিয়োগে নাখোশ ভারতীয় সমর্থকরা চামড়ার দরপতনের সঙ্গে জড়িতদের বিচার হবে: তথ্যমন্ত্রী বোর্ডের কাছে দুই মাসের সময় চাইলেন মাশরাফি মোটরসাইকেলসহ দুই চোর গ্রেফতার ডেঙ্গুজ্বর থেকে মুক্তি পেতে ‘স্টপ ডেঙ্গু’ অ্যাপ চালু দেশব্যাপী সিরিজ বোমা হামলার ১৪ বছর আজ মেসিহীন হার দিয়ে লা লিগা শুরু বার্সার আজ থেকে হজের ফিরতি ফ্লাইট শুরু কবি শামসুর রাহমানের ১৩তম মৃত্যুবার্ষিকী আজ সোমবার ঢাকায় আসছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী কবিরা গুনাহকারীরা কি চিরকাল জাহান্নামে থাকবে? মিরপুরে বস্তির আগুন নিয়ন্ত্রণে ২০ ইউনিট ১৯ হাজার ৪০০ পিস ইয়াবাসহ আটক দুই বাড়তি ভাড়া আদায়ের অপরাধে ১৭ পরিবহনকে জরিমানা ‘সবসময় যারা আমাদের বাড়িতে ঘোরাঘুরি করতো তারাই সেই খুনি’   হাতঘড়ির ফ্যাশন ফিরে এসেছে দেশে শেখ হাসিনার জীবনই এখন বেশি ঝুঁকিপূর্ণ : কাদের বিশ্বের আট গুরুত্বপূর্ণ শহরে ‘মুজিববর্ষ’ উদযাপন করা হবে বিশ্বকাপ বাছাইয়ের জন্য প্রাথমিক দল ঘোষণা বাংলাদেশের জিরো টলারেন্স নীতিতে জঙ্গি দমন সম্ভব হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী
১৩

মালিকের সঙ্গে গাধার গান গাওয়ার ভিডিও ভাইরাল!

প্রকাশিত: ৪ আগস্ট ২০১৯  

মালিকের সঙ্গে গান গাচ্ছে এক গাধা। এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে দক্ষিণ আফ্রিকার সামাজিক যোগাযোগ মাধ্যমে।

সম্প্রতি দক্ষিণ কারোলিনার সামটারের বাসিন্দা ট্র্যাভিস কিনলে ফেসবুকে ২৫ সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করেন। ইতিমধ্যে ৪২ লাখের বেশি মানুষ ভিডিওটি দেখেছেন।

ট্র্যাভিস জানান, মাঠে গাধা চরাতে গিয়ে লায়ন কিং সিনেমার ‘থিম সং সার্কেল অব লাইফ’ গাইছিলেন তিনি। কিছুক্ষণ পর গানটি মোবাইলে রেকর্ড করার চিন্তা আসে ট্র্যাভিসের। তাই মোবাইল বের করে গাইতে শুরু করেন সেই গান।

মালিককে গাইতে দেখে উজ্জীবিত হয়ে পড়ে তার গাধা নাথানও। আস্তে আস্তে মাথা নাড়তে নাড়তে গুটিগুটি পায়ে মালিকের পেছনে এসে হাজির হয় সেই গাধা। ট্র্যাভিস উচ্চস্বরে গান গাইতে শুরু করলে তার গাধাও গাইতে শুরু করে। এসবকিছু রেকর্ড হয় ট্র্যাভিসের মোবাইলে।

এরপর ভিডিওটি ফেসবুকে আপলোড করলে মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

https://www.facebook.com/travis.kinley/videos/10216809100434042/